1. md.zihadrana@gmail.com : admin :
কক্সবাজারে রাসেল খুনের ক্লু উদঘাটন ঘুরতে হবে আইনের দ্বারে দ্বারে - দৈনিক সবুজ বাংলাদেশ

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ৯:৩৫ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
স্বতন্ত্র সাংসদ ওয়াহেদের বেপরোয়া আট খলিফা চৌদ্দগ্রামে পুকুরের মালিকানা নিয়ে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা ঋণ খেলাপী রতন চন্দ্রকে কালবের পরিচালক পদ থেকে অপসারন দাবি নীরব ঘাতক নীরব লালমাই অবৈধভাবে ফসলি জমির মাটি নিউজ করতে গিয়ে হুমকি, থানায় জিডি বিশ্বনাথের পৌর মেয়রের বিরুদ্ধে সাত কাউন্সিলরের পাহাড়সম অভিযোগ বিশ্বনাথে ১১ চেয়ারম্যান প্রার্থী’সহ ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মুখে ভারতীয় পণ্য বয়কট, অথচ ভারতেই বাংলাদেশি পর্যটকের হিড়িক শার্শায় সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা গণপূর্ত অধিদপ্তরের মহা দূর্নীতিবাজ ডিপ্লোমা মাহাবুব আবার ঢাকা মেট্রো ডিভিশনে!
কক্সবাজারে রাসেল খুনের ক্লু উদঘাটন ঘুরতে হবে আইনের দ্বারে দ্বারে

কক্সবাজারে রাসেল খুনের ক্লু উদঘাটন ঘুরতে হবে আইনের দ্বারে দ্বারে

মোঃ আলম কক্সবাজার জেলার প্রতিনিধি।
কক্সবাজারে এক হত্যাকান্ডে বাবা ও দুই পুত্র জেলে গিয়েছে। বাপের সামনে দুই ছেলে ও তাদের সহযোগীরা খুন করেছে এক হত দরিদ্র সিএনজি টেক্সি চালককে। অভিযোগ রয়েছে, এদেশে খুন করতে দেরি হয়না। সামান্য কথা কাটাকাটির জেরে খুন হয় নিমিষেই। খুনিরা ঠান্ডা মাথায় অপরাধ করছে। আইনশৃঙ্খলা বাহিনী এসব অপরাধীদের আাওতায় আনতে পারলেও বিচার হয়না সহজেই। অনেক সময় সাক্ষীর অভাবে অপরাধী পার পেয়ে যায়। আর অপরাধীরাও পার পেয়ে যাওয়ায় অপরাধ কমছে না। ফলে অপরাধের মাত্রাও দিনদিন বাড়ছে। কক্সবাজারের চকরিয়ায় সিএনজি টেক্সি চালক রাসেলকে গত ১৩ অক্টোবর সামান্য কথাকাটাকাটির জেরে খুন করেছে ইয়াছিন নামের এক যাত্রী। এ নৃশংস ঘটনায় র‌্যাব সেভেনের একটি দল দুই হত্যাকারীকে গ্রেফতার করেছে চট্টগ্রামের হাটহাজারী উপজেলা থেকে।
এমামলার এজাহার থেকে জানা গেছে, রাসেল আজম প্রকাশ বাহাদুর(৩০) কক্সবাজার জেলার চকরিয়া এলাকায় সিএনজি টেক্সি চালিয়ে দিনাতিপাত করত। গত ১৩ অক্টোবর স্থানীয় বদরখালী কলেজ পাড়া এলাকা থেকে যাত্রী তোলেন রাসেল। এরা হলেন ইয়াছিন ও তার মা আছিয়া বেগম। টেক্সি বদরখালী বাজারে পৌঁছালে ইয়াছিনের সঙ্গে ভাড়া নিয়ে বাকবিতন্ডা শুরু হয়।
উল্লে্যখ, ইয়াছিনের বাবা মোহাম্মদ ইসহাকের বদরখালী বাজারে খাবার হোটেল রয়েছে। বাবার হোটেল থাকায় ইয়াছিন বদরখালী বাজারে পৌঁছার পর অটোরিকশা চালক রাসেলের সঙ্গে খুব খারাপ আচরন শুরু করে। এক পর্যায়ে ভাড়া নিয়ে ইয়াছিন ও তার মা আছিয়ার মধ্যে বিবাদ সৃষ্টি হয়।
কিছুক্ষণ পর ভাড়া মিটিয়ে দিয়ে রাসেল ইয়াছিনের বাবার হোটেলে ঢুকে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »