1. md.zihadrana@gmail.com : admin :
পিছিয়ে পড়ে থাকা নারীদের স্বাবলম্বী করতে নায়িকা আন্নার উদ্যোগ - দৈনিক সবুজ বাংলাদেশ

১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ৭:৩৮ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
পিছিয়ে পড়ে থাকা নারীদের স্বাবলম্বী করতে নায়িকা আন্নার উদ্যোগ

পিছিয়ে পড়ে থাকা নারীদের স্বাবলম্বী করতে নায়িকা আন্নার উদ্যোগ

বিনেদন ডেস্কঃ

বেকার বা পিছিয়ে পড়া নারীদের স্বাবলম্বী করে গড়ে তুলতে প্রশিক্ষণের আয়োজন করেছে চিত্রনায়িকা নাহিদা আশরাফ আন্না। তার উদ্যোগে ‘আন্না’স মেকওভার অ্যান্ড স্কুল অব বিউটিফিকেশন’ এই প্রশিক্ষণ প্রদান করে।

শনিবার (২৭ মে) বিকেলে বেইলি রোডস্থ, বাংলাদেশ গার্লস গাইড এসোসিয়েশনের হলরুমে চারটি ব্যাচের মোট ৬০জন প্রশিক্ষণার্থীর মাঝে সার্টিফিকেট ও অ্যাওয়ার্ড প্রদান করা হয়। এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভিনেত্রী অঞ্জনা রহমান, চিত্রনায়ক জায়েদ খান, চিত্রনায়িকা অরুণা বিশ্বাস, রুমানা ইসলাম মুক্তি, চিত্রনায়ক জয় চৌধুরী, সানজু জন, কোরিওগ্রাফার ও ফ্যাশন ডিজাইনার এডলফ খান।

তা ছাড়াও উপস্থিত ছিলেন ইউএসএ দাতা সংস্থা, ইউনিভার্সিটি রিসার্চ কোম্পানি বাংলাদেশের প্রতিনিধি ও সভাপতি ড্রিম ল্যান্ড, ম্যানেজিং ডিরেক্টর হোটেল ইন্টারন্যাশনাল কুয়াকাটার হায়দার আলী মিয়া প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন আন্না’স মেকওভার অ্যান্ড স্কুল অব বিউটিফিকেশনের কোর্স এডমিন সাগর সিদ্দিকী।

আন্না’স মেকওভার অ্যান্ড স্কুল অব বিউটিফিকেশন প্রশিক্ষর্ণাথীদরে মাঝে সনদ বিতরণকালে অতিথিবৃন্দ আন্না’স মেকওভারের কর্ণধার চিত্রনায়িকা নাহিদা আশরাফ আন্নার এমন উদ্যোগের প্রশংসা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »