1. md.zihadrana@gmail.com : admin :
খালিয়াজুরীতে খাস সম্পত্তিতে পুকুর খনন, অফিস সহকারীর বিরুদ্ধে মামলা - দৈনিক সবুজ বাংলাদেশ

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ৮:৫৭ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
গুলশানে স্পা অন্তরালে অপরাধ জগতের ডন বাহার ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য নারী দিয়ে ফাঁদ তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা সমবায় লুটে আগষ্টিন পিউরিফিকেশনের সম্পদের পাহাড়ের উৎস কোথায় ? গুলশানে স্পা অন্তরালে দিনে ও রাতে চলছে বাহারের ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক বাণিজ্য জগতে বিশেষ অবদানের জন্য এশিয়া প্যাসিফিক এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২৪ পেলেন হোটেল রয়্যাল প্যালেসের কর্তা আশরাফুল সেখ বিকাশে ভুল নম্বরে চলে যাওয়া টাকা উদ্ধার করে দিল যাত্রাবাড়ী থানার ওসি অপারেশন মামুন ডেমরায় সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে গণধোলাইয়ের শিকার দুই ব্যাক্তি
খালিয়াজুরীতে খাস সম্পত্তিতে পুকুর খনন, অফিস সহকারীর বিরুদ্ধে মামলা

খালিয়াজুরীতে খাস সম্পত্তিতে পুকুর খনন, অফিস সহকারীর বিরুদ্ধে মামলা

মোঃ আনোয়ার হোসেন ঃ

নেত্রকোনার খালিয়াজুরীতে খাস জমিতে অবৈধভাবে পুকুর খনন করার অভিযোগে সিদ্দিকুর রহমান বালিকা বিদ্যানিকেতনের অফিস সহকারী শফিকুল ইসলাম তালুকদারের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে। রোববার দুপুর ২ টায় খালিয়াজুরী সদর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) খালিয়াজুরী থানায় এই মামলা করেন।শফিকুল ইসলাম তালুকদার খালিয়াজুরী উপজেলার সদর ইউনিয়নের খালিয়াজুরী পুরান হাঁটি গ্রামের রহমত আলী তালুকদারের ছেলে এবং সিদ্দিকুর রহমান বালিকা বিদ্যানিকেতনের অফিস সহকারী। জানা গেছে, খালিয়াজুরী উপজেলা সদর থেকে ১কিলোমিটার দুরে সদর ইউনিয়নের উত্তর দিকে মরাখাল নামকস্থানে খাস সম্পত্তি খাস হওয়ার সুবাদে দখলে নেয় শফিকুল ইসলাম তালুকদার। এরপর ওই সম্পত্তিতে গত মার্চের শেষের দিকে পুকুর খনন করেন।গত ৪ এপ্রিল খালিয়াজুরী গ্রামের ফকরুল ইসলামের লিখিত অভিযোগের প্রেক্ষিতে উপজেলা নির্বাহী অফিসার রুয়েল সাংমা, খালিয়াজুরী উপজেলা সহকারী কমিশনার কমিশনার (ভূমি) সামীম সারোয়ারকে তদন্ত পুবর্বক ব্যাবস্থা নেওয়ার নির্দেশ দেন। পরে সহকারী কমিশনার (ভুমি)শামীম সারোয়ার এর নির্দেশে তদন্তের জন্য, গত ১৮ এপ্রিল তদন্তে যান ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা কল্লোল কান্তি বিশ্বাস । এরপর সহকারী কমিশনারের কাছে লিখিত প্রতিবেদন দাখিল করেন তিনি।
ঘটনার সত্যতা পাওয়ায় সহকারী কমিশনারের নির্দেশে ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা বাদী হয়ে রোববার দুপুরে খালিয়াজুরী থানায় মামলা করেন।সহকারী কমিশনার (ভূমি) শামীম সারোয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন,শফিকুল ইসলাম তালুকদার অবৈধভাবে ওই সম্পত্তিতে অনুপ্রবেশ করে পুকুর খনন করেছেন। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা করা হয়েছে।খালিয়াজুরী থানার অফিসার ইনচার্জ খাইরুল বাশার বলেন,সরকারী কাজে বাধাও পুকুর খননের ঘটনায় একটি মামলা হয়েছে। এ ঘটনায় আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »