1. md.zihadrana@gmail.com : admin :
  2. masud@dailysobujbangladesh.com : Md. Masud : Md. Masud

January 21, 2022, 8:38 am ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
সাড়ে ৯ বছর পর প্রমাণিত হলো মামলাটি মিথ্যা, বাদিকে গ্রেফতারের নির্দেশ! গাজীপুর টঙ্গীতে এরশাদ নগর এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুল ছাত্রীর মৃত্যু সোনাইমুড়ীতে নির্বাচনের ৩দিন পর মেম্বার প্রার্থীর মরদেহ মিলল ফারুক মাষ্টারের মাছের প্রজেক্টে দলীয় প্রতীক ঘোষণার পরপরই বুড়িচংয়ে নৌকা সমর্থকদের উপর হামলা আহত ৭ মুজিব শতবর্ষ ও বিজয়ের সুবর্ন জয়ন্তীর সম্মাননা পেলেন (ডিসি ওয়ারী) শাহ ইফতেখার আহমেদ দারুস সালাম মাদানীয়া মাদরাসার সবক ও পুরষ্কার বিতরণ এতিমের বাড়ি জবরদখল : হোটেল কর্মচারী থেকে হাজার কোটি টাকার মালিক ভূমিদস্যু মুজিবুল দোয়া চায় মেম্বার প্রার্থী সাতেঙ্গার কফিলউদ্দিন মন্ডল নবীনগরে পানিতে ডুবে এক যুবকের মর্মান্তিক মৃত্যু নয়াপল্টনের জাসাসের পাল্টাপাল্টি কর্মসূচি
মডেল ও অভিনেত্রী দোয়েল ম্যাশের ‘আলফা’

মডেল ও অভিনেত্রী দোয়েল ম্যাশের ‘আলফা’

বিনোদন প্রতিবেদক॥
দুই বছরের বেশি সময় আগে নাসিরউদ্দিন ইউসুফ পরিচালিত ‘আলফা’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় মডেল ও অভিনেত্রী দোয়েল ম্যাশের। এরপর তিনি এম রাশেদ জামান পরিচালিত ‘চন্দ্রাবতীর কথা’ ও নুরুল আলম আতিকের ‘লাল মোরগের ঝুঁটি’-তে অভিনয় করেন। তবে করোনাসহ নানা জটিলতায় নতুন আর কোনো সিনেমা মুক্তি পায়নি এ অভিনেত্রীর। যার জন্য দর্শকদের সামনে না আসতে পারার আক্ষেপে ভুগছিলেন দোয়েল। অবশেষে তার আক্ষেপ ও অপেক্ষার অবসান হতে যাচ্ছে। আগামী ১৫ই অক্টোবর দোয়েল অভিনীত ‘চন্দ্রাবতীর কথা’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। সেন্সর বোর্ডে জমা দেয়ার পর সেন্সর বোর্ড ছবিটি আটকে রাখে এক বছরেরও অধিক সময়।
শেষ পর্যন্ত এ বছরের ফেব্রুয়ারি মাসে কোনো ধরনের কর্তন ছাড়াই সেন্সর ছাড়পত্র পায় ‘চন্দ্রাবতীর কথা’। বাংলাদেশের প্রথম নারী কবি চন্দ্রাবতী রচিত মলুয়া, দস্যু কেনারামের পালা এবং রামায়ণ অমর সৃষ্টি। চন্দ্রাবতীর নিজের জীবন ছিল অসম্ভব নাটকীয়। ষোড়শ শতকের অসম্ভব প্রতিভাবান ও সংগ্রামী এই নারীকে নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি। দোয়েল জানান, চন্দ্রাবতীর জন্মস্থান কিশোরগঞ্জের রিয়েল লোকেশনেই ছবির পুরো শুটিং করা হয়েছে। সিনেমায় গ্রামের সাধারণ মানুষেরাও অভিনয় করেছেন। বিশেষ করে পালাকার বা বয়াতি, এ রকম চরিত্রগুলোতে সেখানকার গ্রামের মানুষই অভিনয় করেছেন। সিনেমাটি সরকারি অনুদানে নির্মিত হয়েছে। ম্যানগ্রোভ পিকচারস ও বেঙ্গল ক্রিয়েসন্স এর প্রযোজনায় এই সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন দোয়েল ম্যাশ। তার বিপরীতে অভিনয় করেছেন ইমতিয়াজ বর্ষণ। এছাড়াও অভিনয় করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায়, মিতা রহমান, গাজী রাকায়েত, আরমান পারভেজ মুরাদ, নওশাবা আহমেদ প্রমুখ।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021