1. md.zihadrana@gmail.com : admin :
ইউপি চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব খোরশেদ আলম এর মতবিনিময় ও উঠান বৈঠক অনুষ্ঠিত - দৈনিক সবুজ বাংলাদেশ

২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ৮:১৫ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
স্বতন্ত্র সাংসদ ওয়াহেদের বেপরোয়া আট খলিফা চৌদ্দগ্রামে পুকুরের মালিকানা নিয়ে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা ঋণ খেলাপী রতন চন্দ্রকে কালবের পরিচালক পদ থেকে অপসারন দাবি নীরব ঘাতক নীরব লালমাই অবৈধভাবে ফসলি জমির মাটি নিউজ করতে গিয়ে হুমকি, থানায় জিডি বিশ্বনাথের পৌর মেয়রের বিরুদ্ধে সাত কাউন্সিলরের পাহাড়সম অভিযোগ বিশ্বনাথে ১১ চেয়ারম্যান প্রার্থী’সহ ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মুখে ভারতীয় পণ্য বয়কট, অথচ ভারতেই বাংলাদেশি পর্যটকের হিড়িক শার্শায় সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা গণপূর্ত অধিদপ্তরের মহা দূর্নীতিবাজ ডিপ্লোমা মাহাবুব আবার ঢাকা মেট্রো ডিভিশনে!
ইউপি চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব খোরশেদ আলম এর মতবিনিময় ও উঠান বৈঠক অনুষ্ঠিত

ইউপি চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব খোরশেদ আলম এর মতবিনিময় ও উঠান বৈঠক অনুষ্ঠিত

মারুফ হোসেন( বুড়িচং)

কুমিল্লার বুড়িচং উপজেলার ২ নং বাকশীমূল ইউনিয়ন পরিষদের নৌকা মার্কা প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোঃ খোরশেদ আলম এর নেতৃত্বে ৬নং ওয়ার্ড ও ৭নং ওয়ার্ড এর সকল জনসাধারণ নিয়ে মতবিনিময় ও উঠান বৈঠক এর আয়োজন করা হয়।

আলহাজ্ব মোঃ খোরশেদ আলম বলেন আসন্ন ২নং বাকশীমুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে নৌকা মার্কা নিয়ে নির্বাচন করতে চাই। আমি এই ইউনিয়ন বাসীর জন্য ভালো কিছু একটা করতে সকলের সহযোগীতা চাই। আজ ৬ নং ৭ নং ওয়ার্ড বাসীকে নিয়ে মতবিনিময় করছি এবং সকলেই ভালো সাড়া দিয়েছে। আমি পুরো ইউনিয়ন বাসীকে নিয়ে আলোচনা ও মতবিনিময় সভা করবো। আমি বাকশীমূল ইউনিয়ন বাসীকে একটি সুনামখ্যাত ও মডেল ইউনিয়ন উপহার দিতে চাই। তাই সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি। তিনি বলেন আমরা আওয়ামী লীগের সাথে অঙ্গাঅঙ্গী ভাবে জড়িত। আওয়ামী লীগের বাহিরে আমরা কখনো নির্বাচন করিনি। আমাদের পরিবারের রাজনৈতিক জীবন পর্যালোচনা করে আমাকে জননেত্রী শেখ হাসিনা ২ নং বাকশীমুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচনে নৌকা মার্কা দিলে পুরো বাকশীমুল ইউনিয়নকে একটি মডেল ও ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।

মতবিনিময় উঠান বৈঠকে উপস্থিত ছিলেন ৭ নং ওয়ার্ড সাবেক মেম্বার মোঃ মনির হোসেন, মোঃ দুলাল হোসেন, মোঃ মোবারক হোসেন মাস্টার, মোঃ হারুনর রশীদ, মোঃ ইয়াসিন, মোঃ মনতাজ, আলম, মোঃ শরীফ,মোঃহাবিজুল করিম,সাজু মিয়া,মোঃ কামাল হোসেন , মোঃ মোসলেম, মোঃ রনি, মোঃ মোসলেম,মোঃ গিয়াসউদ্দিন, মোঃ মিতুল,মোস্তাক আহমেদ, আানাস আহমেদ, মোঃ হাবিবুর রহমান, মিজান মাস্টার, ডাঃ সিদ্দিকুর রহমান, মোঃ কামরুল,ধনু মিয়া,হাজী আব্দুস সামাদ, ৬ নং ওয়ার্ডে উপস্থিত ছিলেন ২ নং বাকশীমুল ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ড মেম্বার ও প্যানেল চেয়ারম্যান মোঃ লিটন রেজা, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শহীদুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাওলানা আনোয়ার হোসেন ,মোঃ মোতাহের হোসেন,শ্রমিক লীগ নেতা জহিরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মোঃ আব্দুস ছাত্তার, বাবুল মিয়া, ৬ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগ সভাপতি মাহবুব আলম সহ আরো অনেকে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »