1. md.zihadrana@gmail.com : admin :
অভিনয়কে আমার নেশা ও পেশা করতে চাই- আহমেদ রাজিব - দৈনিক সবুজ বাংলাদেশ

২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ৯:৪০ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বুড়িচংয়ে আইনশৃঙ্খলা কমিটির সভায় সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা ইউএনও’র! এসএসসি বন্ধন ২০০১ বাংলাদেশ এর উদ্যোগে ইফতার খাদ্য সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল রাজধানীর খিলগাঁও সবুজবাগ ও মুগদা থানা জুড়ে মাদকের সয়লাব জবিস্থ হবিগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে শাকির-তানিম দুর্গন্ধযুক্ত গরুর মাংসে কাপড়ের রং মিশিয়ে করা হয় তাজা লন্ডনে রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র মতবিনিময় ও ইফতার সম্পন্ন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু মোঃ কায়সার হোসেনে কর্তৃক বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীকে হুমকির অভিযোগ বাংলাদেশ মাল্টিমিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত সদরঘাটে রানার জুয়া যেন ওপেন সিক্রেট!
অভিনয়কে আমার নেশা ও পেশা করতে চাই- আহমেদ রাজিব

অভিনয়কে আমার নেশা ও পেশা করতে চাই- আহমেদ রাজিব

রাহিমা আক্তার মুক্তাঃ

রাজিববর্তমান সময়ের তরুণ অভিনেতা আহমেদ রাজিব, ব্যস্ত আছেন নাটকের শ্যুটিংয় নিয়ে।সম্প্রতিকাল তার অভিনিত “দি ডার্ক ফরেস্ট ২” নাটকটি ঘুড্ডি ইউটিউব চ্যানেলে চলে আসছে।

আহমেদ রাজিব একজন থিয়েটার কর্মী,নাগরিক নাট্যঙ্গন দলের সাথে বহুদিন ধরে মঞ্চে কাজ করছেন।আহমেদ রাজিবের শুরুটা কথা সাহিত্য দিয়ে,তারপর ধীরে ধীরে অভিনয়ে যুক্ত হোন।সম্প্রতিকালে তিনি অভিনয়ের পাশাপাশি বেশ কিছু নাটকের স্ক্রীপ্টও লিখেছেন।তার লেখা স্ক্রীপ্টে ২০২২ সালে পরিচালক সুমন রেজা পরিচালনা করেন “দেবদাসের আঁকিকা” শিরোনামে একটি পর্ব নাটক।এটাছাড়াও তিনি অনেক গুলো এক ঘণ্টার নাটক লিখেছেন। সম্প্রতি সময় অভিনয় নিয়ে ব্যস্ততা সময় কাঁটাচ্ছেন।

আহমেদ রাজিবের সাথে কথা বলে জানা গেল, তার ধ্যান জ্ঞান অভিনয়ে।তিনি আরো বলেন,আমি মিডিয়া জগৎতে একজন অভিনেতা হতে এসেছি।অভিনয়টা তাই মন নিয়ে করতে চাই।অভিনয়ের মাধ্যমে ভক্তদের হৃদয়ে হাজার বছর বেঁচে থাকতে চাই।ভক্তদের ভালোবাসা পাওয়া একজন অভিনেতার সফলতার সবচেয়ে বড় পুরুষ্কার।অভিনয় দিয়ে ভক্তদের হৃদয়ে বেঁচে থাকতে চাই।

দি ডার্ক ফরেস্ট ২ নাটকটি ঘুড্ডি ইউটিউব ব্যানারে নির্মিত হয়েছে।এর আগে দি ডার্ক ফরেস্ট ১ রিলিজ হয়েছিলো।নাটকটিতে একটা গুরুপ্তপূর্ণ চরিত্রে অভিনয় করেন।নাটকে তার চরিত্রের নাম জংলু।সম্পূর্ণ সাইকো একটা চরিত্র।চরিত্রটি ক্ষণে ক্ষণে রঙ পাল্টায়।রহস্য থেকে ঘোর রহস্য তৈরি করে জংলু চরিত্রটি।তিনি বলেন,এই রকম একটা চরিত্রে কাজ করা আসলেই তৃপ্তিকর।আমি এই ধরনের চরিত্র করতে চাই,যাতে ভক্তরা দেখে তৃপ্তি পায়।

দি ডার্ক ফরেস্ট ২ নাটকটি পরিচালনা করেছেন আরফিন রোমান।দ্বিতীয় পর্বের গল্প লিখেছেন আহমেদ রাজিব।ক্যামেরায় ছিলেন রমজান হোসেন পরশ। এছাড়া এতে অভিনয় করেছেন আহমেদ রাজিব,শরিফুল ইসলাম জয়,নুসরাত জাহান ঐশি,তন্নি,এসএম রিফাত,আর এইচ সীমান্তসহ আরো একঝাক তরুন অভিনয় তারকা।

আহমেদ রাজিব নাটকের পাশাপাশি বেশ কিছু চলচ্চিত্রেও কাজ করেছেন, অন্তর্বর্তী, কাঁটা,১৯৭১ সেই সব দিন সহ বেশ কিছু চলচ্চিত্রে। রায়হান রাফির ডার্ক সাইট অফ ঢাকা ওয়েবসিরিজে ছোট একটা চরিত্রের মাধ্যমের তার ওয়েব সিরিজে পথ চলা।তারপর মিজানুর রহমান লাবুর পরিচালনায় ওয়েবসিরিজ সিক্স ওর্য়াকার এ একটি গুরুপ্তপূর্ণ চরিত্রে অভিনয় করেন। তাছাড়া তার অভিনিত নাটক, সুধীর ভাই,দেবদাসের আঁকিকা,মাটির পুতুল,রসু খা সিনড্রোম,দি ডার্ক ফরেস্ট ১, ভাইয়ের প্রচুর আবেগ,কলকাতার গালফ্রেন্ড,টাকলা মুরাদ,বন্ধুর বোন প্রেমিকাসহ অসংখ্যাক নাটক।

অভিনয়টাকে আহমেদ রাজিব নেশা ও পেশা হিসেবে নিতে চান।এ জন্য সবার ভালোবাসা চান তিনি।তরুন অভিনেতা আহমেদ রাজিব স্বপ্নপথে এগিয়ে চলুক।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »