1. md.zihadrana@gmail.com : admin :
এবারো ৪ শত পরিবারের ইফতার সামগ্রী বিতরণ করলেন রফিক খান - দৈনিক সবুজ বাংলাদেশ

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ । বিকাল ৫:৪০ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বেনাপোলে পাচারকারীর পায়ূপথে পাওয়া গেল ৭০ লাখ টাকার স্বর্ণেরবার, পাচারকারী আটক বুড়িচংয়ে আইনশৃঙ্খলা কমিটির সভায় সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা ইউএনও’র! এসএসসি বন্ধন ২০০১ বাংলাদেশ এর উদ্যোগে ইফতার খাদ্য সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল রাজধানীর খিলগাঁও সবুজবাগ ও মুগদা থানা জুড়ে মাদকের সয়লাব জবিস্থ হবিগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে শাকির-তানিম দুর্গন্ধযুক্ত গরুর মাংসে কাপড়ের রং মিশিয়ে করা হয় তাজা লন্ডনে রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র মতবিনিময় ও ইফতার সম্পন্ন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু মোঃ কায়সার হোসেনে কর্তৃক বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীকে হুমকির অভিযোগ বাংলাদেশ মাল্টিমিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত
এবারো ৪ শত পরিবারের ইফতার সামগ্রী বিতরণ করলেন রফিক খান

এবারো ৪ শত পরিবারের ইফতার সামগ্রী বিতরণ করলেন রফিক খান

স্টাফ রিপোর্টারঃ

রাজধানী ঢাকার ৫৯ নং ওয়ার্ড মোহাম্মদবাগ এলাকার খান ভবনে, বিশিষ্ট সমাজসেবক প্রবাসী ব্যক্তিত্ব মোঃ রফিক খানের উদ্যোগে এবং তার বোন সাহানাজ বেগমের সার্বিক সহযোগিতায় ৪০০ অসহায় দুস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। তিনি এর আগেও অসহায় দুঃস্থ মানুষের মাঝে শীতের সময় কম্বল বিতরণ করেছেন।

ইফতার সামগ্রী বিতরণের আয়োজনটি অনুষ্ঠিত হয় ২২ ই মার্চ বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায়।
এসময় প্রবাসী ব্যক্তিত্ব, মোহাম্মদ রফিক খান হোয়াটসঅ্যাপ এর মাধ্যমে অসহায় দুঃস্থ মানুষের কাছে তার জন্য দোয়া চেয়েছেন এবং সর্বসময় অসহায় মানুষের পাশে থাকার প্রতিশ্রুতি দেন। উক্ত সময় তিনি তার বাবা-মায়ের জন্য সকলের কাছে দোয়া চান।
এ সময় তার বোন শাহনাজ বেগম বলেন, শীতের সময় আমরা অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেছি। আসন্ন রোজা উপলক্ষে ৪০০ অসহায় দুস্থ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করলাম। সকলে আমার ভাই এবং আমার পরিবারের জন্য দোয়া করবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »