1. md.zihadrana@gmail.com : admin :
একাধিক বিয়ের চক্র সজীব - দৈনিক সবুজ বাংলাদেশ

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । ভোর ৫:১৫ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
স্বতন্ত্র সাংসদ ওয়াহেদের বেপরোয়া আট খলিফা চৌদ্দগ্রামে পুকুরের মালিকানা নিয়ে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা ঋণ খেলাপী রতন চন্দ্রকে কালবের পরিচালক পদ থেকে অপসারন দাবি নীরব ঘাতক নীরব লালমাই অবৈধভাবে ফসলি জমির মাটি নিউজ করতে গিয়ে হুমকি, থানায় জিডি বিশ্বনাথের পৌর মেয়রের বিরুদ্ধে সাত কাউন্সিলরের পাহাড়সম অভিযোগ বিশ্বনাথে ১১ চেয়ারম্যান প্রার্থী’সহ ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মুখে ভারতীয় পণ্য বয়কট, অথচ ভারতেই বাংলাদেশি পর্যটকের হিড়িক শার্শায় সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা গণপূর্ত অধিদপ্তরের মহা দূর্নীতিবাজ ডিপ্লোমা মাহাবুব আবার ঢাকা মেট্রো ডিভিশনে!
একাধিক বিয়ের চক্র সজীব

একাধিক বিয়ের চক্র সজীব

স্টাফ রিপোর্টারঃ
টাঙ্গাইল মির্জাপুর বাইমহাটি গ্রামের মোঃজাহিদ আহাম্মদের এর বড় ছেলে রাহাত আহাম্মেদ ওরফে সজীব, সে বর্তমানে
কাতার প্রবাসী। সজীব বিভিন্ন জেলার মেয়েদের সাথে প্রেমের সম্পর্ক গড়েতোলে,বিভিন্ন ভাবে ব্লাক মেইল করে
অনলাইন ই তার সম্পর্ক গড়ে তোলার প্রধান হাতিয়ার , কোন মেয়ের সাথে পরিচয় হলেই তাকে নানা রকম স্বপ্ন দেখায়। এবং ইমোতে সারাক্ষন অডিও ও
ভিডিও কলে কথা বলে, এক পর্যায়ে মেয়ে নান রকম ব্রেন ওয়াশ করলে সে পা দেয় সজীব নামের নর্দালোকে, তার বৈবাহিক জীবনের বয়স প্রায় ১৮ বছর, তার বড় মেয়ের বয়স ১৫ বছর, অথচ বলে বেয়ার সে এখনো অবিবাহিত। আরো বলে আমার পরিবারের জন্য সারা জীবন নিজেকে উৎস্বর্গ করেছি, এখন নিজেকে ভালো রাখতে চাই। নানা রকম স্বপ্ন দেখায় একটা মেয়েকে।বিদেশে থাকা অবস্থায় নানা রকম কথা বলে প্রলবন দেখিয়ে পর্নগ্রাফি সহ নানা রকম সাইবারক্রাইমের অওতায় পরে এমোন কিছু ভিডিও সহ ছবি ধারন করে, যখন মেয়ে সঠিক তথ্য পায় ও তাকে জিজ্ঞেস করে এবং কথা বলা বন্ধ করে দেয় তখন থেকেই মেয়েকে ব্লাকমেইল করতে শুরুকরে,নানা রকম হুমকি সহ অশ্বালীন ছবি ও কথাবার্তা ফেইজবুক পেইজ এর মাধ্যমে ছেড়ে দেয়।অথচ তাহার নানা রকম পেইজ খোলা এই ছেলের নেশা, সে বৃষ্টি নামের একটা মেয়ের সাথেও এমোন নাটক করে আসছে দীর্ঘ দিন থেকে,প্রায় ধংসের পথে নিয়ে আসছে মেয়েরটার জীবন।

সরেজমিনে গিয়ে দেখা যায় এই ছেলে আরো অনেক মেয়ের সাথেই সেইম আচরন করে আসছে, সজীব এর মা ও বাবা কে জিজ্ঞাসাবাদ করলে জানা যায়, সে অবাধ্য সন্তান কারো কথা শোনেনা, নেশা গ্রোস্ত সে বাহিরে গিয়ে এমোন সম্পর্কগড়ে তোলে, এ রকম শতাধিক নালিশ তাদের কাছে আসছে, কিন্তু তারা ছেলেকে কথা শোনাতে পারেনি,সে যে শতাধিক নারী আসক্ত সে ব্যাপারে তার বউের ও কোন মাথা ব্যাথা নেই।

কাতার প্রবাসীর দূতের সাথে কথা বলে ওর জন্য আইনের ব্যবস্থা প্রক্রিয়ামান। সজীবের নামে ঢাকার কয়েকটি থানায় জিডি হয়। জিডি নং ২৮০।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »