1. md.zihadrana@gmail.com : admin :
উৎসবমুখর পরিবেশে আদাবরে এস এম ডিজাইনের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত - দৈনিক সবুজ বাংলাদেশ

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । ভোর ৫:১৪ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
স্বতন্ত্র সাংসদ ওয়াহেদের বেপরোয়া আট খলিফা চৌদ্দগ্রামে পুকুরের মালিকানা নিয়ে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা ঋণ খেলাপী রতন চন্দ্রকে কালবের পরিচালক পদ থেকে অপসারন দাবি নীরব ঘাতক নীরব লালমাই অবৈধভাবে ফসলি জমির মাটি নিউজ করতে গিয়ে হুমকি, থানায় জিডি বিশ্বনাথের পৌর মেয়রের বিরুদ্ধে সাত কাউন্সিলরের পাহাড়সম অভিযোগ বিশ্বনাথে ১১ চেয়ারম্যান প্রার্থী’সহ ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মুখে ভারতীয় পণ্য বয়কট, অথচ ভারতেই বাংলাদেশি পর্যটকের হিড়িক শার্শায় সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা গণপূর্ত অধিদপ্তরের মহা দূর্নীতিবাজ ডিপ্লোমা মাহাবুব আবার ঢাকা মেট্রো ডিভিশনে!
উৎসবমুখর পরিবেশে আদাবরে এস এম ডিজাইনের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

উৎসবমুখর পরিবেশে আদাবরে এস এম ডিজাইনের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মুন্সী মামুনঃ

উৎসবমুখর পরিবেশে ও বর্ণিল আয়োজনে রাজধানীর মোহাম্মদপুরে উদিয়মান তৈরিপোষাক প্রস্ততকারক প্রতিষ্ঠান এস এম ডিজাইনের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার দিনভর আদাবর ১০ নং সড়কে অবস্থিত বিশ্বস্ত গার্মেন্টস মেকার প্রতিষ্ঠান এস এম ডিজাইন পরিবারের কারখানা চত্বরে ছিলো বর্ণাঢ্য নানান আয়োজন। এর মধ্যে উল্লেখযোগ্য, নাচ, গান, বালিশ খেলা, অভিনয় ইত্যাদি।
সাভারের নাইমা প্রিন্টিং এ্যান্ড প্যাকেজিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মুন্সী এ কে আজাদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আয়োজনে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এতে ইসলাম গ্রুপের কমার্শিয়াল ব্যবস্থাপক মতিয়ার রহমান এবং পাংশার বিশিষ্ট ব্যবসায়ী মুন্সী নাজিম হোসেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। আয়োজনে সভাপতিত্ব করেন আয়োজক প্রতিষ্ঠান এস এম ডিজাইনের ব্যবস্থাপনা পরিচালক মুন্সী মামুন।
এস এম ডিজাইন পরিবারের সকল সেকশনের প্রায় শতাধিক কর্মীর উপস্থিতি ও সক্রিয় অংশগ্রহণে সারাদিন উৎসবমুখর পরিবেশে পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়। সন্ধ্যার আনন্দঘন পরিবেশে শ্রমিক, মালিক কর্তৃপক্ষসহ অতিথি সকলের সামনে পুরস্কার বিতরণ করা হয়। বিভিন্ন বিজয়ীদের ফুলের হাতে বিভিন্ন পুরস্কার তুলে দিয়ে মালিক এবং শ্রমিকপক্ষের মধ্যে সম্পর্কের নতুন যাত্রা শুরু হয়।

সার্বিক ইভেন্ট পরিচালনা করেন এস এম ডিজাইন পরিবারের প্রোডাকশন ম্যানেজার মো: আব্দুল করিম। খাদ্য পরিবেশনের দায়িত্বে ছিলেন কাটিং মাস্টার মোঃ মিরাজ। সঙ্গীত পরিবেশনে করেন সুপারভাইজার মোঃ আলমগীর, হোলবাটন অপারেটর মোঃ শাহ আলী, সুইং অপারেট মোঃ তারেক, নাচ পরিবেশন করেন ফিনিশিং ইনচার্জ মোঃ জনি, কোয়ালিটি ইনসপেক্টর মেহেরুন নেসা, সুইং অপারেটর জাকিয়া আক্তার রুমা, সুইং হেলপার সুমি, ফিনিশিং হেলপার মিম, সুইং অপারেটর নাহিদুল এবং আইরনম্যান মোঃ হাকিম। এছাড়া খেলা পরিচালনা করেন মোঃ ইলিয়াছ হোসেন।

বিভিন্ন ফ্যাশন ব্র্যান্ড ও হাউসের চাহিদামত আবহাওয়া উপযোগী নিত্যনতুন নকশার বিশ্বস্ত পোশাক প্রস্ততকারক প্রতিষ্ঠান এস এম ডিজাইন ২০১৮ সালের আজকের রাজধানীতে প্রতিষ্ঠিত হয়ে যাত্রা শুরু করে। নানা চড়াই-উৎরাই পেরিয়ে প্রতিষ্ঠানটি মাত্র ৫ বছরেই বিভিন্ন নামীদামী ফ্যাশন ব্র্যান্ড ও হাউসের নিকট ইতোমধ্যেই জনপ্রিয় এবং খ্যাতিলাভ করেছে গুণগত মানের তৈরিপোষাক উৎপাদন করে।

এসব পোশাকের মধ্যে আছে শার্ট, প্যান্ট, টি-শার্ট ও পাঞ্জাবি। আরামদায়ক কাপড়ে নানা রঙ ও নকশায় তৈরি করা হয় এসব পোশাক। চাহিদামতোর পাশাপাশি পাইকারি অর্ডারেও পোশাকআশাক কেনা যায় এখানে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »