1. md.zihadrana@gmail.com : admin :
ইয়ালা লুডু নামক অ্যাপসে সারদেশে ইয়াবা ও অশ্লীলতার শক্তিশালি নেটওয়ার্ক! - দৈনিক সবুজ বাংলাদেশ

১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ১২:৫৩ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
দৈনিক সবুজ বাংলাদেশ এর সাংবাদিক মোঃ আলম আর নেই জমে উঠবে উপজেলা নির্বাচন সাংবাদিক নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন সাংবাদিকতায় আপনার জীবন নিরাপদতো ? সাগর-রুনি হত্যা: তদন্ত প্রতিবেদন পেছাল ১০৮ বার ওয়াসার পিপিআই প্রকল্প লুটপাটের মুলহোতা হাসিবুল হাসান নির্দোষ দাবি করেছেন! ঘরে বসে ইনকাম করতে গিয়ে উল্টো লাখ টাকা হারালেন তরুণ! সাবেক পুলিশ কর্মকর্তা বি.করিমের বিরুদ্ধে দখলবাজী ও হয়রানির অভিযোগ মানিকনগরে সমাজ কল্যাণ সোসাইটি উদ্যোগে মতবিনিময় সভা অটোয়াস্থ বাংলাদেশ হাইকমিশন কর্তৃক ‘মহান শহিদ দিবস’ ও ‘আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ পালন পিরোজপুর জেলার নেছারাবাদ থানার সন্ধ্যা নদীর ভাংগন ঠেকানো যাচ্ছে না ইট ভাটার কারনে
ইয়ালা লুডু নামক অ্যাপসে সারদেশে ইয়াবা ও অশ্লীলতার শক্তিশালি নেটওয়ার্ক!

ইয়ালা লুডু নামক অ্যাপসে সারদেশে ইয়াবা ও অশ্লীলতার শক্তিশালি নেটওয়ার্ক!

এইচ আর শফিক:

ইয়ালা লুডু নামক একটি অ্যাপস এর আড়ালে গড়ে উঠেছে ইয়াবা ব্যাবসার শক্তিশালী নেটওয়ার্ক। যার মাধ্যমে ইয়াবা ব্যবসার পাশাপাশি উড়তি তরুণ-তরুণীদের মধ্যে অসামাজিক ও অনৈতিক কর্মকাণ্ডের সিক্রেট উন্মাদনা ছড়িয়ে পড়েছে দিনদিন।

গুগল প্লে স্টোর সহ সামাজিক যোগাযোগ মাধ্যমের বদৌলতে এই অ্যাপস আসক্তি দ্রুতই উঠতি বয়সী তরুণ-তরুণীদেরকে অদৃশ্য ভাবে সঙ্ঘবদ্ধ কারা হচ্ছে। মাঝে ইয়াবা সেবন ও বাণিজ্যের এই শক্তিশালী নেটওয়ার্ক পরিচালনা করছেন বান্দারবান এ জেলখানায, খাগড়াছড়ির অজ্ঞাতনামা (উক্ত অ্যাপসটির কথিত এডমিন) এক যুবক।

মূলত বান্দারবান,খাগগাছড়ি  ইয়াবা সহ অসামাজিক ও অনৈতিক কর্মকাণ্ডের উম্মাদনা ছড়িয়ে দেয়া হচ্ছে ইলালা লুডু নামক এই অ্যাপসের সিক্রেট অপশনের মাধ্যমে। এই ইয়াবা সিন্ডিকেটের নেটওয়ার্ক সারাদেশে মাকড়সার জালের মতো দিনদিন সম্প্রসারিত হচ্ছে।
দিনদিন এসব ভর্তি তরুণ তরুণীর পরিবার ও সমাজ থেকে বিচ্যুত হয়ে জড়িয়ে পড়ছে মাদকাসক্ত সহ অনৈতিক কর্মকান্ডে।
এদেরকে চিহ্নিত করে দ্রুত থামানো না গেলে দেশের যুব সমাজ অতি দ্রুতই মাদকাসক্ত ও অশ্লীলতার এক ভয়াবহ জালে জড়িয়ে পড়বে বলে আশঙ্কা করা যায়।

অতি দ্রুত উক্ত অ্যাপসটির পরিচালনাকারী সঙ্ঘবদ্ধ ইয়াবা ব্যবসায়ীদের আইনের আওতায় না আনলে দেশের যুব সমাজ ধ্বংসের তলানীতে পৌঁছে যাবে বলে মনে করেন সমাজের অধিকাংশ অভিভাবকগণ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »