1. md.zihadrana@gmail.com : admin :
জবি কাউন্সিলিং সেন্টারের আহ্বায়ক কমিটি গঠন - দৈনিক সবুজ বাংলাদেশ

১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ৮:৪৮ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
জবি কাউন্সিলিং সেন্টারের আহ্বায়ক কমিটি গঠন

জবি কাউন্সিলিং সেন্টারের আহ্বায়ক কমিটি গঠন

 

উম্মে রাহনুমা ,জবি প্রতিনিধি:

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থীদের বিভিন্ন বিষয়ে কাউন্সিলিং সেবা প্রদান করার জন্য নতুন একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. ফারজানা আমেদকে আহ্বায়ক এবং উপ-পরীক্ষা নিয়ন্ত্রক জনাব আফরোজা বেগম কে সদস্য সচিব করে ৮ সদস্যের একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

২১ মে (বুধবার) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক ড.মোঃ আইনুল ইসলাম সাক্ষরিত একটি অফিস আদেশে বিষয়টি জানানো হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, নৃবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. শাওলী মাহবুব, রসায়ন বিভাগের অধ্যাপক ড. শামছুন নাহার, মনোবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক জনাব মোঃ নূরনবী নিরব, সমাজকর্ম বিভাগের সহকারী অধ্যাপক জনাব মিফতাহুল বারী এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্র কল্যাণ পরিচালক।

উল্লেখ্য, ২০২২ সালের ৩রা জানুয়ারি শিক্ষার্থীদের মানসিক সহায়তা প্রদানের লক্ষে ‘সুস্থ মন সুস্থ জীবন, গড়ে তুলি সুন্দর ভুবন’ স্লোগানকে সামনে রেখে ভাষা শহীদ রফিক ভবনের নিচ তলায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় কাউন্সেলিং সেন্টার উদ্বোধন করা হয়। যাত্রা শুরু থেকে মনোবিজ্ঞান বিভাগের শিক্ষক ও মাস্টার্স অধ্যয়নরত শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত হচ্ছে জবি কাউন্সেলিং সেন্টার।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »