1. md.zihadrana@gmail.com : admin :
আলো ছড়াবে উপস্থাপনায়' রানার্সআপ জবির অভিজিৎ - দৈনিক সবুজ বাংলাদেশ

২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ৮:৩৩ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
শার্শায় মিটার ‘রিডিং’ না দেখেই অফিসে বসে করা হচ্ছে বিদ্যুৎ বিল,গ্রাহকদের মাঝে ক্ষোভ বাংলাদেশ সংবাদপত্র শিল্প পরিষদের ৮ম সভা অনুষ্ঠিত: সংবাদপত্র শিল্প টিকিয়ে রাখতে প্রধানমন্ত্রীর  সহযোগিতা কামনা ভেজাল কোম্পানীর ভেজাল বাণিজ্যে স্বাস্থ্যসেবায় হুমকি  পত্রিকার প্যাডে সুইসাইড নোটসহ নদীতে মিলল যুবকের অর্ধগলিত লাশ ঢাকাস্থ ভোলা সাংবাদিক ফোরামের সভাপতি আহসান কামরুল, সম্পাদক জিয়াউর রহমান জমি দখল করতে না পারায় ইমরান কর্তৃক খালেদ আল মামুনের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার  প্রবেশন সুবিধা পেল জবি শিক্ষার্থী তিথি কিশোরগঞ্জ জেলা পরিষদের হিসাব রক্ষক শত কোটি টাকা অবৈধ সম্পদ অর্জনে, দুদকে অভিযোগ লেগুনা ড্রাইভার সোহেল ৩ থানায় গড়ে তুলেছে বিশাল এক সন্ত্রাসী বাহিনী যশোরে শীর্ষ সন্ত্রাসী জনপ্রতিনিধি দ্বারা খুন-১ আহত-১
আলো ছড়াবে উপস্থাপনায়’ রানার্সআপ জবির অভিজিৎ

আলো ছড়াবে উপস্থাপনায়’ রানার্সআপ জবির অভিজিৎ

 

উম্মে রাহনুমা , জবি প্রতিনিধি:

এনটিভি আয়োজিত ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা ‘আলো ছড়াবে উপস্থাপনায়’ প্রথম রানার্সআপ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অভিজিৎ রায়।  অভিজিৎ রায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ সেশনের নাট্যকলা বিভাগের  ১৭ তম আবর্তনের শিক্ষার্থী।
দেশে প্রথমবারের মতো অনুষ্ঠিত উপস্থাপক খোঁজার এ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন জয়া সাহা। যৌথভাবে রানার্সআপ হয়েছেন মামুন রশিদ ও অভিজিৎ রায়। আয়োজনে তৃতীয় স্থান অধিকার করেছেন রোজা নাবিলা।
সারা দেশ থেকে তুলে আনা ৭৫ জন প্রতিযোগীর মাধ্যমে ১২টি পর্বে সাজানো ব্যতিক্রমী এই ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা শুরু হয়। ১২টি পর্বের মধ্য দিয়ে বিভিন্ন ধারার উপস্থাপনা করতে হয়েছে মূল প্রতিযোগিতায় নির্বাচিত সবাইকে। সেখান থেকে চূড়ান্ত পর্বের জন্য নির্বাচিত হন ছয়জন প্রতিযোগী। এই প্রতিযোগীদের থেকে নির্বাচিত করা হয় সেরা তিনজনকে।
আয়োজনে প্রধান বিচারক হিসেবে উপস্থিত ছিলেন ফেরদৌস বাপ্পী ও ফারহানা নিশো। বাপ্পী-নিশো ছাড়াও প্রতি পর্বে অতিথি বিচারকের আসনেও দেখা গেছে বিভিন্ন অঙ্গনের জনপ্রিয় সব ব্যক্তিত্বদের। গ্রান্ড ফিনালে অতিথি বিচারক ছিলেন অপু বিশ্বাস। আগের পর্বগুলোতে ছিলেন কিংবদন্তি কণ্ঠশিল্পী আবিদা সুলতানা, বর্তমান সংসদ সদস্য ও চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, সাইমন সাদিক ও মামনুন হাসান ইমন, দেশসেরা কোরিওগ্রাফার আজরা মাহমুদ, জনপ্রিয় ক্রীড়া ব্যক্তিত্ব শামীম আশরাফ চৌধুরী, উপস্থাপক অনজাম মাসুদ, টকশো উপস্থাপক শবনম আজিম, সংগীত পরিচালক শওকত আলী ইমন, পরিচালক তানভীর আহমেদ খান, দেবাশীষ বিশ্বাসসহ অনেকে।
বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন এনটিভির পরিচালক আলহাজ্ব মোহাম্মদ নুরউদ্দিন আহমেদ, মার্কেটিং বিভাগের প্রধান অঞ্জন কুমার কুন্ডু, মমতাজ হারবাল প্রোডাক্টসের প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) আব্দুস সাত্তার, প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মদদ আলী বিরানী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »