1. md.zihadrana@gmail.com : admin :
পরিবর্তনের অঙ্গীকার নিয়ে ৭ তারিখ ঈগল মার্কাকে বিজয়ী করুন- শওকত মাহমুদ - দৈনিক সবুজ বাংলাদেশ

২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ । বিকাল ৪:৪০ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বটিয়াঘাটার মাখঝানুল উলুম নুরানী ও মহিলা মাদ্রাসার সুপারের বিরুদ্ধে অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদ করায় চাকরিচ্যুত হলো এক শিক্ষিকা  বিএমইটির ১১ স্মার্ট কার্ড জালিয়াতি: বিদেশ যেতে না পেরে দুর্ভোগে কর্মীরা কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনী সাধারণ সম্পাদক মোস্তফা কামাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪৪ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের আলোচনা সভা ও দোয়া অনুষ্টিত মাদারীপুরে প্রতিবন্ধী ভাতার টাকা দুই সহকারী সমাজসেবা অফিসারের পকেটে যমুনা লাইফের গ্রাহক প্রতারণায় ‘জড়িতরা’ কে কোথায় মেয়র বলে কথা: একাধিক পত্রিকায় পৌরসভার দুর্নীতি ও ভূমিদুস্যতার সংবাদ প্রকাশিত হলেও নিরব প্রশাসন বাংলাদেশে উদ্বোধন হলো টাটা মটরস-এর ‘টাটা যোদ্ধা ঔষধ প্রশাসনের দুর্নীতিবাজ কর্মকর্তাদের প্রত্যাক্ষ মদদে ইউনানী, আয়ুর্বেদিক কোম্পানির প্রাণঘাতী ঔষধে বাজার সয়লাব স্নাতকের মেধা তালিকায় তৃতীয় স্থানে অবন্তীকা
পরিবর্তনের অঙ্গীকার নিয়ে ৭ তারিখ ঈগল মার্কাকে বিজয়ী করুন- শওকত মাহমুদ

পরিবর্তনের অঙ্গীকার নিয়ে ৭ তারিখ ঈগল মার্কাকে বিজয়ী করুন- শওকত মাহমুদ

বুড়িচং প্রতিনিধি:

জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি, কুমিল্লা-৫ বুড়িচং ব্রাহ্মণপাড়া আসনের স্বতন্ত্র প্রার্থী, সাংবাদিক নেতা শওকত মাহমুদ বলেছেন, দীর্ঘ ১৫ বছর ধরে একই সরকার বারবার নির্বাচিত হচ্ছে, একদলীয় এমপির কারণে একশ্রেণীর লোক সুবিধা ভোগ করছে।

সাধারণ মানুষ আজ সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত, সরকারি চাকুরী থেকে শুরু করে সকল ক্ষেত্রে দলীয়করণ করা হচ্ছে। এই দলীয়করণ থেকে মুক্তি পেতে হলে পরিবর্তনের অঙ্গীকার নিয়ে ঈগল প্রতীক কে বিজয়ী করতে হবে।

বুধবার বিকেলে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় এক জন সমাবেশে এ কথাগুলি বলেন তিনি।

তিনি বলেন, দেশের সবচেয়ে বেশি শিক্ষিত বেকার যুবক এখন কুমিল্লায়, কোটা প্রথার কারণে কুমিল্লা শিক্ষিত যুবকরা আজ চাকরি পাচ্ছে না। মেধা থাকা সত্ত্বেও কোটা তাদেরকে আটকে দিয়েছে। তাই দ্রুত কুমিল্লাকে কোটামুক্ত করে শিক্ষিত বেকারদের সঠিক মূল্যায়ন করা হবে।

তিনি আরো বলেন, সীমান্তবর্তী বুড়িচং ব্রাহ্মণপাড়া উপজেলা আজ মাদকের ভয়াল থাবায় আক্রান্ত। সঠিক সময়ে চাকুরী না পেয়ে বেকার যুবকরা মাদকের দিকে অগ্রগামী হচ্ছে। আগামী প্রজন্মকে এই মাদকের থাবা থেকে বাঁচাতে দ্রুত ব্যবস্থা গ্রহণ করতে হবে।

তিনি বলেন কুমিল্লার গ্যাস সারা বাংলাদেশে গেলেও বুড়িচং ব্রাহ্মণপাড়া উপজেলা গ্যাস সংযোগ থেকে বঞ্চিত। গ্যাস সংযোগ না থাকায় এই দুই উপজেলায় কলকারখানা তৈরি হচ্ছে না। তিনি নির্বাচিত হলে দুই উপজেলায় গ্যাস সংযোগ দিয়ে জীবনযাত্রার মান উন্নয় করা হবে।

বুড়িচং ব্রাহ্মণপাড়ার সকল সমস্যা সমাধান করতে আগামী ৭ তারিখ ঈগলপ্রতিকে ভোট দিয়ে তাকে জয়যুক্ত করার আহ্বান জানান।

ব্রাহ্মণপাড়া ভগবান সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত জনসভায় উপজেলার বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে জড়ো হওয়ায় ১০ সহস্রাধিকের অধিক নেতাকর্মী। নেতাকর্মীদের মোহ মোহ স্লোগানে মুখরিত হয়ে ওঠে সমাবেশের মাঠ।

এ সময় তিনি আগামী ৭ তারিখ সকলকে কেন্দ্রে গিয়ে নির্বিঘ্নে ঈগল প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান।

জনসভায় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, ইমাম-মুয়াজ্জিন, শিক্ষক, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »