1. md.zihadrana@gmail.com : admin :
  2. dailysobujbangladesh@gmail.com : Admin ID : Admin ID
  3. uch.khalil@gmail.com : Md. Ibrahim Khalil Molla : Md. Ibrahim Khalil Molla
  4. masud@dailysobujbangladesh.com : Md. Masud : Md. Masud
অধিকারের আদিল ও এলানের মুক্তি দাবি জানিয়েছে বাংলাদেশ সিভিল রাইটস্ - দৈনিক সবুজ বাংলাদেশ

২৭শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ । রাত ১:০০ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বাংলাদেশের সাংবাদিকতার ইতিহাসে সাংবাদিক আতাউস সামাদ উজ্জ্বল দৃষ্টান্ত” হোমনায় মাদ্রাসা ছাত্রকে পৈশাচিক নির্যাতন! শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ সাংবাদিকরা নির্বাচনে মোটরসাইকেল ব্যবহার করতে পারবেন লাউ সবজির উপকারিতা ও অপকারিতা ভালুকায় ভয়ভীতি ও আশংকায় দিন কাটাচ্ছেন সাংবাদিক সজীব। শ্বশুর বাড়িতে এসে নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ জামাই কুষ্টিয়া প্রেসক্লাব নির্বাচন: ধর্মীয় সম্পাদক পদে নির্বাচিত  সাইফ উদ্দীন আল-আজাদ মাদ্রাসায় ছাত্র বলাৎকারে পুলিশ সাংবাদিক অবরুদ্ধ সাংবাদিক নেতা রাজুর উপর হামলার ঘটনায় সোনারগাঁও থানায় মামলা: অবিলম্বে আসামীদের গ্রেফতার দাবি পিতা ভাইয়ের বিরুদ্ধে অভিযোগ করায় নিরাপত্তাহীনতায় ভুগছেন ছেলে রাসেল ও তার পরিবার
অধিকারের আদিল ও এলানের মুক্তি দাবি জানিয়েছে বাংলাদেশ সিভিল রাইটস্

অধিকারের আদিল ও এলানের মুক্তি দাবি জানিয়েছে বাংলাদেশ সিভিল রাইটস্

স্টাফ রিপোর্টার:

মনবাধিকার সংগঠন অধিকারের সম্পাদক আদিলুর রহমান খান ও পরিচালক এএসএম নাসির উদ্দিন এলানের দু্ই বছর করে কারদণ্ড ও ১০ হাজার টাকা করে জরিমানা করায় এর তীব্র প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটি-বিসিআরএস।

১৬ সেপ্টেম্বর শনিবার সংগঠনের চেয়ারম্যান জাকির হোসেন ও নির্বাহী পরিচালক এস এম তাজুল ইসলাম এক যুক্ত বিবৃতিতে এ প্রতিবাদ জানান।

বিবৃতিতে বলা হয়েছে, বাংলাদেশ সরকারকে অবিলম্বে অধিকারের আদিলুর রহমান খান এবং এ এস এম নাসিরুদ্দিন এলানের বিরুদ্ধে প্রদত্ত রায় বাতিল ও তাদের মুক্তির দাবি করেন নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ সরকার আদিলুর ও এলানের বিরুদ্ধে ধারাবাহিকভাবে মানহানিকর প্রচারণা করেছে। সরকারের উচিত মানবাধিকার নিয়ে কাজ করা ব্যক্তিদের হয়রানি এবং ভয়ভীতি ছাড়াই প্রয়োজনীয় এবং গুরুত্বপূর্ণ কাজ পরিচালনা করার অনুমতি দেওয়া। যারা মানবাধিকার লঙ্ঘনের ঘটনা তদন্ত ও প্রকাশ করে তাদের বিচার ও শাস্তি দেওয়ার পরিবর্তে সরকারের উচিত তদন্ত এবং জবাবদিহি করা।

বিবৃতিতে নেতৃবৃন্দ, আদিলুর রহমান খান এবং এলানের অবিলম্বে নিঃশর্ত মুক্তি দেওয়ার অনুরোধ করছি। সরকারের উচিত হবে, তাদের সাজা বাতিল করা এবং তারা যাতে নির্ভয়ে মানবাধিকার নিয়ে কাজ করতে পারে, তা নিশ্চিত করা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »