1. md.zihadrana@gmail.com : admin :
  2. masud@dailysobujbangladesh.com : Md. Masud : Md. Masud

December 8, 2022, 5:34 pm ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
তারাকান্দায় বিএনপির বিক্ষোভ সমাবেশ: ৩৬ নেতাকর্মির নামে মামলা রাজধানীর সব প্রবেশমুখে পুলিশের হয়রানী ও তল্লাশি চট্টগ্রামে পরিবহন ধর্মঘট আওয়ামী লীগের জনসভায় মানুষ আনতে পুলিশের বাস রিকুইজিশন গণপূর্তে ফের বদলী বাণিজ্য: ২ দিনে ১৪ নির্বাহী প্রকৌশলী বদলী: জামায়াত-বিএনপি সমর্থিত প্রকৌশলীদের গুরুত্বপূর্ণ বিভাগ পদায়ন করা হচ্ছে! যুব উন্নয়ন অধিদপ্তরে হরিলুট: তদন্ত কমিটি গঠন হদিস নেই বেকারদের ২৫ কোটি টাকার! নয়াপল্টনে পুলিশের গুলিতে বিএনপির কর্মী নিহত খিলক্ষেতে মহিলা আওয়ামী লীগ নেত্রীর বাসা থেকে  ১০ বিএনপি নেতা আটক  উত্তরা বিআরটিএ ঘুষ ছাড়া মিলেনা ড্রাইভিং লাইসেন্স প্রেসক্লাবের সামনে ছাত্রলীগের হামলার শিকার সাংবাদিকরা বছর বয়সে এসএসসি ও ১৭ বছরে এমবিবিএস পাস করেন ডা. সাবরিনা…
সোনারগাঁয়ে এইচ এসসি পরীক্ষার্থী ছাত্রীর উপর হামলা

সোনারগাঁয়ে এইচ এসসি পরীক্ষার্থী ছাত্রীর উপর হামলা

নিজস্ব প্রতিবেদকঃ

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার পৌরসভার লাহাপাড়া গ্রামে ভাড়াটিয়া বহিরাগত কিশোর গ্যাং এর হামলা। পূর্ব শত্রুতার সূত্রপাত থেকে শুক্রবার (১০সেপ্টেম্বর)সকালে আঃ হাই এর বাড়ীতে জোর পূর্বক অতর্কিত হামলা চালিয়েছেন বলে জানিয়েছেন স্থানীয়রা। আবুল বাশার পূর্ব পরিকল্পিত ভাবে আহ হাই এর বাড়ীতে ভাংচুর ও লুটপাট করার কথা জানিয়েছেন ভুক্তভোগী।

দেশীয় অস্ত্র নিয়ে হানা দেয় রায়হান গং নামে ১৫/২০ কিশোর গ্যাং বলে জানান আহত আঃহাই। নগদ ১ লাখ টাকা ও স্বর্ণ অলংকার নিয়ে যায়। মৌমনি নামে কলেজ পড়ুয়া এক এইচ এসসি পরীক্ষার্থী ঘরে একা পেয়ে মাথায় আঘাত করে তার আতৎ চিৎকারের মৌ মনির পিতা এগিয়ে আসলে তাকেও মারপিট করে এবং ধারালো অস্ত্র দিয়ে হাতে আঘাত করে বলে জানা যায়।

আহতদের আত্মীয় স্বজনরা ও এলাকা বাসী নিরুপায় হয়ে ৯৯৯ নম্বর ফোন দিলে হামলাকারীরা চলে যায়। আবুল বাশার, তাছলিমা,রায়হান গং এরা শাসিয়ে যায় কোন প্রকার আইনের আশ্রয় নিলে কলেজ পড়ুয়া মেয়েকে তুলে নিয়ে যাওয়ার তার ছেলেকে ও প্রাণ নাশের হুমকি প্রদান করেন।

৯৯৯ কলের পরে সোনারগাঁ থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেন এবং আহত পরিবারকে আইনের সহায়তা প্রদান করা হবে বলে আশ্বস্ত করেন। পরিস্থিতি সম্পূর্ণভাবে শান্ত রয়েছে। আহত পরিবারের লোকজন আতঙ্কে রয়েছেন বলে জানিয়েছেন ভুক্তভোগী আঃহাই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
#- #