1. md.zihadrana@gmail.com : admin :
টঙ্গীতে মহাসড়ক দখল করে চাঁদাবাজি এ যেনো দেখার কেউ নেই - দৈনিক সবুজ বাংলাদেশ

১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । সন্ধ্যা ৬:৪৩ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
টঙ্গীতে মহাসড়ক দখল করে চাঁদাবাজি এ যেনো দেখার কেউ নেই

টঙ্গীতে মহাসড়ক দখল করে চাঁদাবাজি এ যেনো দেখার কেউ নেই

মোঃ ইব্রাহিম হোসেন:

গাজীপুর সিটি কর্পোরেশন টঙ্গী পূর্ব থানার ৫৭নং ওয়ার্ডের টঙ্গী বাজার ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক দখল করে চাঁদাবাজি টঙ্গী বাজার বাস স্ট্যান্ডে থেকে শুরু করে আব্দুল্লাহপুর ব্রীজ পর্যন্ত চাঁদাবাজদের দখলে। রাজনৈতিক দলের নাম ভাঙ্গিয়ে এই সব চাঁদাবাজি করে যাচ্ছে। বিভিন্ন ধরনের দোকান বসিয়ে হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা।

অনুসন্ধানে দেখা যায় সুলতান মার্কেটের সামনে ও মিতালী পাম্পের সামনে থেকে সিএমবির জায়গা থেকে শুরু করে আব্দুল্লাহপুর ব্রীজ পর্যন্ত প্রায় ৩/৪ শত বিভিন্ন ধরনের দোকান পাঠ বসিয়ে প্রতি দোকান থেকে ২৫০/৩৫০শত টাকা চাঁদা আদায় করা হচ্ছে। এ বিষয়ে নাম প্রকাশ না করা শর্তে একাধিক দোকান মালিক সাথে কথা হলে তারা জানায়, টঙ্গী বাজার হকার্স সমবায় সমিতির সভাপতি মোহাম্মদ আলী ওরফে বস্তা আলী, সাধারণ সম্পাদক মোঃ শামীম আহমেদ ওরফে বেগ শামীম এবং সাবেক সাধারণ সম্পাদক মোঃ কবির হোসেন ওরফে বাট্টু কবির এই ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক দখল করে প্রতিদিন ফুটপাতের দোকান থেকে প্রতিদিন চাঁদা আদায় করে যাচ্ছে।

আরো জানা যায়,প্রশাসনের কিছু অসাধু কর্মকর্তাকে ম্যানেজ করে চালিয়ে যাচ্ছে ফুটপাতে চাঁদাবাজি। দোকান মালিকরা আরও জানায় স্থানীয় কাউন্সিল এর নাম ভাঙ্গিয়ে তারা মহাসড়ক দখল করে বিভিন্ন ধরনের ভ্যান যোগে ও চৌকি বসিয়ে বাচ্চাদের পোশাক,লুঙ্গির দোকান, পুরাতন কাপড়ের দোকান,প্যার্ন্টের দোকান, মহিলাদের পোষাক,ফলের দোকান, সবজির সহ প্রতিদিন চাঁদা আদায় করে যাচ্ছে লক্ষ লক্ষ টাকা।

এই বিষয়ে টঙ্গী বাজার হকার্স সমবায় সমিতির সভাপতি মোহাম্মদ আলীর সাথে দেখার করার কোন সুযোগ হয়নি এবং মুঠোফোনে একাধিক যোগাযোগ করার চিষ্টা করলেও করার যায়নি।

এই বিষয়ে গাজীপুর মেট্রোপলিটন এর অপরাধ দক্ষিণ বিভাগের উপ-পুলিশ কমিশনার ইব্রাহিম খানের সাথে একাধিক বার মুঠোফোনে ফোন করলে তিনি ফোন রিসিভ করেননি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »