1. md.zihadrana@gmail.com : admin :
  2. masud@dailysobujbangladesh.com : Md. Masud : Md. Masud

January 21, 2022, 9:06 am ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
সাড়ে ৯ বছর পর প্রমাণিত হলো মামলাটি মিথ্যা, বাদিকে গ্রেফতারের নির্দেশ! গাজীপুর টঙ্গীতে এরশাদ নগর এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুল ছাত্রীর মৃত্যু সোনাইমুড়ীতে নির্বাচনের ৩দিন পর মেম্বার প্রার্থীর মরদেহ মিলল ফারুক মাষ্টারের মাছের প্রজেক্টে দলীয় প্রতীক ঘোষণার পরপরই বুড়িচংয়ে নৌকা সমর্থকদের উপর হামলা আহত ৭ মুজিব শতবর্ষ ও বিজয়ের সুবর্ন জয়ন্তীর সম্মাননা পেলেন (ডিসি ওয়ারী) শাহ ইফতেখার আহমেদ দারুস সালাম মাদানীয়া মাদরাসার সবক ও পুরষ্কার বিতরণ এতিমের বাড়ি জবরদখল : হোটেল কর্মচারী থেকে হাজার কোটি টাকার মালিক ভূমিদস্যু মুজিবুল দোয়া চায় মেম্বার প্রার্থী সাতেঙ্গার কফিলউদ্দিন মন্ডল নবীনগরে পানিতে ডুবে এক যুবকের মর্মান্তিক মৃত্যু নয়াপল্টনের জাসাসের পাল্টাপাল্টি কর্মসূচি
হাওড় ভ্রমণে ঢাকা বিভাগ সাংবাদিক ফোরাম

হাওড় ভ্রমণে ঢাকা বিভাগ সাংবাদিক ফোরাম

রিমি সরদারঃ
গত ১৮ ই সেপ্টেম্বর শনিবার ঢাকা বিভাগ সাংবাদিক ফোরামের উদ্যোগে আয়োজিত হয় “হাওড় ভ্রমণ “।

হাওর বিলাসে উপস্থিত ছিলেন
ঢাকা সাংবাদিক ইউনিয়নের বর্তমান সভাপতি এবং সাংবাদিকদের প্রানের মানুষ কুদ্দুস আফ্রাদ, অত্যন্ত জনপ্রিয় ব্যক্তিত্ব সহ-সভাপতি এম এ কুদ্দুস, কবি এবং সাংবাদিক ব্যক্তিত্ব কোষাধক্ষ্য আশরাফুল আলম, জনকল্যাণ সম্পাদক এবং বিশিষ্ট নারী সাংবাদিক সোহেলী চৌধুরী, নির্বাহী সদস্য ইব্রাহিম খলিল খোকন।

ঢাকা বিভাগ সাংবাদিক ফোরামের ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল হাসান কাজল, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম কচি, তথ্য ও প্রচার সম্পাদক এম শিমুল খান, সংস্কৃতি বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান অপূর্ব সহ আরো অনেকে। সকাল ৭ঘটিকায় জাতীয় প্রেসক্লাব থেকে যাত্রা শুরু করে দলটি। পথে কিছুটা বিরতি নিয়ে দুপুর ১২টার দিকে যথাস্থানে পৌছায়। এরপর তিনটি সুসজ্জিত ট্রলারে তারা নৌ ভ্রমণ করে। দেশীয় বিভিন্ন ফোকগানের সাথে একসময় সবাই মেতে উঠে নির্মল আনন্দে।চারদিকে হাওরের স্বচ্ছ পানির সাথে প্রকৃতির রূপ আর দেশীয় গানের মাদকতা সবাইকে মুগ্ধ করে। এরপর দুপুরের খাবারের নানা দেশীয় মাছের স্বাদে ভ্রমণটি আরো আর্কষিত হয়। ভোজনবিলাস এর সহায়ক ছিলেন ধলা ইউনিয়ন তাড়াইল কিশোরগঞ্জ এর সম্মানিত চেয়ারম্যান মবিন। অবশেষে যোগ হয় মহামান্য রাস্ট্রপতির বাড়ি আর নিকলী মিঠামইনের অপার সৌন্দর্য। রোদ- বৃষ্টির খেলাতে মিঠামইনের সৌন্দর্য্য যেন নতুন বাংলাদেশ কেই মেলে ধরেছে সবার নজরে। খুব সহজেই দেশের উন্নয়নের অবকাঠামো ধরা দেয় সবার কাছে। এক নতুন বাংলাদেশের স্বপ্ন নিয়ে সন্ধ্যা ৭টায় সাংবাদিক ফোরামের সদস্যরা চিরচেনা ঢাকার দিকে রওনা দেন।
আগামী প্রজন্মের কাছে সাংবাদিকতাকে অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং সময়োপযোগী সম্মানজনক একটি পেশা হিসাবে উপস্থাপন করাই সংগঠন এর মূল উদ্দেশ্য।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021