1. md.zihadrana@gmail.com : admin :
ঘোড়াঘাটে প্যানেল মেয়র কাদেরের  বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগে মামলা - দৈনিক সবুজ বাংলাদেশ

১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ১:২৩ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
ঘোড়াঘাটে প্যানেল মেয়র কাদেরের  বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগে মামলা

ঘোড়াঘাটে প্যানেল মেয়র কাদেরের  বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগে মামলা

 ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের ঘোড়াঘাটে ১নং প্যানেল মেয়র তথা ৯নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল কাদের মিয়ার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগে মামলা দায়ের করেছেন (৭,৮,৯) ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর আয়েশা সিদ্দিকা।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বাদী ও আসামী একই ওয়ার্ডের কাউন্সিলর হওয়ায় নানা ভাবে তাকে কু-প্রস্তাব দিতেন ও যৌন হয়রানির চেষ্ঠা করতেন। আসামীর কু-প্রস্তাবে বাদী রাজি না হওয়ায় তাকে বিভিন্নভাবে হয়রানি ও বিভিন্ন সময় তার শরীরে কৌশলে হাত দেওয়ার চেষ্টা করতেন। এধরনের একটি অডিও আমাদের৷ হাতে এসেছে যা শুনে স্পষ্ট বুঝায় কাদের যৌন হয়রানি করেছেন।

এজাহার সূত্রে আরো জানা যায়, গত ২১/০১/২০২৩ ইং তারিখে অনুমান দুপুর ১২.৪০ ঘটিকায় আসামী তার ব্যবহৃত ফোন থেকে বাদীর ফোনে ফোন দিয়ে পুনরায় কু-প্রস্তাব দিয়ে তার বাসায় ডাকে। বাদী তার প্রস্তাবে সাড়া না দিয়ে ঐ দিনই বেলা অনুমান ৩.০০ ঘটিকায় পৌর অফিসে টিসিবির উৎবৃত্ত পণ্যগুলো কিভাবে বিতরণ করা হবে, জানার জন্য পৌর মেয়রের কাছে গেলে মেয়র ব্যস্ত থাকায় কাউন্সিলর রুমে অপেক্ষার প্রক্কালে আসামী পিছন থেকে তাকে ঝাপটে ধরে শরীরে হাত দেয়।

ঘটনার বিষয়ে আসামীর মুঠোফোনে যোগাযোগ করা হলে সে ফোন রিসিভ না করার কারনে   তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

ঘোড়াঘাট থানার উপপরিদর্শক আব্দুস সালাম (মামলার আয়ু) এর সাথে ঘটনার বিষয়ে যোগাযোগ করলে তিনি জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের হয়েছে। যাহার মামলা নং- ০২/১৪, তারিখ: ০৩/০২/২০২৩ইং। আসামী পলাতক থাকায় গ্রেফতার করা সম্ভব হয় নি, আমরা আসামীকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছি।
এদিকে জানাযায় টাকার জোরে কাদের এই মামলা থেকে বাচার জন্যবিভিন্ন জায়গায় দৌড় ঝাপ করছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »