1. md.zihadrana@gmail.com : admin :
ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশনের নয়া কমিটির নেত্বিত্বে সাকিল:আরিফ - দৈনিক সবুজ বাংলাদেশ

১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ৮:০৩ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশনের নয়া কমিটির নেত্বিত্বে সাকিল:আরিফ

ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশনের নয়া কমিটির নেত্বিত্বে সাকিল:আরিফ

হুমায়ুন কবির,স্টাফ রিপুর্টারঃ

ময়মনসিংহ জেলার বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের নিয়ে কাজ করে ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন। উক্ত সংগঠনের নতুন কমিটি করা হয়েছে। ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশনের (২০২২) কার্যনির্বাহী কমিটির সম্মেলন শেষে নতুন কমিটিতে শাখাওয়াত হোসেন সাকিল(ঢাকা বিশ্ববিদ্যালয়) কে সভাপতি , আরিফ হোসেন(সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়) কে সাধারন সম্পাদক করে কমিটি গঠন করা হয়েছে।

গতকাল রবিবার (১০ জুলাই) সংগঠনের কার্যালয়ে এক বছর মেয়াদী ২০২২ সালের নতুন (পূর্ণাঙ্গ) কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন, সহ সভাপতি মোঃ রিফাত (জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়), মুস্তাক আহমেদ আশিক (চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়),আশিকুল ইসলাম পারভেজ(ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট) ইনজামামউল হক ফাহাদ (ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট)।

যুগ্ম সাধারণ সম্পাদক, মোস্তফা জাহিদ (ঢাকা বিশ্ববিদ্যালয়),মাহমুদুল হাসান (ময়মনসিংহ মেডিকেল কলেজ),মাজহারুল ইসলাম ফারাবি (বাংলাদেশ ইউনিভার্সিটি অফ প্রোফেশনাল)।

সাংগঠনিক সম্পাদক,কামরুল হাসান তারেক (জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়),আবীর রায়হান(জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়),সারোয়ার হোসেন (আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজ)।

অর্থ সম্পাদক,সৈয়দ আশরাফ (আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজ),দপ্তর সম্পাদক,সোলায়মান কবির (ঢাকা বিশ্ববিদ্যালয়),প্রচার সম্পাদক, শরিফুল ইসলাম (সোনারগাও ইউনিভার্সিটি), শিক্ষা ও পাঠ বিষয়ক সম্পাদক – মোরাদ হোসেন ( রাজশাহী বিশ্ববিদ্যালয়),পাঠাগার বিষয়ক সম্পাদক,দেলোয়ার হোসেন(আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজ),ক্রীড়া বিষয়ক সম্পাদক – রাকিব হোসেন (মুক্তাগাছা শহীদ স্মৃতি সরকারি কলেজ),তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক – মনিরুজ্জামান (আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজ)।

নবগঠিত এ কমিটির সফলতা কামনা করে স্বাগত জানিয়েছেন ময়মনসিংহের বিভিন্ন সংগঠন,বিশ্ববিদ্যালয়,কলেজের ছাত্র ও শুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »