1. md.zihadrana@gmail.com : admin :
কুমিল্লায় অক্সফোর্ড ইন্টারন্যাশনাল ইংলিশ মিডিয়াম স্কুল এন্ড কলেজের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত - দৈনিক সবুজ বাংলাদেশ

১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ১০:৪০ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
কুমিল্লায় অক্সফোর্ড ইন্টারন্যাশনাল ইংলিশ মিডিয়াম স্কুল এন্ড কলেজের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কুমিল্লায় অক্সফোর্ড ইন্টারন্যাশনাল ইংলিশ মিডিয়াম স্কুল এন্ড কলেজের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মুহা: শরীফ সুমন ।। কুমিল্লা থেকে।।
বৃহত্তর কুমিল্লার একমাত্র ‘ও’ লেবেল প্রতিষ্ঠান অক্সফোর্ড ইন্টারন্যাশনাল ইংলিশ মিডিয়াম স্কুল এন্ড কলেজের ২য় বর্ষে পদাপর্ণ উপলক্ষে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে উদযাপন করা হয়।
( পহেলা নভেম্বর ২০২৩) বুধবার সকাল ১১টায় কুমিল্লা শহরের রেইসকোর্স এ অক্সফোর্ড ইন্টারন্যাশনাল ইংলিশ মিডিয়াম স্কুল এন্ড কলেজের হলরুমে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন শেষে আলোচনা সভা ও ক্রীড়া প্রতিযোগীতা,সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠানের প্রিন্সিপাল রামিয়া কবীর চৌধুরীর সার্বিক দিক নির্দেশনায় ও সিইও আসিফ আহম্মেদ মুবিনের ব্যবস্থানপনায় উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সিনিয়র শিক্ষক ও প্রশাসনিক ইনচার্জ মিস সাবেকুন্নাহার সনি।প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা শিক্ষা বোর্ডের সাবেক উপ-পরিদর্শক প্রফেসর নজরুল ইসলাম। প্রতিষ্ঠানের একাডেমিক ইনচার্জ ইফাত ফারজানার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হুচ্ছানিয়া লুৎফুন্নেছা গার্লস হাই স্কুলের প্রধান শিক্ষক মো: গোলাম মোস্তফা,
আরো উপস্থিত ছিলেন,অক্সফোর্ড ইন্টারন্যাশনাল ইংলিশ মিডিয়াম স্কুল এন্ড কলেজের পরিচালক আব্দুস সালাম ও মাসুম আহমেদ ,বিশিষ্ট সমাজসেবক পিয়াল আহমেদ, মনা,সিনিয়র শিক্ষক মন্ডলীর মধ্যে ছিলেন ইরফাত জাহান জেসমিন, চিন্ময়ী আচার্য,লীলী আক্তার সহ প্রতিষ্ঠানের সকল শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাকবৃন্দ।

অনুষ্ঠানের শেষে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার প্রদান ও অতিথিদের মাঝে প্রতিষ্ঠানের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।
অতিথিরা তাদের বক্তব্যে বলেন, গতবছর এই দিনে বৃহত্তর কুমিল্লার একমাত্র ‘ও’ লেবেল প্রতিষ্ঠান অক্সফোর্ড ইন্টারন্যাশনাল ইংলিশ মিডিয়াম স্কুল এন্ড কলেজের যাত্র শুরু হয়।শুরু থেকে এই পর্যন্ত এই প্রতিষ্ঠানটি সুনামের সাথে তাদের কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে।বক্তারা আরো বলেন,শিক্ষক ও অভিভাবকদের নিয়মিত সঠিক তত্বাবধনে থাকলে শিক্ষার্থীরা মেধাবী হবে এবং পরীক্ষার ফলাফল ভালো করবে।পরিশেষে তারা বলেন,ইংলিশ শিক্ষার পাশাপাশি বাংলা ভাষার প্রতিও গুরুত্ব দিতে হবে,কারণ বাংলা আমাদের মায়ের ভাষা।।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »