1. md.zihadrana@gmail.com : admin :
প্রেমিকের সাথে দেখা করতে শিশু ছিনতাই অতঃপর!! - দৈনিক সবুজ বাংলাদেশ

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ৬:২৯ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
স্বতন্ত্র সাংসদ ওয়াহেদের বেপরোয়া আট খলিফা চৌদ্দগ্রামে পুকুরের মালিকানা নিয়ে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা ঋণ খেলাপী রতন চন্দ্রকে কালবের পরিচালক পদ থেকে অপসারন দাবি নীরব ঘাতক নীরব লালমাই অবৈধভাবে ফসলি জমির মাটি নিউজ করতে গিয়ে হুমকি, থানায় জিডি বিশ্বনাথের পৌর মেয়রের বিরুদ্ধে সাত কাউন্সিলরের পাহাড়সম অভিযোগ বিশ্বনাথে ১১ চেয়ারম্যান প্রার্থী’সহ ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মুখে ভারতীয় পণ্য বয়কট, অথচ ভারতেই বাংলাদেশি পর্যটকের হিড়িক শার্শায় সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা গণপূর্ত অধিদপ্তরের মহা দূর্নীতিবাজ ডিপ্লোমা মাহাবুব আবার ঢাকা মেট্রো ডিভিশনে!
প্রেমিকের সাথে দেখা করতে শিশু ছিনতাই অতঃপর!!

প্রেমিকের সাথে দেখা করতে শিশু ছিনতাই অতঃপর!!

মাহফুজ বাবু ; কুমিল্লা।।
প্রেমিকের সাক্ষাৎ পেতে কুমিল্লার চান্দিনা থেকে শিশু অপহরণ করেছেন এক প্রেমিকা। সোমবার (৬ সেপ্টেম্বর) রাতে ওই প্রেমিকা উপজেলার মাইজখার গ্রাম থেকে আবু ছাহিদ নামে ১০ মাসের এক শিশুকে অপহরণ করে। ওই রাতেই থানায় ভুক্তভোগী পরিবারের অভিযোগের সূত্র ধরে পুলিশ ও ডিবি যৌথ অভিযানে নামে। পরে বিভিন্ন এলাকায় খুঁজে মাওয়া ঘাট এলাকায় গিয়ে অভিযুক্ত প্রেমিকার কাছ থেকে ১০ মাসের শিশুটিকে উদ্ধার করে পুলিশ। এসময় প্রেমিকের সঙ্গেও সাক্ষাৎ হয় প্রেমিকা সাবিনার।

পুলিশ জানায়, সাবিনা আক্তারের (২০) সঙ্গে মো. ফারুক নামে কুমিল্লার চান্দিনা উপজেলার মাইজখার গ্রামের এক যুবকের প্রেমের সম্পর্ক ছিল। সম্পর্ক থাকা অবস্থায় কোনও এক কারণে সাবিনা এবং ফারুকের যোগাযোগ বিচ্ছিন্ন হয়। দীর্ঘদিন খোঁজ না পেয়ে প্রেমিক ফারুকের সন্ধানে কুমিল্লার চান্দিনা মাইজখার গ্রামে এসে হাজির হন সাবিনা। প্রেমিকের বাড়ি মোহারআলীতে গেলেও তার দেখা মেলেনি। ফারুকের পরিবারের সদস্যরাও সাবিনাকে পাত্তা দেয়নি। পরে সাবিনা ফারুকের প্রতিবেশী মো. এরশাদুল হকের বাড়িতে আশ্রয় নেন। দুইদিন চেষ্টা করেও ফারুকের দেখা না পেয়ে এরশাদুলের ১০ মাসের শিশু সন্তান আবু সাইদ কে নিয়ে পালিয়ে যান সাবিনা। শর্ত দেন ফারুককে সঙ্গে নিয়ে গেলে শিশুটিকে ফিরিয়ে দেবেন।

ডিবি কর্মকর্তা এসআই পরিমল চন্দ্র দাস বলেন, সোমবার রাতে প্রেমিকের সন্ধান না পেয়ে সাবিনা শিশুটিকে অপহরণ করে নিয়ে যায়। পরিবারের অভিযোগের সূত্র ধরে মোবাইলফোন ট্র্যাকিংয়ের মাধ্যমে তার লোকেশন নিশ্চিত হয়ে শিশুটিকে উদ্ধার করা হয়। এসময় শর্ত অনুযায়ী প্রেমিকের সঙ্গে সাক্ষাৎ হয় প্রেমিকার।

চান্দিনা থানার ওসি আরিফুর রহমান বলেন, অপহরণের ঘটনায় রাতে শিশুর পরিবার থানায় একটি অভিযোগ করে। পরে পুলিশ ও ডিবি সদস্যরা অভিযান চালান। অহরণকারীকে আটক করা হয়েছে। আটক হওয়া ব্যক্তিসহ শিশুটিকে বরিশালের মাওয়া থেকে চান্দিনায় আনা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »