1. md.zihadrana@gmail.com : admin :
গণবিপ্লবের মধ্য দিয়ে সরকারকে বিদায় করতে হবে: ফখরুল - দৈনিক সবুজ বাংলাদেশ

১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ৬:৩৮ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
গণবিপ্লবের মধ্য দিয়ে সরকারকে বিদায় করতে হবে: ফখরুল

গণবিপ্লবের মধ্য দিয়ে সরকারকে বিদায় করতে হবে: ফখরুল

দল মত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা ছাড়া কোনো নির্বাচন হতে দেওয়া হবে না।

রবিবার (২৬ ফেব্রুয়ারি) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। পিলখানায় শহীদদের স্মরণে এ আলোচনা সভার আয়োজন করে বিএনপি।

মানুষের কল্যাণে আমাদের রাস্তায় নেমে আসতে হবে মন্তব্য করে মির্জা ফখরুল বলেন, দ্রব্যমূল্য বাড়ার প্রতিবাদে আন্দোলনে ১৭ জন নেতা-কর্মীকে প্রকাশ্যে গুলি করে হত্যা করেছে সরকার। আমাদের অসংখ্য নেতা-কর্মী কারাগারে।

তিনি বলেন, আজকে বেরিয়ে আসতে হবে, কোথায় আজকে সেই যুবক, সেই তরুণ দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় সবাইকে এগিয়ে আসতে হবে।

ডান-বাম দলগুলোর কথা উল্লেখ করে বিএনপি মহাসচিব বলেন, এই মুহূর্তে সবাই এই সরকারের পরিবর্তন চায়। সবাইকে এগিয়ে আসতে হবে। ২৫ ফেব্রুয়ারির মতো ঘটনা আর যাতে না হয়। এজন্য গণবিপ্লবের মধ্য দিয়ে এই সরকার বিদায় করতে হবে।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। এ ছাড়াও বক্তব্য দেন, বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, বিএনপির মিডিয়া সেলের আহ্বায়ক জহির উদ্দিন স্বপন, বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু, ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক সম্পাদক নিপুন রায় চৌধুরী প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »