1. md.zihadrana@gmail.com : admin :
'ঢাকার গণসমাবেশ থেকে এক দফা আন্দোলন শুরু' - দৈনিক সবুজ বাংলাদেশ

২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ । সন্ধ্যা ৬:১৯ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
অটোয়াস্থ বাংলাদেশ হাইকমিশন কর্তৃক ‘মহান শহিদ দিবস’ ও ‘আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ পালন পিরোজপুর জেলার নেছারাবাদ থানার সন্ধ্যা নদীর ভাংগন ঠেকানো যাচ্ছে না ইট ভাটার কারনে দুর্নীতির সংবাদ প্রকাশের পর সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবু হেনা মোস্তাফার বদলি সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সুমন সিংহের বিরুদ্ধে ব্যাপক দূর্ণীতির অভিযোগ তিতাস গ্যাস আদর্শ উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধুর ছবি নিয়ে মিথ্যাচার ইউনিয়ন আ’লীগের পদের বসেই বিপুল অর্থবৃত্তের মালিক জাতীয় সাংবাদিক সংস্থা’র বুড়িচং উপজেলা কমিটি গঠন রিকশা এমদাদ বাহিনীর তাণ্ডবে অতিষ্ঠ বাড্ডাবাসী, থানায় মামলা আবুল মোল্লার বাড়িতে ভয়াবহ ডাকাতি ! শহর সমাজসেবা কার্যালয়-১,ঢাকা কর্তৃক বাস্তবায়িত কার্যক্রম সমূহ জোরদার করন” শীর্ষক সেমিনার
‘ঢাকার গণসমাবেশ থেকে এক দফা আন্দোলন শুরু’

‘ঢাকার গণসমাবেশ থেকে এক দফা আন্দোলন শুরু’

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেছেন,১০ ডিসেম্বর ঢাকা বিভাগীয় গণসমাবেশ থেকে যুগপৎ আন্দোলনের দিকনির্দেশনা দেয়া হবে। সেই সমাবেশ থেকে এক দফা আন্দোলন শুরু হবে। সে আন্দোলনে তিনি সকলকে ঐক্যবদ্ধ হয়ে সফল করার আহ্বান জানান। বুধবার (৩০ নভেম্বর) বিকেলে ময়মনসিংহ মহানগর বিএনপির উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 

তিনি আরও বলেন, হামলা-মামলা,নির্যাতন চালিয়ে জনবিচ্ছিন্ন আওয়ামী সরকার ক্ষমতায় টিকে থাকতে পারবে না। জনদুর্ভোগ সৃস্টিকারী সরকার হটানো জনগণের জন্য অতি আবশ্যকীয় কাজে পরিণত হয়েছে। এই সরকার দেশ, অর্থনীতি, রাজনীতি, গণতন্ত্র, মানবাধিকার, জনজীবন সবকিছু লন্ডভন্ড করে দিয়েছে।

 

ময়মনসিংহ মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক শফিকুল ইসলামের সভাপতিত্বে, যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দের সঞ্চালনায় নগরীর হরি কিশোর রায় রোডে দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক অধ্যাপক শেখ আমজাদ আলী বক্তব্য রাখেন।

 

সমাবেশে সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, চূড়ান্ত আন্দোলনের দ্বার প্রান্তে আমরা। ১০ ডিসেম্বর আন্দোলনের টার্নিং পয়েন্ট এবং নতুন ডাইমেনশন শুরু হবে। তিনি চূড়ান্ত আন্দোলনের জন্য সকলকে সর্বাত্মক প্রস্তুতি নেয়ার আহ্বান জানিয়ে বলেন, নেতাকর্মী এবং জনগণ ভয়কে জয় করে এই আন্দোলন সফল করবে।

 

মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক কাজী রানা,শাহ শিব্বির আহমেদ বুলু, এড. এমএ হান্নান খান, কায়কোবাদ মামুন, শামীম আজাদ, মাহবুবুল আলম, লিটন আকন্দসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »