1. md.zihadrana@gmail.com : admin :
  2. dailysobujbangladesh@gmail.com : Admin ID : Admin ID
  3. uch.khalil@gmail.com : Md. Ibrahim Khalil Molla : Md. Ibrahim Khalil Molla
  4. masud@dailysobujbangladesh.com : Md. Masud : Md. Masud
আফসোস নেই ভাবনার - দৈনিক সবুজ বাংলাদেশ

২৮শে মে, ২০২৩ খ্রিস্টাব্দ । রাত ১১:১৪ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
গাজীপুরের মতোই সকল নির্বাচন সুষ্ঠু করবে (ইসি) পিছিয়ে পড়ে থাকা নারীদের স্বাবলম্বী করতে নায়িকা আন্নার উদ্যোগ সোনারগাঁয়ে স্কুল ছাত্রের উপর হামলা ,আটক-১ আমিনপুরে বিকে ফাউন্ডেশন ও বাহারুন্নেছা পাবলিক লাইব্রেরির ভবন নির্মাণ কাজের উদ্বোধন মাগুরায় এসব হচ্ছে কী? পরপর ৪ সাংবাদিকের ওপর বর্বর হামলা! কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার যুবক দালালের খপ্পরে পড়ে দেশে ফেরত নিঃস্ব বীর মুক্তিযোদ্ধা পরিবার মাগুরা শহরতলীর নিজনান্দুয়ালীতে ভয়ংকর ডাকাতি: ৩৯ লাখ টাকা লুট: বৃদ্ধা অপহরণ! কিশোরগঞ্জ গাইটাল বাসস্ট্যান্ডের পাবলিক টয়লেট থেকে মরদেহ উদ্ধার দেবীগঞ্জে পৌর টোলের নামে অবৈধ চাঁদা আদায় অস্থায়ী কর্মচারিদের স্থায়ী না করে আউটসোর্সিংয়ে নতুন কর্মী নিয়োগের অপচেষ্টা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চান বাপেক্সের শত শত অস্থায়ী কর্মচারি
আফসোস নেই ভাবনার

আফসোস নেই ভাবনার

স্টাফ রিপোর্টার॥

চলতি সময়ের জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। লকডাউনের পুরোটা সময় ঘরবন্দি ছিলেন। কোনো শুটিংয়ে অংশ নেননি। এছাড়াও সমসাময়িক অনেকের চেয়ে এই অভিনেত্রীর কাজের সংখ্যাও বরাবরই কম। প্রচার চলতি দুটি ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। এগুলো হলো- মোস্তফা কামাল রাজের ‘হিট’ ও অনিমেষ আইচের ‘এখানে কেউ থাকে না’। ধারাবাহিক দু’টি প্রচার হচ্ছে বাংলাভিশন ও বাংলাদেশ টেলিভিশনে। দু’টি ধারাবাহিকে ভিন্ন রকম দু’টি চরিত্রে দর্শকের সামনে নিজেকে উপস্থাপন করেছেন এই গ্ল্যামারকন্যা।

কাজের সংখ্যা কম প্রসঙ্গে অভিনেত্রী বলেন, একসঙ্গে অনেক কাজ আমি কখনো করিনি। কাজের সংখ্যা কম নিয়েও আমার আফসোস নেই। কারণ আমার অল্প কাজই দর্শকের মনে দাগ কাটছে। এর বেশি শিল্পী হিসেবে আর কিছু চাই না। আমি ক্যারিয়ারের শুরু থেকে গল্প-চরিত্র দেখেই কাজ করছি। যে চরিত্রে গভীরতা নেই সেটি করার প্রয়োজন মনে করি না। সত্যি বলতে, আমার আগের কোনো চরিত্রের সঙ্গে যাকে মেলানো যাবে না তেমন সব চরিত্রে অভিনয় করতে চাই। টিভি নাটকের বাইরে ‘ভয়ঙ্কর সুন্দর’- শিরোনামের চলচ্চিত্রের মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হয় এই অভিনেত্রীর। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ‘লাল মোরগের ঝুঁটি’- শিরোনামের আরও একটি সিনেমা। এটি পরিচালনা করেছেন নুরুল আলম আতিক।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »