1. md.zihadrana@gmail.com : admin :
প্রধান মন্ত্রীর প্রতি আমার শতভাগ আস্থা রয়েছে -মোঃ মনিরুল ইসলাম তালুকদার মনির! - দৈনিক সবুজ বাংলাদেশ

২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ । বিকাল ৩:৩৪ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
অটোয়াস্থ বাংলাদেশ হাইকমিশন কর্তৃক ‘মহান শহিদ দিবস’ ও ‘আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ পালন পিরোজপুর জেলার নেছারাবাদ থানার সন্ধ্যা নদীর ভাংগন ঠেকানো যাচ্ছে না ইট ভাটার কারনে দুর্নীতির সংবাদ প্রকাশের পর সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবু হেনা মোস্তাফার বদলি সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সুমন সিংহের বিরুদ্ধে ব্যাপক দূর্ণীতির অভিযোগ তিতাস গ্যাস আদর্শ উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধুর ছবি নিয়ে মিথ্যাচার ইউনিয়ন আ’লীগের পদের বসেই বিপুল অর্থবৃত্তের মালিক জাতীয় সাংবাদিক সংস্থা’র বুড়িচং উপজেলা কমিটি গঠন রিকশা এমদাদ বাহিনীর তাণ্ডবে অতিষ্ঠ বাড্ডাবাসী, থানায় মামলা আবুল মোল্লার বাড়িতে ভয়াবহ ডাকাতি ! শহর সমাজসেবা কার্যালয়-১,ঢাকা কর্তৃক বাস্তবায়িত কার্যক্রম সমূহ জোরদার করন” শীর্ষক সেমিনার
প্রধান মন্ত্রীর প্রতি আমার শতভাগ আস্থা রয়েছে -মোঃ মনিরুল ইসলাম তালুকদার মনির!

প্রধান মন্ত্রীর প্রতি আমার শতভাগ আস্থা রয়েছে -মোঃ মনিরুল ইসলাম তালুকদার মনির!

মূধা বেলাল॥
আসন্ন ৬ নং ধানগড়া ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ মনিরুল ইসলাম তালুকদার মনির। যিনি তার গোটা জীবন মানব সেবায় নিয়োজিত রেখেছেন। যিনি সকল অন্যায়ের বিরুদ্ধে সব সময় প্রতিবাদী এক সৈনিক ছিলেন।
যিনি সত্যকে বরন করে মিথ্যেকে পরিহার করেছেন। খেটে খাওয়া,ভুক্তভুগি, হতদরিদ্র মানুষের পাশে থেকেছেন। তেমনই একজন মানুষ মোঃ মনিরুল ইসলাম তালুকদার মনির। তিনি সভাপতি,বাংলাদেশ আওয়ামী যুবলীগের ধানগড়া ইউনিয়ন শাখা,রায়গঞ্জ, সিরাজগঞ্জ। সদস্য,বাংলাদেশ আওয়ামী যুবলীগ, রায়গঞ্জ উপজেলা, সিরাজগঞ্জ। সাবেক সহ-সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, রায়গঞ্জ উপজেলা শাখা, সিরাজগঞ্জ। (২০০৪-২০১৫), সাবেক সাধারণ সম্পাদক, লক্ষীকোলা সরকারি বেগম নূরুন্নাহার তর্কবাগীশ অনার্স কলেজ শাখা ছাত্রলীগ,রায়গঞ্জ, সিরাজগঞ্জ। (২০০৩-২০০৭)এ ছাড়াও রয়েছেন নানান সামাজিক কর্মকান্ডের সাথে জরিত। এই প্রতিবেদক কে মোঃ মনিরুল ইসলাম তালুকদার মনির জানান। আমি এ দেশ ও জনগনের কল্যাণে সারাজীবন কাজ করেছি এখনো করছি, আগামীতেও করতে চাই। মৃত্যুর আগ পর্যন্ত এ দেশ ও জনসাধারনের তরে নিজেকে সেবক হিসেবে নিয়োজিত রাখতে চাই। আর এই সেবাকে আরো এগিয়ে নিতে আসন্ন ধানগড়া ইউপি নির্বাচনে সকল অন্যায় অনিয়মের বিরুদ্ধে আপোষহীন একজন মুজিব সৈনিক হিসেবে নৌকা প্রতিক থেকে নমিনেশন প্রত্যাশী।
আমি যদি নৌকা প্রতিকে মনোনিত হই বিপুল ভোটে ধানগড়া ইউপি চেয়ারম্যান হিসেবে জয়যুক্ত হবো ইনশাআল্লাহ। এবং মাননীয় প্রধান মন্ত্রীর হাতকে শক্তিশালী করে উন্নয়নের অংশিদারী হতে চাই। মোঃ মনিরুল ইসলাম তালুকদার মনির আরো জানান। মাননীয় প্রধান মন্ত্রীর প্রতি আমার শতভাগ আস্থা রয়েছে,আমি যোগ্য হলে তিনি আমাকে নৌকা প্রতিকে মনোনিত করবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »