1. md.zihadrana@gmail.com : admin :
জবি ক্যারিয়ার ক্লাবের উদ্যোগে আউপলিফট ইউর ক্যারিয়ার ৩.০ অনুষ্ঠিত - দৈনিক সবুজ বাংলাদেশ

২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ৯:০৮ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
গণপূর্তের ইএম কারখানা বিভাগের নির্বাহী প্রকৌশলী ইউসুফের ভুয়া বিল ও কমিশন বাণিজ্য কার বলে বলিয়ান এলজিইডির বাবু নারায়ণগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসে আনসার এবং দালালদের চলছে প্রকাশ্যে ঘুষ বাণিজ্য  বেনাপোল কাস্টমস কর্মকর্তা এসি নুরের অবাধ ঘুষ বাণিজ্য গুচ্ছের পছন্দক্রমে সর্বোচ্চ আবেদন জবিতে টঙ্গীর মাদক সম্রাজ্ঞী আরফিনার বিলাসবহুল বাড়ী-গাড়ী রেখে থাকেন বস্তিতে! শরীয়তপুরে কিশোরীকে অপহরণের পর গনধর্ষণ বেনাপোল কাস্টমসে ফুলমিয়া নাজমুল সিন্ডিকেটের ডিএম ফাইলে অবাধ ঘুষ বাণিজ্য নারীঘটিত কারন দেখিয়ে জবির ইমামকে অব্যাহতি, শিক্ষার্থীরা বলছে সাজানো নাটক মিটফোর্ডের জিনসিন জামান এখন ইমপেক্স ল্যাবরেটরীজ (আয়) এর গর্বিত মালিক
জবি ক্যারিয়ার ক্লাবের উদ্যোগে আউপলিফট ইউর ক্যারিয়ার ৩.০ অনুষ্ঠিত

জবি ক্যারিয়ার ক্লাবের উদ্যোগে আউপলিফট ইউর ক্যারিয়ার ৩.০ অনুষ্ঠিত

 

উম্মে রাহনুমা, জবি প্রতিনিধি:
জগন্নাথ ইউনিভার্সিটি ক্যারিয়ার ক্লাব কর্তৃক অনুষ্ঠিত হলো আউপলিফট ইউর ক্যারিয়ার ৩.০। ১৮ নভেম্বর রোজ শনিবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটোরিয়ামে ইভেন্টটি অনুষ্ঠিত হয়।

আউপলিফট ইউর ক্যারিয়ার জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব (জেএনইউসিসি) এর একটি বিশেষ ইভেন্ট। গত দুই বছর ধরে জবি ক্যারিয়ার ক্লাব এই ইভেন্টটির আয়োজন করে আসছে। এবছর তৃতীয় বারের মতো এই ইভেন্টটির আয়োজন করেছে জেএনইউসিসি। বর্তমান সময়ে একজন শিক্ষার্থীর নিজ ক্যারিয়ারকে সকলের চেয়ে এগিয়ে রাখার দিকনির্দেশনা ও দক্ষতার বিকাশের লক্ষে এই ইভেন্টটি আয়োজিত হয়েছে। ইভেন্টিতে বিভিন্ন ক্যাটাগরিতে ক্যারিয়ার উন্নয়ন সম্পর্কিত সেশনের আয়োজন করা হয়। ইভেন্টটি সকল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য উন্মুক্ত ছিল।

উক্ত ইভেন্টটিতে The Art and Science of Resume,  Your First Interview, Employability Skills for 21st Century Job Market, Soft Skills That Bring Competitive Advantage, Career Choice BCS এবং Procurement and Supply Chain Management as a Career Choice সেশনগুলো অনুষ্ঠিত হয়।

ইভেন্টটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দিন আহমেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় এর প্রক্টর ড. মোস্তফা কামাল। এছাড়াও ইভেন্টটিতে উপস্থিত ছিলেন জগন্নাথ ইউনিভার্সিটি ক্যারিয়ার ক্লাব এর চেয়ারপারসন ড. মোহাম্মদ মহিউদ্দিন ও মডারেটর মো. মোজাম্মেল হক।

উক্ত ইভেন্টটিতে উপস্থিত স্পিকার মোহাম্মদ সালাউদ্দিন বলেন, এই ধরনের ইভেন্ট একাডেমিক পড়াশোনার বাইরে একজন শিক্ষার্থীর তার ক্যারিয়ার সম্পর্কে সচেতন করে তোলে, তাকে প্রয়োজনীয় দক্ষতা অর্জনে সহায়তা করে এবং ভবিষ্যতে এমন আরো সময়োপযোগী ইভেন্ট এর আয়োজনের আশা ব্যক্ত করে তিনি।

জেএনইউসিসি এর সাধারণ সম্পাদক রানা ইসলাম জানান, আমাদের মূল লক্ষ্যই হলো শিক্ষার্থীদের তার ক্যারিয়ারের প্রতিটি ধাপ সম্পর্কে অবগত রাখা এবং তাকে বর্তমান সময়ের প্রয়োজনীয় দক্ষতাগুলো শিখতে সহায়তা করা। এবং এই কারণটিকে বিবেচনা করে আমরা এই ইভেন্টটির আয়োজন করে আসছি। এবং শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত এই অংশগ্রহণ আমাদের পরবর্তীতে এ ধরনের ইভেন্ট আয়োজনে উৎসাহ প্রদান করছে।

জগন্নাথ ইউনিভার্সিটি ক্যারিয়ার ক্লাবের সভাপতি তাসপিয়া ইসলাম বলেন, একজন শিক্ষার্থীর ক্যারিয়ার গঠনে সবচেয়ে বেশি প্রয়োজন সঠিক দিকনির্দেশনা। আর আমাদের এই ইভেন্টটির প্রতিটি সেশন এই বিষয়টি বিবেচনায় করা। এই সেশনগুলো একজন শিক্ষার্থীকে বর্তমান সময়ে অনেক বেশি এগিয়ে রাখবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »