1. md.zihadrana@gmail.com : admin :
আলোচিত সেই গৃহায়ন সচিব পদে শহীদ উল্লা খন্দকারকে চুক্তিভিত্তিক নিয়োগের জন্য সুপারিশ - দৈনিক সবুজ বাংলাদেশ

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । ভোর ৫:৪৯ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
স্বতন্ত্র সাংসদ ওয়াহেদের বেপরোয়া আট খলিফা চৌদ্দগ্রামে পুকুরের মালিকানা নিয়ে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা ঋণ খেলাপী রতন চন্দ্রকে কালবের পরিচালক পদ থেকে অপসারন দাবি নীরব ঘাতক নীরব লালমাই অবৈধভাবে ফসলি জমির মাটি নিউজ করতে গিয়ে হুমকি, থানায় জিডি বিশ্বনাথের পৌর মেয়রের বিরুদ্ধে সাত কাউন্সিলরের পাহাড়সম অভিযোগ বিশ্বনাথে ১১ চেয়ারম্যান প্রার্থী’সহ ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মুখে ভারতীয় পণ্য বয়কট, অথচ ভারতেই বাংলাদেশি পর্যটকের হিড়িক শার্শায় সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা গণপূর্ত অধিদপ্তরের মহা দূর্নীতিবাজ ডিপ্লোমা মাহাবুব আবার ঢাকা মেট্রো ডিভিশনে!
আলোচিত সেই গৃহায়ন সচিব পদে শহীদ উল্লা খন্দকারকে চুক্তিভিত্তিক নিয়োগের জন্য সুপারিশ

আলোচিত সেই গৃহায়ন সচিব পদে শহীদ উল্লা খন্দকারকে চুক্তিভিত্তিক নিয়োগের জন্য সুপারিশ

নিজস্ব প্রতিবেদক॥
গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ে সচিব পদে চুক্তিভিত্তিক নিয়োজিত কর্মকর্তা মো: শহীদ উল্লা খন্দকারকে পুনরায় চুক্তিভিত্তিক নিয়োগের জন্য সুপারিশ করে রাষ্ট্রপতির কাছে একটি চিঠি পাঠিয়েছে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়। গত বুধবার (১ সেপ্টেম্বর) এই চিঠি পাঠানো হয়।

চিঠিতে বলা হয়, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় এর সচিব পদে চুক্তিভিত্তিক নিয়োজিত কর্মকর্তা মো: শহীদ উল্লা খন্দকার (পরিচিতি নম্বর ৩৪১৪)-কে জনস্বার্থে পুনরায় ১ (এক) বছর মেয়াদে চুক্তিভিত্তিক নিয়োগ প্রদানের বিষয়টি সদয় বিবেচনা করা যেতে পারে। আর এশহীদ উল্লা খন্দকারের কারনে গণপূর্তের অতিরিক্ত প্রধান প্রকৌশলী প্রদিপ কুমার আজ বেপরোয়া সংসদীয় কমিটির সুপারিশের কারনে লঘু শাস্তি পাওয়ার ১ বছর পূর্ন না হতেই এই সচিবের কারনে সে প্রদোন্নতি পেয়ে যায়

চিঠিতে আরও বলা হয়, মো: শহীদ উল্লা খন্দকার  ২৩ সেপ্টেম্বর ১৯৫৮ তারিখে জন্মগ্রহণ করেন। তিনি বিসিএস (প্রশাসন) ক্যাডারের ৫ম ব্যাচের কর্মকর্তা হিসাবে ১৯৮৬ সালে চাকরিতে যোগদান করেন। পরবর্তী সময়ে তিনি বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। তিনি গত ২২ সেপ্টেম্বর ২০১৭ তারিখে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব পদ হতে অবসরে গমন করেন। জনপ্রশাসন মন্ত্রণালয়ের ২০১৭ সালের প্রজ্ঞাপনমূলে তাঁকে ২ (দুই) বছর মেয়াদে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় এর সচিব পদে চুক্তিভিত্তিক নিয়োগ করা হয়। পরবর্তী সময়ে ২০১৯ সালে তাঁকে পুনরায় ২ (দুই) বছরের জন্য একই পদে চুক্তিভিত্তিক নিয়োগ করা হয়। তাঁর বর্তমান চুক্তির মেয়াদ আগামী ২২ সেপ্টেম্বর ২০২১ তারিখে পূর্ণ হবে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »