1. md.zihadrana@gmail.com : admin :
  2. masud@dailysobujbangladesh.com : Md. Masud : Md. Masud

October 15, 2021, 7:45 pm ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
হাটহাজারীতে ইউপি চেয়ারম্যানের সাময়িক বরখাস্ত আদেশ প্রত্যাহার হাটহাজারীর ধলই ইউনিয়ন পরিষদে দু:স্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন, শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার বিতরণ চৌহালীতে বৃক্ষ রোপন কর্মসূচী উদ্বোধন করলেন উপজেলা চেয়ারম্যান ফারুক চৌহালীতে পুজা মন্ডপ পরিদর্শন করলেন উপজেলা চেয়ারম্যান ফারুক অস্থায়ী তিন কেন্দ্র থেকে টিকা পাবেন সাত কলেজ শিক্ষার্থীরা হাটহাজারী পৌরসদরস্ত কেন্দ্রীয় পূজা পরিদর্শনে পৌর প্রশাসক আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালন আবেদনবিদ যোগাদান করলেও,গাইনি চিকিৎসক সংযুক্তিতে ভুল ত্রুটি ক্ষমা চেয়ে আবারও নৌকার মাঝি হতে চান ইউপি চেয়ারম্যান রমজান আলী চৌহালীতে অবৈধভাবে মা ইলিশ আহরণকারী ৯ জেলের কারাদন্ড
হারুনর রশিদ মুন্না ভাই এর ভালোবাসা ছাড়া কিছুই চাই না -বোরহান বেপারি

হারুনর রশিদ মুন্না ভাই এর ভালোবাসা ছাড়া কিছুই চাই না -বোরহান বেপারি

রুমাইয়া কেয়াঃ

রাজনৈতিক অঙ্গনের সবাই সমানভাবে আত্মমর্যাদা রক্ষা করতে না পারলেও কেউ কেউ তা পারেন। কিছু মানুষ থাকেন যাঁরা ত্যাগ ও নিষ্ঠার স্বাতন্ত্র্য রক্ষা করে এমন দৃষ্টান্ত তৈরি করেন, যা রাজনীতির আদর্শবাদী ধারাকে সমুন্নত করে। তেমনই এক রাজনৈতিক ব্যক্তিত্ব সফল ব্যবসায়ী যাত্রাবাড়ি থানা আওয়ামীলীগ ত্যাগী নেতা বোরহান বেপারি।

আসন্ন ঢাকা ৫ আসনের বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগের কমিটি সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন এক যুগের অধিক সময় ধরে আওয়ামীলীগের জন্য কাজ করে যাচ্ছি হারুনর রশিদ মুন্না ভাই এর ভালোবাসা ছাড়া কিছুই চাই না। তিনি আরও বলেন মুন্না ভাই এর নেতৃত্বে সংসদ নির্বাচন থেকে শুরু করে বিভিন্ন সংগ্রাম আন্দোলনে মাঠে ছিলাম। বিএনপি জামায়াত এর হরতাল অবরোধ প্রতিহত করতে মুন্না ভাই এর ডাকে সাড়া দিয়ে যাত্রাবাড়িতে অংশ নিয়ে ছিলাম। ঢাকা ৫ আসনের এমপি বানানোর কারিগর হারুনর রশিদ মুন্না ভাই এর কর্মী হিসেবে উনার ভালোবাসা পেয়েছি আর কিছু চাই না। আসন্ন কমিটিতে ত্যাগী নেতা কর্মীদের অবস্থান হবে বিশ্বাস করি। কমিটিতে পদ দিলেও মুন্না ভাই এর সাথে আছি না দিলেও মুন্না ভাই এর সাথে আছি। যতদিন রাজনৈতিক মাঠে থাকবো হারুনর রশিদ মুন্না ভাই এর কর্মী হিসেবে কাজ করে যাবো।

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে আরও বলেন ঢাকা ৫ আসনে যত এমপি হয়েছে সব হারুনর রশিদ মুন্না ভাই এর হাত ধরে। তাই এই এমপি বানানোর কারিগর কে আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কা দিয়ে সম্মানিত করবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021