1. md.zihadrana@gmail.com : admin :
একসময়ের বিএনপি'র ক্যাডার এখন ফায়ার সার্ভিসের কর্মকর্তা - দৈনিক সবুজ বাংলাদেশ

২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ৮:৪৭ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
শার্শায় মিটার ‘রিডিং’ না দেখেই অফিসে বসে করা হচ্ছে বিদ্যুৎ বিল,গ্রাহকদের মাঝে ক্ষোভ বাংলাদেশ সংবাদপত্র শিল্প পরিষদের ৮ম সভা অনুষ্ঠিত: সংবাদপত্র শিল্প টিকিয়ে রাখতে প্রধানমন্ত্রীর  সহযোগিতা কামনা ভেজাল কোম্পানীর ভেজাল বাণিজ্যে স্বাস্থ্যসেবায় হুমকি  পত্রিকার প্যাডে সুইসাইড নোটসহ নদীতে মিলল যুবকের অর্ধগলিত লাশ ঢাকাস্থ ভোলা সাংবাদিক ফোরামের সভাপতি আহসান কামরুল, সম্পাদক জিয়াউর রহমান জমি দখল করতে না পারায় ইমরান কর্তৃক খালেদ আল মামুনের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার  প্রবেশন সুবিধা পেল জবি শিক্ষার্থী তিথি কিশোরগঞ্জ জেলা পরিষদের হিসাব রক্ষক শত কোটি টাকা অবৈধ সম্পদ অর্জনে, দুদকে অভিযোগ লেগুনা ড্রাইভার সোহেল ৩ থানায় গড়ে তুলেছে বিশাল এক সন্ত্রাসী বাহিনী যশোরে শীর্ষ সন্ত্রাসী জনপ্রতিনিধি দ্বারা খুন-১ আহত-১
একসময়ের বিএনপি’র ক্যাডার এখন ফায়ার সার্ভিসের কর্মকর্তা

একসময়ের বিএনপি’র ক্যাডার এখন ফায়ার সার্ভিসের কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদক:

একসময়ের বিএনপির অঙ্গ সংগঠন ছাত্রদলের সক্রিয় ক্যাডার শাহিন আলম এখন ফায়ার সার্ভিসের আতংক। বর্তমান ফায়ার সার্ভিসের দুর্নীতি ও অনিয়মের সক্রিয় সিন্ডিকেটের অন্যতম হোতা হিসেবে সকলের নিকট পরিচিত। অথচ আফসোসের বিষয়ে যে ফায়ার সার্ভিসের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মইনুদ্দিন আহমেদের স্নেহধন্য এই শাহীন আলম।

মহাপরিচালকের ছাত্র ছায়ায় রাজধানীর পোস্তগোলা এর সিনিয়র এসও হিসেবে কর্মরত থেকে ফায়ার সার্ভিসের নিয়োগ ও বদলি বাণিজ্যের সিন্ডিকেটের কলকাটি নারেন তিনি। মহাপরিচালক ও তার ছোট ভাই আনিসুর রহমানের হয়ে সকল প্রকার অপকর্ম চালিয়ে যাচ্ছেন এই শাহিন। বিএনপির ক্যাডার শাহিন আলম মহাপরিচালকের এতটাই প্রিয় ব্যক্তিত্ব যে অসংখ্য কর্মকর্তা – কর্মচারীর মাঝে বাছাই করে তাকে বিদেশ ভ্রমণের সুযোগ পর্যন্ত করে দিয়েছেন তিনি।

এসব দুর্নীতি অনিয়ম আরো অপকর্মীর মাধ্যমে আয় বহির্ভূত অডেল সম্পদের মালিক তিনি। এসব অবৈধ অর্থের মাধ্যমে গাজীপুরে একাধিক প্লট ও বিলাসবহুল বসতবাড়ি গড়ে তুলেছেন। এত এত অপকর্ম ও অনিয়মের মাধ্যমে বর্তমান সরকারের উন্নয়ন ও ফায়ার সার্ভিসের সক্ষমতার যে মাইলফলক স্থাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেসব অর্জনকে কলঙ্কিত করাই তার একমাত্র উদ্দেশ্য। বিএনপি জামাতের সক্রিয় ক্যাডার হিসেবে প্রধানমন্ত্রী উন্নয়ন ও ফায়ার সার্ভিসের সক্ষমতার কলঙ্কিত করা শাহীন আলমকে কোন প্রকার শাস্তির আওতায় না এনে বর্তমান মহাপরিচালক পুরস্কার হিসেবে তার কাছে টেনে নিয়েছেন। বিষয়টি নিয়ে ফায়ার সার্ভিসের অধিকাংশ কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে ব্যাপক ক্ষোভ রয়েছে বলে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক কর্মকর্তা সংবাদমাধ্যমকে জানান।
ফায়ার সার্ভিসের অধিকাংশ দেশপ্রেমিক এবং নিষ্ঠাবান কর্মকর্তা-কর্মচারীরা শাহিন আলমের মতো দুর্নীতিবাজ বিএনপি-জামাতের সক্রিয় ক্যাডারের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »