1. md.zihadrana@gmail.com : admin :
খিলক্ষেতে মহিলা আওয়ামী লীগ নেত্রীর বাসা থেকে  ১০ বিএনপি নেতা আটক  - দৈনিক সবুজ বাংলাদেশ

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ৭:১১ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বুড়িচংয়ে আইনশৃঙ্খলা কমিটির সভায় সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা ইউএনও’র! এসএসসি বন্ধন ২০০১ বাংলাদেশ এর উদ্যোগে ইফতার খাদ্য সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল রাজধানীর খিলগাঁও সবুজবাগ ও মুগদা থানা জুড়ে মাদকের সয়লাব জবিস্থ হবিগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে শাকির-তানিম দুর্গন্ধযুক্ত গরুর মাংসে কাপড়ের রং মিশিয়ে করা হয় তাজা লন্ডনে রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র মতবিনিময় ও ইফতার সম্পন্ন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু মোঃ কায়সার হোসেনে কর্তৃক বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীকে হুমকির অভিযোগ বাংলাদেশ মাল্টিমিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত সদরঘাটে রানার জুয়া যেন ওপেন সিক্রেট!
খিলক্ষেতে মহিলা আওয়ামী লীগ নেত্রীর বাসা থেকে  ১০ বিএনপি নেতা আটক 

খিলক্ষেতে মহিলা আওয়ামী লীগ নেত্রীর বাসা থেকে  ১০ বিএনপি নেতা আটক 

নিজস্ব প্রতিবেদকঃ

খিলক্ষেত থানা মহিলা আওয়ামীলীগের নেত্রী বিএনপি নেত্রী সুফিয়া বেগমের কন্যা শশী আক্তার শাহিনার বাসা থেকে নাশকতার পরিকল্পনা কালে দুইজনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। গত বুধবার ১ ডিসেম্বর খিলখেত থানার নামাপাড়া এলাকার মহিলা আওয়ামী লীগের নেত্রী শাহিনার বাসা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন শশী আক্তার শাহিনার ভাই স্বপন ও আরেক ভাই মিলন। পুলিশ জানিয়েছে মিলন ও স্বপন দুজনে শতাধিক বিএনপি নেতাদের নিয়ে নামাপাড়া এলাকায় নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক করছিল। খিলক্ষেত এলাকার আওয়ামী লীগের রাজনীতিতে বিএনপি নেত্রীরকন্যার অনুপ্রবেশে ক্ষুব্ধ ত্যাগী নেতাকর্মীরা বিষয়টি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন।

স্থানীয় মহিলা আওয়ামী লীগ নেত্রী আনোয়ারা বেগম বলেন,ঢাকা মহানগর মহিলা আওয়ামীলীগের খিলক্ষেত থানা কমিটিতে খিলক্ষেত থানা জাতীয়তাবাদী মহিলা দলের সাবেক সহ-সভাপতি বর্তমানে ১৭ সালে গঠিত নতুন কমিটির উপদেষ্টা সূফিয়া বেগমর কন্যা শশী আক্তার শাহীনা ত্যাগী আওয়ামী লীগ নেত্রীদের মাইনাস করে একচ্ছত্র আধিপত্য বিস্তার করে আসছেন। শাহীনার আশ্রয় প্রশ্রয়ে তার বাড়িতে বসে বিএনপি নেতারা নিয়মিত বৈঠক করেন।

তৃণমূল নেত্রীদের দাবী ‘অনুপ্রবেশকারী’ ও ‘নব্য আওয়ামী লীগার’শষী আক্তার শাহীনা খিলক্ষেত থানা আওয়ামী লীগ সাধারন সম্পাদক হাজী মোঃ আসলাম উদ্দিনের আশীর্বাদপুষ্ট হয়ে দলে তার অবস্থান-সুদৃঢ় করেছেন।তাকে প্রায় সময়ে স্থানীয় আওয়ামীলীগের নানা অনুষ্ঠানে দেখা যায়।

২০০৮ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর থেকে সারাদেশে বিএনপি-জামায়াতসহ অবাঞ্ছিত লোকদের দলে ভিরতে দেখা যায়।তৃণমূলে যখন ‘অনুপ্রবেশকারী’ ও ‘নব্য আওয়ামী লীগারদের’ পোয়াবার,তখন ত্যাগী নেতা কর্মীরা তাদের চাপে কোনঠাসা হয়ে পড়ছে।আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিষয়টি অনুধাবন করতে পেরে এসব নেতানেত্রীদের তালিকা করতে তাগিদ দিলে কারা কারা দলে অনুপ্রবেশ করেছে, সেইসব ‘নব্য আওয়ামী লীগারদের’ তালিকা প্রণয়ন করার কাজ শুরু হয়েছে।সেই ধারাবাহিকতায় প্রকৃত জনদরদি, ত্যাগী ও জনপ্রিয় নেতা কর্মীদের দাবী খিলক্ষেত থানা মহিলা আওয়ামীলীগে অনুপ্রবেশকারী শষী আক্তার শাহীনার বিষয়ে যেন সতর্কতা অবলম্বন করা হয়। শষী আক্তার শাহীনা বিএনপি নেত্রী সুফিয়া বেগমের কন্যা,তার ভাই স্বপন ও মিলন স্থানীয় বিএনপির সক্রিয় নেতা,তার বাবা সোনামিয়া জামাত-বিএনপির অনুসারী ছিলেন।তারা পুরো পরিবারের সদস্যরা স্থানীয়ভাবে ভুমিদস্যুতা করে জায়গাজমি বিক্রয় বানিজ্যের হোতা।ভুমিদস্যুতার অভিযোগে কিছুদিন পুর্বে ডিবির হাতে আটক হাসান তাদেরই সহযোগী।আব্দুল আউয়াল মিন্টু ও তার পুত্র তাবিথ আউয়ালের ঘনিষ্ঠ লোক শাহীনার পরিবার। খিলক্ষেত এলাকার মহিলা আওয়ামী লীগ নেত্রী নিলুফা বেগম জানায়,”শষী আক্তার শাহীনা ও তার পরিবারের সদস্যরা মৃত সৈয়দ মাহমুদ আলীর ৪ কাঠা সম্পত্তি দখল করে সেখানে অফিস করেছে এবং তারা অনেক মানুষের সম্পত্তি এভাবে অবৈধ দখল বজায় রাখতে বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামীলীগে এসে যোগদান করে হজম করার অপপ্রয়াসে লিপ্ত রয়েছে”।ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ৯৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জয়নালের জমিও দখল করে নেয় শষী আক্তার শাহীনার পরিবার।”।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »