1. md.zihadrana@gmail.com : admin :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ - দৈনিক সবুজ বাংলাদেশ

২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ৮:৫৮ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
শার্শায় মিটার ‘রিডিং’ না দেখেই অফিসে বসে করা হচ্ছে বিদ্যুৎ বিল,গ্রাহকদের মাঝে ক্ষোভ বাংলাদেশ সংবাদপত্র শিল্প পরিষদের ৮ম সভা অনুষ্ঠিত: সংবাদপত্র শিল্প টিকিয়ে রাখতে প্রধানমন্ত্রীর  সহযোগিতা কামনা ভেজাল কোম্পানীর ভেজাল বাণিজ্যে স্বাস্থ্যসেবায় হুমকি  পত্রিকার প্যাডে সুইসাইড নোটসহ নদীতে মিলল যুবকের অর্ধগলিত লাশ ঢাকাস্থ ভোলা সাংবাদিক ফোরামের সভাপতি আহসান কামরুল, সম্পাদক জিয়াউর রহমান জমি দখল করতে না পারায় ইমরান কর্তৃক খালেদ আল মামুনের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার  প্রবেশন সুবিধা পেল জবি শিক্ষার্থী তিথি কিশোরগঞ্জ জেলা পরিষদের হিসাব রক্ষক শত কোটি টাকা অবৈধ সম্পদ অর্জনে, দুদকে অভিযোগ লেগুনা ড্রাইভার সোহেল ৩ থানায় গড়ে তুলেছে বিশাল এক সন্ত্রাসী বাহিনী যশোরে শীর্ষ সন্ত্রাসী জনপ্রতিনিধি দ্বারা খুন-১ আহত-১
প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

দৈনিক আজকরে সংবাদ পত্রিকায় গত ০২ ফব্রেুয়ার’ি২৩ তারিখে শষেরে পাতায় “নৌ-যান শ্রমকি নতো পরচিয়ে বআিইডব্লউিটএিতে পান্না বশ্বিাসরে সন্ত্রাসী র্কমকান্ড অব্যাহত।। দখোর কউে নইে” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়েছে। উক্ত সংবাদে আমাকে জড়িয়ে যে তথ্য প্রকাশ করা হয়েছে তা সম্পূর্ণ️ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত। উক্ত সংবাদে আমার বরিুদ্ধে পরচিালক ও প্রধান প্রকৌশলীগণকে নাম ধরে ডকেে থাকি বলে উল্লখে করা হয়। কন্তিু কোন পরচিালক বা কোন প্রধান প্রকৌশলী সে সর্ম্পকে কছিু উল্লখে করা হয়ন।ি প্রকৃতপক্ষে এই ধরনরে কোন র্কমকান্ডরে সাথে আমি সম্পৃক্ত নই। বাংলাদশে নৌযান শ্রমকি লীগ এর র্কাযকরী সভাপতি হওয়ায় চাকরীবধিি লঙ্ঘন করার যে কথা বলা হয়ছেে তা সঠকি নয়। সংগঠনটরি নাম বাংলাদশে নৌযান শ্রমকিলীগ হলওে সটেি কোন রাজনতৈকি দলরে সহযোগী সংগঠন নয়। সরকারি নয়িম কানুন অনুসরণ করে বআিইডব্লউিটএিতে যমেন বআিইডব্লউিটএি শ্রমকি র্কমচারী ইউনয়িন করা বধৈ, তমেনি একটি সংগঠন বাংলাদশে নৌযান শ্রমকি লীগ। সংগঠনটি শ্রম অধদিপ্তর র্কতৃক নবিন্ধতি একটি বসেকি ট্রডে ইউনয়িন, যার নং- ২১২৭। আমার চাকুরীজীবনে বআিইডব্লউিটএিতে কোন ধরনরে টন্ডোরবানজ্যি, নয়িোগ, বদলীবানজ্যিরে সাথে কোনভাবইে সম্পৃক্ত নই, সম্পৃক্ত হওয়ার কোন সুযোগও নইে। অঢলে সম্পদরে মালকি বলে যে কথা উল্লখে করা হয়ছেে তা সর্ম্পূণ ভত্তিহিীন। আমার পতিা একজন হাইস্কুলরে অবসরপ্রাপ্ত প্রধান শক্ষিক, আমার মা অবসরপ্রাপ্ত সরকারি চাকুরীজীবী, আমার বড় ভাই হাইস্কুলরে সহকারী প্রধান শক্ষিক (র্বতমানে ভারপ্রাপ্ত প্রধান শক্ষিক), আমার বড় ভাইয়রে স্ত্রী মুকসুদপুর উপজলো পরষিদে নর্বিাচতি মহলিা ভাইস-চয়োরম্যান, আমার স্ত্রী ঢাকার উদয়ন উচ্চ মাধ্যমকি বদ্যিালয়রে সহকারী শক্ষিকিা। আমাদরে পরবিার যৌথ পরবিার। পারবিারকিভাবে র্পূব হতইে আমি সমাজরে স্বচ্ছল পরবিাররে সন্তান। চাকুরী ক্ষত্রেে আমি কোন ধরনরে অনয়িম বা বআেইনী কাজরে সাথে কখনোই সম্পৃক্ত ছলিামনা এবং এখনো নই। আমার বাসা সর্ম্পকওে মথ্যিা তথ্য সরবরাহ করা হয়ছে।ে আমার স্ত্রী, শ্বাশুড়ী কংিবা বোনরে নামে আমার কোটি কোটি টাকা এফডআির রয়ছেে বলে উল্লখে করা হলওে বাস্তবে এমন কোন ঘটনা নাই। বআিইডব্লউিটএিতে নয়িোগ পাওয়া কতকগুলো র্কমচারীদরে নাম উল্লখে করে আমি জড়য়িে সংবাদে যে কথা উল্লখে করা হয়ছেে তা সর্ম্পূণ ভত্তিহিীন। বআিইডব্লউিটএির নয়িোগ প্রক্রয়িার সাথে বা নয়িোগ কমটিরি সাথে আমি সংশ্লষ্টি নই। নয়িোগ প্রক্রয়িাতে মন্ত্রণালয়রে প্রতনিধিসিহ র্উধ্বতন র্কমর্কতাগন যুক্ত থাকনে সখোনে আমার দ্বারা কোনভাবইে প্রভাব বস্তিার করা সম্ভব নয়, এছাড়া যাদরে নাম উল্লখে করা হয়ছেে তাদরে সবাইকে আমি ঠকিমতো চনিওিনা।

বআিইডব্লউিটএিতে হাজার হাজার নবিন্ধতি ঠকিাদার রয়ছে,ে সখোন থকেে কয়কেজন প্রতষ্ঠিতি ঠকিাদারী প্রতষ্ঠিানরে সাথে আমার নাম জড়য়িে যে সংবাদ প্রকাশ করা হয়ছেে তা সর্ম্পূণ কাল্পনকি, উক্ত ঠকিাদারী প্রতষ্ঠিানরে সাথে আমার কোন ধরনরে সংশ্লষ্টিতা নইে। ১২ টি গুর্ত্বুর্পূণ নৌপথ খনন ও ক্যাপটিাল ড্রজেংি নামক ২টি প্রকল্পরে বষিয়ে আমাকে নয়িে যে কথা উল্লখে করা হয়ছেে সে প্রকল্পরে বষিয়ে আমি কছিুই জাননিা। যুবদল নতো রফকি নামে আমি কাউকে চনিনিা, এছাড়া আমি কখনো চা/কফি ছাড়া কোন ধরনরে বাজে নশো করনিা, যা বআিইডব্লউিটএি’র লোকজনসহ আমার এলাকাবাসী ভালো জাননে।
বাংলাদশে নৌযান শ্রমকি লীগ র্বতমান সরকাররে উন্নয়নমূলক র্কমকান্ড এবং জাতরি পতিা বঙ্গবন্ধু শখে মুজবিুর রহমানরে স্বপ্নরে সোনার বাংলা গড়তে নরিলসভাবে কাজ করে যাচ্ছ।ে সখোনে সরকারকে বা মাননীয় নৌমন্ত্রী মহোদয় এবং বআিইডব্লউিট’ির চয়োরম্যান মহোদয়কে বব্রিত করতে ইন্ধন যোগানোর অভযিোগটি ভত্তিহিীন। নৌ পথে ডাকা কোন ধরনরে র্ধমঘটরে সাথে আমার কোন সম্পৃক্ততা নইে। র্মাকম্যান, পাইলট বা বআিইডব্লউিটএি’র কোন ধরনরে বদলী র্কাযক্রমরে সাথে আমার জড়তি হওয়ার কোন সুযোগ নাই বধিায় অভযিোগটি সর্ম্পূণ ভত্তিহিীন, মনগড়া ও কাল্পনিক। কোনো একটি কুচক্রী মহল আমার সুনাম ক্ষুন্ন করার জন্য মিথ্যা তথ্য সরবরাহ করে এমন ভিত্তিহীন সংবাদ প্রকাশ করিয়েছে।

নিবেদক

(পান্না বশ্বিাস)
সাংগঠনকি সম্পাদক
বিআইডব্লিউটিএ শ্রমকি র্কমচারী ইউনয়িন (সিবিএ)
০১৭১২-৬৩০৩৩৯

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »