1. md.zihadrana@gmail.com : admin :
  2. dailysobujbangladesh@gmail.com : Admin ID : Admin ID
  3. uch.khalil@gmail.com : Md. Ibrahim Khalil Molla : Md. Ibrahim Khalil Molla
  4. masud@dailysobujbangladesh.com : Md. Masud : Md. Masud
নতুন প্রধান প্রকৌশলী আলি আখতার হোসেনের দায়িত্ব গ্রহণ - দৈনিক সবুজ বাংলাদেশ

৭ই ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ । বিকাল ৩:৩৫ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
যশোরের জামাই এসপি প্রলয়ের বদলির দাবিতে ইসিতে আবেদন পঞ্চগড়ে জুয়া খেলার সরঞ্জাম সহ দুই জুয়াড়ি গ্রেপ্তার খুনি,অস্ত্র ,মাদক ,হুন্ডি ব্যবসায়ী,সীমান্তে চোরা-চালানকারীদের মদদ দাতা খোদ সাংসদ শেখ আফিল উদ্দিন জবির নতুন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. হুমায়ুন কবীর চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলার ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১ সাভারে অটোরিকশা থামিয়ে চাঁদাবাজি মাসে কয়েক লাখ টাকা ভোলায় মেঘনা নদীতে মাছ শিকার করাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ কক্সবাজার এক্সপ্রেসের প্রথম যাত্রায় ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু  পর্ব- ১,স্বপ্নের রেল এখন নীল সমুদ্রের দেশে দেবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে এক যুগ ধরে নষ্ট এক্স-রে মেশিন, বিপাকে সেবা নিতে আসা রোগীরা
নতুন প্রধান প্রকৌশলী আলি আখতার হোসেনের দায়িত্ব গ্রহণ

নতুন প্রধান প্রকৌশলী আলি আখতার হোসেনের দায়িত্ব গ্রহণ

স্টাফ রিপোর্টার:

সজ্জন ও ভালো মানুষ হিসাবে সমধিক পরিচিত এবং একজন দক্ষ প্রকৌশলী হিসাবে সুনাম রয়েছে নতুন প্রধান প্রকৌশলী আলি আখতার হোসেনের। গত২ ৬ সেপ্টেম্বর মঙ্গলবার স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ থেকে মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব এস এম নজরুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, স্থানীয় সরকার বিভাগে গত ১২/০৯ ২০২৩ তারিখে অনুষ্ঠিত চলতি দায়িত্ব প্রদান সংক্রান্ত কমিটি সভার সুপারিশক্রমে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের কর্মকর্তা অতিরিক্ত প্রধান প্রকৌশলী (গ্রেড-২) মো. আলি আখতার হোসেনকে প্রধান প্রকৌশলীর শূন্য পদে প্রধান প্রকৌশলী হিসেবে চলতি দায়িত্ব প্রদান করা হলো।

এর আগে এলজিইডির প্রধান প্রকৌশলী সেখ মোহাম্মদ মহসিনকে ২৯ সেপ্টেম্বর থেকে অবসর প্রদান করা হয়। তার বিরুদ্ধে বয়স জালিয়াতি করে এক বছর বেশি দায়িত্ব পালনের অভিযোগে তদন্ত চলছে। সে কারণে তাকে অবসত্তোর ছুটি না দিয়ে সরাসরি অবসরে পাঠানো হয়।

উল্লেখ্য, প্রকৌশলী হলেন মো. আলি আখতার হোসেনএ লজিইডিতে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে সুনামের সাথে চাকরি করে আসছেন। জন্মসূত্রে রাজশাহী জেলার বাসিন্দা মো. আলী আখতার হোসেন প্রধান প্রকৌশলী হওয়ায় সারাদেশে এলজিইডির কর্মকর্তা- কর্মচারিদের মধ্যে আনন্দের বন্যা বয়ে চলেছে। জানতে চাইলে জেলার দায়িত্বে থাকা একজন নির্বাহী প্রকৌশলী বলেন, আশা করছি বর্তমান প্রধান প্রকৌশলীর নেতৃত্বে এলজিইডিতে কাজের গতি ফিরবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »