1. md.zihadrana@gmail.com : admin :
ইউনিয়ন পদযাত্রা কর্মসূচি কেন্দ্র করে মনোহরগঞ্জে বিএনপির নেতাকর্মীদের বাড়ি-ঘরে হামলা ও ভাংচুর আহত ৪ - দৈনিক সবুজ বাংলাদেশ

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ । বিকাল ৪:৫৩ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বেনাপোলে পাচারকারীর পায়ূপথে পাওয়া গেল ৭০ লাখ টাকার স্বর্ণেরবার, পাচারকারী আটক বুড়িচংয়ে আইনশৃঙ্খলা কমিটির সভায় সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা ইউএনও’র! এসএসসি বন্ধন ২০০১ বাংলাদেশ এর উদ্যোগে ইফতার খাদ্য সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল রাজধানীর খিলগাঁও সবুজবাগ ও মুগদা থানা জুড়ে মাদকের সয়লাব জবিস্থ হবিগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে শাকির-তানিম দুর্গন্ধযুক্ত গরুর মাংসে কাপড়ের রং মিশিয়ে করা হয় তাজা লন্ডনে রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র মতবিনিময় ও ইফতার সম্পন্ন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু মোঃ কায়সার হোসেনে কর্তৃক বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীকে হুমকির অভিযোগ বাংলাদেশ মাল্টিমিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত
ইউনিয়ন পদযাত্রা কর্মসূচি কেন্দ্র করে মনোহরগঞ্জে বিএনপির নেতাকর্মীদের বাড়ি-ঘরে হামলা ও ভাংচুর আহত ৪

ইউনিয়ন পদযাত্রা কর্মসূচি কেন্দ্র করে মনোহরগঞ্জে বিএনপির নেতাকর্মীদের বাড়ি-ঘরে হামলা ও ভাংচুর আহত ৪

 

কুমিল্লা প্রতিনিধিঃ

বিএনপির ইউনিয়ন পদযাত্রা কর্মসূচি কেন্দ্র করে কুমিল্লা মনোহরগঞ্জে বিএনপির নেতাকর্মীদের বাড়ি-ঘর, দোকান ভাংচুর ও হামলায় অন্তত ৪/৫ জন আহতের অভিযোগ উঠেছে।
১১ ফেব্রুয়ারী (শনিবার) সন্ধ্যায় সাড়ে ৬ টার দিকে মৈশাতুয়া ইউনিয়নের মেরুয়া গ্রামের উপজেলা যুবদলের নেতা রহমত উল্লাহ জিকু বাড়িতে ও আশিরপাড় বাজারে ইব্রাহিম মিয়ার কাপড় দোকানে এ ঘটনা ঘটে।
মৈশাতুয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মন্নান ও ইউনিয়ন যুবদলের আহ্বায়ক আনোয়ার হোসেন বলেন, সারা দেশের ন্যায় বিএনপির পূর্বঘোষিত পদযাত্রা কর্মসূচির অংশ হিসাবে মনোহরগঞ্জ উপজেলায় বিভিন্ন ইউনিয়নে পদযাত্রা কর্মসূচি আয়োজন করে ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা। এর মধ্যে শনিবার দুপুরে উপজেলার মৈশাতুয়া ইউনিয়নে আমাদের শান্তিপূর্ণ কর্মসূচি পালন করা হয়েছে। কর্মসূচি শেষে আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপির নেতাকর্মীদের বাড়ি-ঘরে ও দোকানে হামলা চালান। হামলার ঘটনায় বিএনপির কর্মী ইব্রাহিম, অজি উল্লাহ, ও মনির হোসেনসহ ৪/৫ নেতাকর্মী আহত হয়েছেন। আহত বিএনপির নেতাকর্মীদেরকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়াও মনোহরগঞ্জ উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমানে যুবদলের আহবায়ক রহমত উল্লাহ জিকু ভাইয়ের বাড়ীতে সন্ধ্যায় সাড়ে ৬ টার দিকে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ৩০-৩৫ জন সন্ত্রাসীরা হামলা চালিয়ে তাদের ঘরে ব্যাপক ভাংচুর চালায়। এ সময় বিদ্যুৎ লাইন বন্ধ করে লুটপাট করার চেষ্টা করলে বাড়ির স্বজনদের আত্মচিৎকারে সন্ত্রাসীরা পালিয়ে যায়। উপজেলা যুবদলের আহবায়ক রহমত উল্লাহ জিকু বলেন, মৈশাতুয়া ইউনিয়ন এলাকায় বিএনপির পদযাত্রার কর্মসূচি শেষে আওয়ামী লীগের নেতাকর্মীরা আমাদের নেতাকর্মীদের উপর হামলা চালায়।পরে আমাকে বাড়িতে না পেয়ে সন্ধ্যায় দিকে আমার বাড়ি ঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে। মৈশাতুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজুর রহমান বলেন, হামলা ও ভাংচুরের ঘটনা আমার জানা নেই, এছাড়াও গতকাল শনিবার আমার এলাকায় হাজিপুরা গ্রামে ওয়াজ মাহফিলে আমি উপস্থিত ছিলাম।মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সফিউল আলম বলেন, বিএনপির নেতাকর্মীদের ওপর হামলার ও তাদের বাড়ি ঘর ভাংচুরে কোনো অভিযোগও থানায? আসেনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »