1. md.zihadrana@gmail.com : admin :
  2. dailysobujbangladesh@gmail.com : Admin ID : Admin ID
  3. uch.khalil@gmail.com : Md. Ibrahim Khalil Molla : Md. Ibrahim Khalil Molla
  4. masud@dailysobujbangladesh.com : Md. Masud : Md. Masud
এ বৈশাখীতে ডায়মন্ড ওয়ার্ল্ডের উৎসব ধামাকা - দৈনিক সবুজ বাংলাদেশ

২৩শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ । সকাল ৭:৪৮ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
খানাখন্দে ভরা রাস্তায় দুর্ভোগ চরমে নজরদারিতে আরাভ ঘনিষ্ঠরা যুক্তরাজ্যের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান জানালেন শিল্প মন্ত্রী ঢাকা কলেজস্থ নাটোর জেলা ছাত্রকল্যাণ (বনলতা) কমিটি ঘোষণা মেঘনায় ইউএনও’র সংবাদ সম্মেলন  তারাকান্দাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করায় আনন্দ র‍্যালী বিআইডব্লিউটিএ’র নির্বাহী প্রকৌশলী আলমগীর কবীর এখন বিপুল অবৈধ সম্পদের মালিক! বিআরটিএ’র দুই কর্মকর্তা প্রত্যাহার দাবি শ্রমিক নেতাদেরঃ সিলেট জেলা প্রশাসকে স্মারকলিপি নবীনগরে অবৈধ ভাবে দোকান বরাদ্দ দিয়ে কোটি টাকা হাতিয়ে নিলেন ইউপি চেয়ারম্যান নবীনগরে ৭ কোটি টাকা নিয়ে উধাও ছাত্রলীগ নেতা ও ডাচবাংলা ব্যাংক ম্যানেজার
এ বৈশাখীতে ডায়মন্ড ওয়ার্ল্ডের উৎসব ধামাকা

এ বৈশাখীতে ডায়মন্ড ওয়ার্ল্ডের উৎসব ধামাকা

প্রেস বিজ্ঞপ্তি

সম্রাট জালাল উদ্দিন আকবর এর সময় থেকেই পহেলা বৈশাখ তথা বাংলা নববর্ষ বাঙালী জাতি সত্তার সাথে অঙ্গাঅঙ্গি ভাবে জড়িত। করোনার কারণে গত দুই বছর বন্ধ থাকার পর উৎসব প্রেমীরা মুখিয়ে আছেন এবারের বৈশাখকে বরণ করে নিতে।

 

আর বাঙ্গালীর এই প্রাণের উৎসবকে ভিন্ন মাত্রা দিতে দেশের জনপ্রিয়, সর্ববৃহৎ চেইন-স্টোর ও সর্বপ্রথম ISO সার্টিফাইড গহনা প্রস্তুত, বিক্রয় ও বিপণনকারী প্রতিষ্ঠান ডায়মন্ড ওয়ার্ল্ড দিচ্ছে প্রতিটি কেনাকাটায় স্ক্রাচ কার্ড এর মাধ্যমে নিশ্চিত ক্যাশ ব্যাক, স্পেশাল স্ক্রিমের জুয়েলারী ও সকল ডায়মন্ড জুয়েলারী উপর ২৫% ডিসকাউন্ট সহ ইএমআই (কিস্তি) সুবিধা। অফারটি চলবে ১২, ১৩, ১৪ ও ১৫ এপ্রিল সারা দেশে ডায়মন্ড ওয়ার্ল্ড এর সকল শোরুমে।

 

আর ভার্চুয়াল কেনাকাটায় রয়েছে সকল ডায়মন্ড জুয়েলারীতে ২৭% ছাড়, গোল্ড জুয়েলারীর মেকিং চার্জে শতভাগ ছাড়, ফ্রি হোম ডেলিভারি সহ শর্ত সাপেক্ষ ইএমআই (কিস্তি) সুবিধা। এছাড়াও শুধু মাত্র অনলাইন ৩৯৯৯ টাকায় ডায়মন্ড এর নোজপিন, ৫৯৯৯ টাকায় ডায়মন্ড লকেট ও ৮৯৯৯ টাকায় ডায়মন্ড এর আংটি। অফারটি চলবে ১৪ এপ্রিল রাত ১১.৫৯ মিনিট পর্যন্ত শুধুমাত্র অনলাইনে।

 

বিস্তারিত জানতে কল করা যাবে (+৮৮) ০১৭১৩-১৯৯২৭০ নম্বরে অথবা ভিজিট করা যাবে https://www.diamondworldltd.com/BOISHAKHI-1429 লিংকে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »