1. md.zihadrana@gmail.com : admin :
পছন্দের দলের জার্সি না কিনে অসহায়দের দিলেন শীতবস্ত্র! - দৈনিক সবুজ বাংলাদেশ

২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ২:১৩ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
অটোয়াস্থ বাংলাদেশ হাইকমিশন কর্তৃক ‘মহান শহিদ দিবস’ ও ‘আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ পালন পিরোজপুর জেলার নেছারাবাদ থানার সন্ধ্যা নদীর ভাংগন ঠেকানো যাচ্ছে না ইট ভাটার কারনে দুর্নীতির সংবাদ প্রকাশের পর সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবু হেনা মোস্তাফার বদলি সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সুমন সিংহের বিরুদ্ধে ব্যাপক দূর্ণীতির অভিযোগ তিতাস গ্যাস আদর্শ উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধুর ছবি নিয়ে মিথ্যাচার ইউনিয়ন আ’লীগের পদের বসেই বিপুল অর্থবৃত্তের মালিক জাতীয় সাংবাদিক সংস্থা’র বুড়িচং উপজেলা কমিটি গঠন রিকশা এমদাদ বাহিনীর তাণ্ডবে অতিষ্ঠ বাড্ডাবাসী, থানায় মামলা আবুল মোল্লার বাড়িতে ভয়াবহ ডাকাতি ! শহর সমাজসেবা কার্যালয়-১,ঢাকা কর্তৃক বাস্তবায়িত কার্যক্রম সমূহ জোরদার করন” শীর্ষক সেমিনার
পছন্দের দলের জার্সি না কিনে অসহায়দের দিলেন শীতবস্ত্র!

পছন্দের দলের জার্সি না কিনে অসহায়দের দিলেন শীতবস্ত্র!

রায়হান হোসাইন, চট্টগ্রাম প্রতিনিধিঃ-

সারাদেশে কাতার বিশ্বকাপের রঙ ছড়াচ্ছে সকল বয়সিদের মাঝে। নিজের পছন্দের দলকে জানান দিতে পরছেন জার্সিও। কিন্তুু এমন আমেজে নিজের পছন্দের দলের  জার্সি না কিনে সেই টাকায় শীতবস্ত্র কিনে অসহায়কে দিলেন মো.আলাউদ্দিন রিয়াজ নামের একজন। যদিও বিশ্বকাপের এমন আমেজের সময় মানবসেবার এই কার্যক্রম কারও মনে রাখার কথাও নয়।

গত ১৯ নভেম্বর মো. আলাউদ্দিন রিয়াজ নিজে ফেসবুক ওয়ালে শীতবস্ত্র নিয়ে একটি পোস্ট দেন। সেখানে তিনি লিখেন, ভাবছিলাম আমি যে দল সাপোর্ট করি তার একটা জার্সি কিনব। পরে সিদ্ধান্ত পরিবর্তন করে ঠিক করলাম, সেই টাকা দিয়ে অথবা আরও কিছু টাকা যোগ করে এক দুইজন অসহায় মানুষকে শীতের জামা কিনে দিব। ঠিক আমি সেটাই করেছি, ইনশাল্লাহ।

তিনি আরও লিখেন, আমি স্বল্প বেতনের চাকরি করি, তাই আমি দুইজনকে দিয়েছি। আপনারা যারা ভালো অবস্থানে আছেন,  আপনারা চাইলে আরও ভালো কিছু করতে পারেন। অসহায় মানুষের পাশে দাঁড়ান, দেখবেন মনে শান্তি আসবে।

খোঁজ নিয়ে জানা গেছে, কুমিল্লা গণপূর্ত বিভাগের চতুর্থ শ্রেণির কর্মচারি মো. আলাউদ্দিন রিয়াজ। তিনি এর আগে গণপূর্ত বিভাগ, চট্টগ্রাম ও খাগড়াছড়ি গণপূর্ত উপ বিভাগেও কর্মরত ছিলেন।

জার্সি না কিনে সেই টাকা দিয়ে অসহায় দুই জনকে শীতের কাপড় দেওয়ার সিদ্ধান্তের বিষয়ে জানতে চাইলে তিনি সবুজ বাংলাদেশকে বলেন, আসলে কখন যে কি হয়ে যায় সেটা কেউই জানে না। আমি কিনতে চাইলাম জার্সি, কিনলাম দুইজনের জন্য শীতের কাপড়। তবে দিতে পেরে আমার কাছে শান্তি লাগছে।

জানা গেছে, এর আগেও করোনাকালীন সময়ে তিনি সাধ্যমতে বহু সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছিলেন। এদিকে তার এই ছোট ছোট অসামান্য কর্মকান্ডগুলো যুবকদের জন্য অনুপ্রেরণা হয়ে থাকবেন বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »