1. md.zihadrana@gmail.com : admin :
খুনের উদ্দেশ্যে সাংবাদিক জুবাইরকে খুঁজছেন চাঁদাবাজ অলি - দৈনিক সবুজ বাংলাদেশ

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ । দুপুর ২:১৮ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বেনাপোলে পাচারকারীর পায়ূপথে পাওয়া গেল ৭০ লাখ টাকার স্বর্ণেরবার, পাচারকারী আটক বুড়িচংয়ে আইনশৃঙ্খলা কমিটির সভায় সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা ইউএনও’র! এসএসসি বন্ধন ২০০১ বাংলাদেশ এর উদ্যোগে ইফতার খাদ্য সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল রাজধানীর খিলগাঁও সবুজবাগ ও মুগদা থানা জুড়ে মাদকের সয়লাব জবিস্থ হবিগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে শাকির-তানিম দুর্গন্ধযুক্ত গরুর মাংসে কাপড়ের রং মিশিয়ে করা হয় তাজা লন্ডনে রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র মতবিনিময় ও ইফতার সম্পন্ন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু মোঃ কায়সার হোসেনে কর্তৃক বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীকে হুমকির অভিযোগ বাংলাদেশ মাল্টিমিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত
খুনের উদ্দেশ্যে সাংবাদিক জুবাইরকে খুঁজছেন চাঁদাবাজ অলি

খুনের উদ্দেশ্যে সাংবাদিক জুবাইরকে খুঁজছেন চাঁদাবাজ অলি

মো: রায়হান: চট্টগ্রাম

 

দৈনিক আলোকিত প্রতিদিন এর বিশেষ প্রতিনিধি মোঃ জুবাইরকে চাঁদাবাজ অলি উদ্দিন প্রাণ নাশের হুমকি দিয়েছেন। ৫ এপ্রিল রাতে চট্টগ্রাম কাজীর দেউড়ি মোড়ে জুবাইরকে প্রাণ নাশের হুমকি দেয়া হয়।

 

সকল তথ্য প্রমাণের ভিত্তিতে অলির অপকর্মের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করলে বিভিন্ন থানার সোর্স ও অপ-সাংবাদিকদের দ্বারা সমঝোতার চেষ্টা করেন। সমঝোতা না করলে মাইর-ধর করার লক্ষ্যে একই দিনে অলি উদ্দিন ছেলেপুলে নিয়ে সাংবাদিক জুবাইরকে শেরশাহ বাংলা বাজারে খুঁজতে যান। যার একটি অডিও ক্লিপ আমাদের পত্রিকা অফিসে রয়েছে। তাই জীবনের নিরাপত্তার স্বার্থে দৈনিক আলোকিত প্রতিদিনের বিশেষ প্রতিনিধি আদালতের শরণাপন্ন হয়ে একটি সাধারণ ডায়েরি দায়ের করেন।

 

সাংবাদিক জুবাইর সম্প্রতি “থানার ক্যাশিয়ার পরিচয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে সোর্স অলি” শিরোনামে সংবাদ করেন। প্রকাশিত সংবাদের জের ধরে তাকে অকথ্য ভাষায় গালাগালি করে এবং হত্যা করে লাশ গুম করে ফেলার হুমকি দেয়া হয়।

অডিও ক্লিপে অলি উদ্দীনকে বলতে শোনা যায়, জুবাইর কি একটা সাংবাদিক ঐলো না ওডা। আরে বেডা জুবাইর এহন আইলে থাপড়াইয়া দেমু হেডার মার পুতেরে বেডা। মাইজ্জুমও তারে। জুবাইররে আই কাইলকা রাতকেও টুকাই আইছি, কিতা কছ বেডা। কাল রাতকে গিয়া ওর এরিয়া দেবের পাড় শেরশাহ টুকাই আইছি বেডা। পিডিয়ালাইতাম হেতারে। ধ্বংস করিয়া লাইতাম। হেতার ডকুমেন্টস আর কাছে আছে।”

 

উল্লেখ্য, যার বিরুদ্ধে চট্টগ্রাম নগরীর আকবর শাহ ও চকবাজার থানার নাম ভাঙ্গিয়ে বিভিন্ন স্থানে গণপরিবহনে চাঁদাবাজি করার অভিযোগ পাওয়া গেছে। এবিষয়ে দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার প্রতিনিধি ড্রাইভার সেজে অলি উদ্দীনকে মুঠো ফোনে কল দিলে তিনি পরিচয় জানতে চান। সাংবাদিক জুবাইর তাকে ট্রাকের ডাইভার পরিচয় দিলে তিনি বলেন, হে’দিনও তো আমি বক্করের গাড়ি ধইরা কট লইছি। শহরের পুলিশগুলো কেমন জানতে চাইলে তিনি আরও বলেন, “আর থানাগুলা ভালা, ঐ বায়েজিদ-মাইজিদগুলা ঐ দেহেন না আপনারারে ধইরা টেহা-পইসা লইয়া লায়। আই এগিন পুন্দাই ন।” পরে পুনরায় সাংবাদিক পরিচয়ে কথা বলতে চাইলে তিনি কথা বলতে রাজি হননি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »