1. md.zihadrana@gmail.com : admin :
চন্দনাইশের দোহাজারী জামিজুরী রাস্তা বন্ধের প্রতিবাদে মানববন্ধন - দৈনিক সবুজ বাংলাদেশ

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ১১:২৯ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
গুলশানে স্পা অন্তরালে অপরাধ জগতের ডন বাহার ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য নারী দিয়ে ফাঁদ তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা সমবায় লুটে আগষ্টিন পিউরিফিকেশনের সম্পদের পাহাড়ের উৎস কোথায় ? গুলশানে স্পা অন্তরালে দিনে ও রাতে চলছে বাহারের ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক বাণিজ্য জগতে বিশেষ অবদানের জন্য এশিয়া প্যাসিফিক এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২৪ পেলেন হোটেল রয়্যাল প্যালেসের কর্তা আশরাফুল সেখ বিকাশে ভুল নম্বরে চলে যাওয়া টাকা উদ্ধার করে দিল যাত্রাবাড়ী থানার ওসি অপারেশন মামুন ডেমরায় সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে গণধোলাইয়ের শিকার দুই ব্যাক্তি
চন্দনাইশের দোহাজারী জামিজুরী রাস্তা বন্ধের প্রতিবাদে মানববন্ধন

চন্দনাইশের দোহাজারী জামিজুরী রাস্তা বন্ধের প্রতিবাদে মানববন্ধন

এস.এ.এম. মুনতাসির :
চন্দনাইশের দোহাজারী জামিজুরী গ্রামের যুগযুগ ধরে যাতায়াতের একমাত্র রাস্তা মাটি ফেলে টিনের বেড়া দিয়ে রাস্তাটি বন্ধের প্রতিবাদে মানববন্ধন বিক্ষোভ মিছিল করেছে ভুক্তভোগী পরিবারের শতশত নারী পুরুষ।

রবিবার সকালে গুনা ফকির পুকুর পাড়ের রাস্তাটিতে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, স্বাধীনতা যুদ্ধের পর থেকে এই রাস্তা দিয়ে মসজিদ, মন্দির, স্কুল মাদ্রাসা হাটবাজার যাতায়াত ছিল। বর্তমানে রাস্তার উপর মাটি ফেলে টিনের বেড়া দিয়ে বন্ধ করে দেন যাতায়াতের একমাত্র রাস্তা। গ্রামবাসীদের যাতায়াতের একমাত্র রাস্তাটি বন্ধের কারণে চরম অসুবিধা সৃষ্টি হয়েছে । গ্রামের কোন মানুষ অসুস্থ বা আগুনের মত কোন দুর্ঘটনা ঘটলে ফায়ার সার্ভিস সহ অন্যান্য জরুরী সেবা থেকে বঞ্চিত হবে।এসময় উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম, আবুল কাশেম, আয়শা খাতুন, সামশুল আলম, আরিফুর ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম,আলোদ্দীন, আরিফ মিয়া,জাকির হোসেন, আকতার হোসেন, মোহাম্মদ ইলিয়াস হোসেন সহ ভুক্তভোগী পরিবার ও এলাকা বাসী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »