1. md.zihadrana@gmail.com : admin :
আইজিপি কর্তৃক পুরস্কার পেলেন ওসি আবুল খায়ের - দৈনিক সবুজ বাংলাদেশ

২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ । সন্ধ্যা ৬:০৩ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বটিয়াঘাটার মাখঝানুল উলুম নুরানী ও মহিলা মাদ্রাসার সুপারের বিরুদ্ধে অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদ করায় চাকরিচ্যুত হলো এক শিক্ষিকা  বিএমইটির ১১ স্মার্ট কার্ড জালিয়াতি: বিদেশ যেতে না পেরে দুর্ভোগে কর্মীরা কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনী সাধারণ সম্পাদক মোস্তফা কামাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪৪ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের আলোচনা সভা ও দোয়া অনুষ্টিত মাদারীপুরে প্রতিবন্ধী ভাতার টাকা দুই সহকারী সমাজসেবা অফিসারের পকেটে যমুনা লাইফের গ্রাহক প্রতারণায় ‘জড়িতরা’ কে কোথায় মেয়র বলে কথা: একাধিক পত্রিকায় পৌরসভার দুর্নীতি ও ভূমিদুস্যতার সংবাদ প্রকাশিত হলেও নিরব প্রশাসন বাংলাদেশে উদ্বোধন হলো টাটা মটরস-এর ‘টাটা যোদ্ধা ঔষধ প্রশাসনের দুর্নীতিবাজ কর্মকর্তাদের প্রত্যাক্ষ মদদে ইউনানী, আয়ুর্বেদিক কোম্পানির প্রাণঘাতী ঔষধে বাজার সয়লাব স্নাতকের মেধা তালিকায় তৃতীয় স্থানে অবন্তীকা
আইজিপি কর্তৃক পুরস্কার পেলেন ওসি আবুল খায়ের

আইজিপি কর্তৃক পুরস্কার পেলেন ওসি আবুল খায়ের

তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধি:

ময়মনসিংহের তারাকান্দা থানায় একাধিক চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন ও অভিন্ন মানদণ্ডে শ্রেষ্ঠত্ব অর্জন করায় ওসি আবুল খায়ের ও এসআই রায়হানুর রহমানকে ময়মনসিংহ জেলা আইজিপি’র পক্ষ থেকে পূরস্কার প্রদান করা হয়।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) ময়মনসিংহ জেলায় বিশেষ কল্যাণ সেবায় আইজিপি ও পুলিশ সুপার এ পুরস্কার প্রদান করেন। ময়মনসিংহ জেলার দ্বিতীয় শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হওয়ায় ময়মনসিংহ রেঞ্জের নবনিযুক্ত ডিআইজি মোঃ শাহ আবিদ হোসেন বিপিএম (বার) এসআই রায়হানুর রহমানকে এ পুরস্কার তুলে দেন।

থানা সুত্রে জানা যায়, চলতি বছরের ৩০ আগষ্ট তারাকান্দার নলদিঘি গ্রামের লাল মিয়া নামে একজন ব্যাক্তিকে অপহরণের পর হত্যা করা হয়। উক্ত ঘটনায় ভিকটিমের ছেলে রাসেল মিয়া তারাকান্দা থানায় মামলা দায়ের করেন। ওসি আবুল খায়ের এর নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রায়হানুর রহমান ঘটনার রহস্য উদঘাটন, লাশ উদ্ধার ও ঘটনায় জড়িত আসামীদের গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করেন।

২৪ আগষ্ট ময়মনসিংহের তারাকান্দায় পরোকিয়ার জেরে অপহরণ করে হত্যার ঘটনা সংগঠিত হয়। উক্ত ঘটনায় ভিকটিম বাবুল মিয়ার ছেলে সোহেল রানা তারাকান্দা থানায় মামলা দায়ের করেন। ওসি আবুল খায়ের এর নেতৃত্বে এসআই রায়হানুর রহমান, এ এসআই রুবেল মিয়াসহ একটি অভিযান টিম ঘটনার সাথে জড়িত আসামীদের ঢাকার তুরাগ থানা এলাকা হইতে গ্রেফতার করে এছাড়াও ওসি আবুল খায়ের নিজে অভিযান পরিচালনা করে নেত্রকোনা জেলার পূর্বধলা থানার সিধলং বিল থেকে ভিকটিমের পূতে রাখা লাশ উদ্ধার করেন। উল্লিখিত চাঞ্চল্যকর হত্যা মামলার রহস্য উদঘাটন করে জনমনে পুলিশের প্রতি আস্থা ও পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করায় মাননীয় আইজিপি মহোদয় ও পুলিশ সুপার তাদেরকে পুরস্কৃত করেন। এছাড়াও গ্রেফতারী তামিলসহ অন্যান্য কাজে অভিন্ন মানদণ্ডে ময়মনসিংহ জেলার দ্বিতীয় শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হন তারাকান্দা থানার এসআই রায়হানুর রহমান।

এসময় আরও উপস্থিত ছিলেন বিপিএম-সেবা অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ), মোঃ সাজ্জাদুর রহমান, বিপিএম-সেবা, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম এন্ড অপস্) সৈয়দ আবু সায়েম, পিপিএম (বার), পুলিশ সুপার (অপারেশন্স),খোন্দকার নজমুল হাসান, পুলিশ সুপার (ক্রাইম ম্যানেজমেন্ট) মোঃ ফারুক হোসেন, মাছুম আহাম্মদ ভূঞা পিপিএম,ময়মনসিংহ পুলিশ সুপার, মাছুম আহাম্মদ ভূঁঞা, কমান্ড্যান্ট (পুলিশ সুপার) খালিদ বিন নূর, ময়মনসিংহের ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, মহোদয়সহ অত্র রেঞ্জ অফিসের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »