1. md.zihadrana@gmail.com : admin :
ডেসকো’র উত্তরা পশ্চিম বিভাগে সীমাহীন লুটপাট - দৈনিক সবুজ বাংলাদেশ

১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ১:২৪ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
ডেসকো’র উত্তরা পশ্চিম বিভাগে সীমাহীন লুটপাট

ডেসকো’র উত্তরা পশ্চিম বিভাগে সীমাহীন লুটপাট

 

*ডেসকো’র বিক্রয় ও বিতরণ বিভাগ, উত্তরা পশ্চিম দপ্তরকে ঘিরে গড়ে উঠেছে সংঘবদ্ধ লুটেরা সিন্ডিকেট।

*এ দপ্তরের নির্বাহী প্রকৌশলীর নেতৃত্বে কতিপয় কর্মকর্তা, কর্মচারী ও চিহ্নিত ইলেক্ট্রিশিয়ানসহ শতাধিক দালালের সমন্বয়ে গড়ে ওঠা সিন্ডিকেট প্রতি মাসে হাতিয়ে নিচ্ছে এক কোটি ২০ লক্ষাধিক টাকা। ওই এলাকায় প্রায় পাঁচ হাজার অবৈধ বিদ্যুত সংযোগ ও মাসিক বিল বাবদ এই বিপুল পরিমাণ টাকা আদায়পূর্বক তা ভাগ বাটোয়ারা করে নেয়ার অভিযোগ রয়েছে।

*এরমধ্যে ব্যাটারিচালিত কয়েক হাজার রিকসায় চার্জ দিতে গজিয়ে ওঠা ৫০টি গ্যারেজ থেকেই হাতিয়ে নেওয়া হয় ৬০ লক্ষাধিক টাকা।

*চোরাই বিদ্যুতের বাইপাস সংযোগ দেয়া দুই ডজন শিল্প কারখানা থেকে মাসোহারা তোলা হয় ৩০ লাখ টাকা।

*এছাড়াও রাজউকের ফেলে রাখা সহস্রাধিক প্লটে গজিয়ে ওঠা স্থাপনা, ১৩টি অবৈধ ফুটপাত বাজার, ৯টি শপিংমল, ছোট বড় ১১টি বস্তির শত শত ঘরে অবৈধ বিদ্যুত সংযোগ সচল রাখার বিপরীতে আরো অন্তত ৩০ লাখ টাকা আদায় করছে দালালচক্র।

*বিপুল পরিমাণ এই মাসোহারা কারা কিভাবে আদায় করছেন? ভাগবন্টন হয় কি হিসেবে? কার ভাগ্যে কত জোটে? সবকিছুই বেরিয়ে এসেছে টানা অনুসন্ধানে। শুধুমাত্র বেপরোয়া লুটপাট, বৈধ গ্রাহকদের হয়রানি, সর্বোপরি নির্বাহী প্রকৌশলীর চরম দায়িত্বহীনতায় ডেসকো’র সবচেয়ে অযোগ্য, বেহাল বিভাগে পরিনত হয়েছে উত্তরা পশ্চিম বিভাগটি। বিস্তারিত জানতে চোখ রাখুন দৈনিক সবুজ বাংলাদেশ এ

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »