1. md.zihadrana@gmail.com : admin :
চন্দনাইশে বন্ধুুর হাতে বন্ধু খুন - দৈনিক সবুজ বাংলাদেশ

২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ৮:২৪ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
অটোয়াস্থ বাংলাদেশ হাইকমিশন কর্তৃক ‘মহান শহিদ দিবস’ ও ‘আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ পালন পিরোজপুর জেলার নেছারাবাদ থানার সন্ধ্যা নদীর ভাংগন ঠেকানো যাচ্ছে না ইট ভাটার কারনে দুর্নীতির সংবাদ প্রকাশের পর সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবু হেনা মোস্তাফার বদলি সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সুমন সিংহের বিরুদ্ধে ব্যাপক দূর্ণীতির অভিযোগ তিতাস গ্যাস আদর্শ উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধুর ছবি নিয়ে মিথ্যাচার ইউনিয়ন আ’লীগের পদের বসেই বিপুল অর্থবৃত্তের মালিক জাতীয় সাংবাদিক সংস্থা’র বুড়িচং উপজেলা কমিটি গঠন রিকশা এমদাদ বাহিনীর তাণ্ডবে অতিষ্ঠ বাড্ডাবাসী, থানায় মামলা আবুল মোল্লার বাড়িতে ভয়াবহ ডাকাতি ! শহর সমাজসেবা কার্যালয়-১,ঢাকা কর্তৃক বাস্তবায়িত কার্যক্রম সমূহ জোরদার করন” শীর্ষক সেমিনার
চন্দনাইশে বন্ধুুর হাতে বন্ধু খুন

চন্দনাইশে বন্ধুুর হাতে বন্ধু খুন

মোঃ আলম কক্সবাজার প্রতিনিধ।
টাকার লোভে বন্ধুর হাতে খুন হয়েছে আরেক বন্ধু। এমন ঘটনাটি ঘটেছে চন্দনাইশ উপজেলার হাসিমপুর এলাকায়। ঝোপের ভিতর থেকে পিকআপ চালক মো. আরিফুল ইসলাম (২৯) এর বস্তাভর্তি লাশ উদ্ধারের ৫ ঘণ্টার মধ্যে মূল হোতাসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। টাকার লোভে বন্ধুর হাতে নিহত হন তিনি। রাতেই কক্সবাজারে অভিযান চালিয়ে হত্যাকাণ্ডে জড়িত মূল হোতা মো. আজিজ (২২) ও জোহার ও শুক্কুর নামে তার দুই সহযোগীকে গ্রেপ্তার করে পুলিশ।
গ্রেপ্তার মো. আজিজ কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী গ্রামের নুরুল আবছারের ছেলে। তবে সে চন্দনাইশ উপজেলা উত্তর হাশিমপুর এলাকায় ভাড়া বাসায় থাকতেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ও আসামি আজিজের বক্তব্য অনুযায়ী চন্দনাইশ থানার পুলিশ পরিদর্শক আনোয়ার হোসেন জানান, আজিজ ও আরিফুল দু’জন বন্ধু। আরিফুল পিকআপ চালানোর পাশাপাশি ইটভাটার ইট বিক্রির টাকা সংগ্রহ করত।
এজন্য তার কাছে সবসময় নগদ টাকা থাকত। সেই টাকার লোভে গত ২৯ অক্টোবর সন্ধ্যায় আরিফুলকে ডেকে বাসায় নিয়ে যায় আজিজ, জোহা ও শুক্কুর। পরে সেখানে তাকে হত্যা করে। এরপর লাশ বস্তাবন্দি করে বাসার চারতলার ওপর থেকে ডোবায় ফেলে দেয়।
তিনি জানান, নিহত আরিফুলের কাছ থেকে নেয়া নগদ ২৯ হাজার ৫’শ টাকা, তার জুতাসহ পোশাক আজিজের কাছ থেকে উদ্ধার করা হয়েছে। এছাড়া হত্যায়
ব্যবহৃত ছোরাও উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তার আজিজ ঘটনার দায় স্বীকার করে চট্টগ্রামের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।
এর আগে, গত ৩০ অক্টোবর বিকেলে আরিফুল নিখোঁজ হলে ওইদিন রাতে তার ভাই হামিদ উল্লাহ চন্দনাইশ থানায় একটি নিখোঁজ ডায়রি করেন।
দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম—কক্সবাজার মহাসড়কে উপজেলার গাছবাডী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »