1. md.zihadrana@gmail.com : admin :
রাজধানীর নিউমার্কেটে অগ্নিকাণ্ড, কাজ করছে ফায়ার সার্ভিসের ২৮টি ইউনিট - দৈনিক সবুজ বাংলাদেশ

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ । বিকাল ৩:৩৬ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বেনাপোলে পাচারকারীর পায়ূপথে পাওয়া গেল ৭০ লাখ টাকার স্বর্ণেরবার, পাচারকারী আটক বুড়িচংয়ে আইনশৃঙ্খলা কমিটির সভায় সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা ইউএনও’র! এসএসসি বন্ধন ২০০১ বাংলাদেশ এর উদ্যোগে ইফতার খাদ্য সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল রাজধানীর খিলগাঁও সবুজবাগ ও মুগদা থানা জুড়ে মাদকের সয়লাব জবিস্থ হবিগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে শাকির-তানিম দুর্গন্ধযুক্ত গরুর মাংসে কাপড়ের রং মিশিয়ে করা হয় তাজা লন্ডনে রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র মতবিনিময় ও ইফতার সম্পন্ন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু মোঃ কায়সার হোসেনে কর্তৃক বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীকে হুমকির অভিযোগ বাংলাদেশ মাল্টিমিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত
রাজধানীর নিউমার্কেটে অগ্নিকাণ্ড, কাজ করছে ফায়ার সার্ভিসের ২৮টি ইউনিট

রাজধানীর নিউমার্কেটে অগ্নিকাণ্ড, কাজ করছে ফায়ার সার্ভিসের ২৮টি ইউনিট

অনলাইন ডেস্কঃ

রাজধানীর নিউ মার্কেটে অগ্নিকাণ্ডের সূচনা হয়েছে। এরইমধ্যে আগুণ নিয়ন্ত্রণে ঘটনাস্থলে কাজ করছে ফায়ার সার্ভিসের ২৮টি ইউনিট। এরইমধ্যে উদ্ধারকাজে যোগ দিয়েছে সেনাবাহিনী। ঘটনাস্থলের পরিস্থিতি নিয়ন্ত্রণে মোতায়েন করা হয়েছে ১০ ইউনিট বিজিবি। সেখানকার ব্যবসায়ী, পুলিশ সদস্য, ফায়ার সার্ভিসকর্মী, বিজিবি ও সাধারণ মানুষ সবার সম্মিলিত চেষ্টায় এখন আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চলছে।

প্রাথমিকভাবে জানা গেছে, শনিবার (১৫ এপ্রিল) ভোরে ৫টা ৪০ মিনিটে নিউমার্কেটের ৩য় তলা থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত বলে জানা গেছে। তবে কীভাবে এ আগুনের সূত্রপাত হলো বা এখন পর্যন্ত কেউ হতাহত হয়েছে কী না বা ক্ষয়ক্ষতি এখন পর্যন্ত কী পরিমাণ এসবের বিস্তারিত এখনও জানা যায়নি বলে জানিয়েছেন সেখানে অগ্নি নির্বাপনের দায়িত্বে থাকা ফায়ার সার্ভিসকর্মীরা।

ঘটনাস্থলে গিয়ে দেখা গেছে, আগুনের পরিসর বেশ বড়। এ সময় বেশ অনেকগুলো দোকান জ্বলতে দেখা গেছে। বেশ কয়েকজন দোকানিকে দেখা গেছে ফায়ার সার্ভিস কর্মীদের সাথে মিলে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছেন। এখনও অক্ষত থাকা কিছু দোকান থেকে নিজেদের মালামাল বের করে নিতে দেখা গেছে কিছু ব্যবসায়ীকে।

ক্ষতিগ্রস্থ একজন ব্যবসায়ী জানান, ঈদ উপলক্ষে অনেক টাকার মালামাল তুলছিলাম। এখন সেগুলা জ্বলতে দেখতেছি। আমার সব শেষ হয়ে গেলো।

সেখানে উপস্থিত বিজিবি কর্মকর্তা জানিয়েছেন, আমরা এখানে মূলত মানুষের ভিড় নিয়ন্ত্রণে কাজ করছি। এছাড়া মানুষের নিরাপত্তা নিশ্চিতেও কাজ করছি আমরা। কিছুক্ষণের মধ্যে আগুন নিয়ন্ত্রণে চলে আসবে বলে আশা করছি।

বিস্তারিত আসছে…

সূত্রঃ যমুনা টিভি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »