1. md.zihadrana@gmail.com : admin :
পরীমনি পঞ্চম স্বামীকে তালাক দিলেন - দৈনিক সবুজ বাংলাদেশ

২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ১২:৫০ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
৬০ বছরে বিটিভি আজ ডুবছে, বাঁচাও বিটিভি এই শ্লোগানে সকল শিল্পী কলাকুশলীরা আন্দোলনে নামছে গুলশানে স্পার অড়ালে বাহার রানা সুমনের মাদক বাণিজ্য ও নারী দিয়ে ফাঁদ সাংবাদিক হাসান মেহেদীর মৃত্যুর তদন্ত ও বিচার দাবি রিপোর্টার্স উইদাউট বর্ডারসের কোটা সংস্কার আন্দোলনে দায়িত্ব পালনকালে শিক্ষার্থীদের হামলায় ১২ পুলিশ সদস্য আহত পুলিশ-আন্দোলনকারী সংঘর্ষে রণক্ষেত্র যাত্রাবাড়ী থেকে শনিরআখড়া যুগান্তরের সাংবাদিক ও তার পরিবারের প্রাণনাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন এক মাসেই পদোন্নতি, প্রায় ১৭ কোটি টাকা ছাড়, বদলী দুই! অভিভাবকহীন সন্তানদের থেকে রাষ্ট্রও যেন মুখ ফিরিয়ে নিয়েছে কালবের অবৈধ চেয়ারম্যান আগষ্টিনের পিউরিফিকেশন গ্যাং এর অনিয়ম দুর্নীতির মহোৎসব চলছে জবির ৩ শিক্ষার্থী গুলিবিদ্ধ
পরীমনি পঞ্চম স্বামীকে তালাক দিলেন

পরীমনি পঞ্চম স্বামীকে তালাক দিলেন

সবুজ বাংলাদেশ ডেস্ক:
বুধবার বেলা ১২টার দিকে আচমকাই খবরটি বিভিন্ন টিভি চ্যানেলের স্ক্রলে ভেসে উঠল। জানা গেল, আলোচিত চিত্রনায়িকা পরীমনি তার বর্তমান স্বামী শরীফুল ইসলাম রাজকে ডিভোর্স দিয়েছেন আরও দুদিন আগে অর্থাৎ গত ১৮ সেপ্টেম্বর। ফলে খাদের কিনারে থাকা তাদের সংসার অবশেষে ভেঙেই গেল।

‘পরাণ’ সিনেমার ‘খারাপ ছেলে’ শরীফুল রাজ ছিলেন পরীমনির চতুর্থ স্বামী। তাদের বিয়ের পর থেকে এমনই খবর প্রকাশ হয়ে আসছে বিভিন্ন গণমাধ্যমে। তবে ঢালিউডপাড়ায় আবার এমন কানাঘুষাও জোরেশোরে শোনা যায়, চতুর্থ নয় বরং রাজ ছিলেন পরীমনির পাঁচ নম্বর স্বামী! কতটা সত্যি এ গুঞ্জন?

বিভিন্ন সংবাদমাধ্যম ঘেঁটে জানা যাচ্ছে, মাত্র চার বছর বয়সে মা হারানোর পর পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার ইকড়ি ইউনিয়নের শিংখালী গ্রামে নানা বাড়িতে থাকতে শুরু করেন পরীমনি। পরবর্তীতে সেখানকার একটি স্কুল থেকেই এসএসসি পাস করেন। এর পরই খালাতো ভাই ইসমাইল হোসেনের সঙ্গে নায়িকার বিয়ে হয়। সেখানে দুই বছরের দাম্পত্য জীবনের পর বিচ্ছেদ হয়। (সূত্র: যুগান্তর। ৬ আগস্ট, ২০২১)।
এরপর ২০১২ সালের ২৮ এপ্রিল ফেরদৌস কবীর সৌরভ নামে এক যুবকের সঙ্গে বিয়ে হয় পরীমনির। সৌরভ ছিলেন পেশায় ফুটবলার। বাড়ি যশোরের কেশবপুরে। সৌরভের পরিবারের সম্মতিতেই পরীমনি অভিনয় জগতে এসেছিলেন বলে খবর। দ্বিতীয় স্বামীর সঙ্গে অভিনেত্রীর নাকি এখনো ডিভোর্সই হয়নি। কিন্তু তারা আলাদা হয়েছেন বহু আগে। (সূত্র: কালের কণ্ঠ। ৫ আগস্ট ২০২১)।

পরীমনি এই দুটি বিয়ে করেছিলেন চলচ্চিত্রে আসার আগে। চলচ্চিত্রে আসার পর তিনি আরও একাধিক বিয়ে করেছেন। সোশ্যাল মিডিয়া এবং বিভিন্ন সংবাদমাধ্যমের বদৌলতে যা দেশের কারোই অজানা নয়।

২০২০ সালের ১৪ এপ্রিল বিনোদন সাংবাদিক এবং কালচারাল জার্নালিস্ট ফাউন্ডেশনের সভাপতি তামিম হাসানের সঙ্গে বাগদান সেরেছিলেন পরীমনি। সেই অনুষ্ঠানের বহু ছবি এখনো ঘুরছে গুগলসহ সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে। ২০২১ সালের ১৪ এপ্রিল পরী ও তামিমের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই ভেঙে যায় সম্পর্ক।

তবে ঢালিউডে কান পাতলে শোনা যায়, আংটি বদল ঘটা করে করলেও গোপনে নাকি বিয়েও সেরেছিলেন পরীমনি ও তামিম। কিন্তু সেই সংসার নাকি অল্প দিনেই ভেঙে যায়। এই খবর সত্যি হলে পরীমনির বিয়ের সংখ্যা চার নয় বরং পাঁচটি বলেই জানেন মিডিয়াপাড়ার অনেকেই।

তামিমের সঙ্গে বিচ্ছেদের পর ২০২১ সালের মার্চে থিয়েটারকর্মী ও চলচ্চিত্রের সহকারী পরিচালক কামরুজ্জামান রনিকে খুবই অল্প দিনের পরিচয়ে বিয়ে করেন পরীমনি। সে সময় হৃদি হকের পরিচালনায় ‘১৯৭১: সেই সব দিন’ নামে একটি ছবিতে অভিনয় করার কথা ছিল এই নায়িকার।

রনি ছিলেন সিনেমাটির সহকারী পরিচালক। সেখান থেকেই প্রেম, পরে বিয়ে। ২০২১ সালের ১০ মার্চ বিয়ে করেছিলেন রনি ও পরীমনি। কিন্তু এই সংসার তিন মাসও টেকেনি। শুধু তাই নয়, রনির সঙ্গে বিয়ের খবর প্রকাশ হওয়ার পর পরীমনিকে ‘১৯৭১: সেই সব দিন’থেকে বাদ দেন নির্মাতা হৃদি হক– এমন খবরও শোনা যায়।

এদিকে রনির সঙ্গে ডিভোর্সের পর ২০২১ সালের ১৭ অক্টোবর রাজধানীর আফতাবনগরে রাজদের বাড়িতে তাকে বিয়ে করেন পরীমনি। গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘গুনিন’ সিনেমার শুটিং সেট থেকে তারা প্রেমে পড়েন। মাত্র এক সপ্তাহের মাথায় গোপনে করেন বিয়ে। সেই খবর প্রকাশ করেন গত বছরের ১০ জানুয়ারি।

এ কয়েক মাস পরই গত বছরের ১০ আগস্ট পুত্রসন্তানের অভিভাবক হন রাজ ও পরীমনি। কিন্তু বিয়ের কিছুদিন পর থেকেই বারবার আসতে থাকে তাদের দাম্পত্য কলহের খবর। তারই ধারাবাহিকতায় গত মার্চে জিনিসপত্র নিয়ে পরীমনির বাসা ছেড়ে চলে যান রাজ। এবার হলো ডিভোর্স। তবে এটি নায়িকার কততম বিয়ে ছিল, তা কেবল তিনিই জানেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »