1. md.zihadrana@gmail.com : admin :
ফিতা কাটা পর্যন্তই সীমাবদ্ধ জবি ছাত্রী হলের মেডিকেল কার্যক্রম - দৈনিক সবুজ বাংলাদেশ

১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । সন্ধ্যা ৬:৪৯ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
ফিতা কাটা পর্যন্তই সীমাবদ্ধ জবি ছাত্রী হলের মেডিকেল কার্যক্রম

ফিতা কাটা পর্যন্তই সীমাবদ্ধ জবি ছাত্রী হলের মেডিকেল কার্যক্রম

 

উম্মে রাহনুমা, জবি প্রতিনিধি :

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের একমাত্র ছাত্রী হলে ১২০০ শিক্ষার্থীর জন্য একটি মেডিকেল সেন্টার উদ্বোধন করা হয় কিন্তু পাওয়া যাচ্ছে না কোনো চিকিৎসা সেবা।

উদ্বোধনের বছর ঘুরলেও চালু হয়নি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের মেডিকেল সেন্টার। উক্ত মেডিকেল সেন্টারের জন্য হল ফি তে মেডিকেল ফি বাবদ ৫০ টাকা করে জমা দেন ১২০০ শিক্ষার্থী।তবুও এখনও তালা ঝুলছে মেডিকেল সেন্টারের দরজায়।

ছাত্রী হলের প্রভোস্ট ড. দীপিকা রাণী সরকার জানান, মেডিকেল সম্পর্কে সবকিছু কর্তৃপক্ষের হাতে ন্যস্ত।বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ দ্রুত কাজ করবে বলে আশ্বাস দিয়েছেন।মেডিকেলের জন্য সার্বক্ষণিক চিকিৎসক রাখাসহ সবকিছু আলোচনাধীন রয়েছে।

গত ১৭ জুলাই,২০২৩ সালে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলে মেডিকেল সেন্টার এর শুভ উদ্বোধন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা: মিতা শবনম, উপ-প্রধান চিকিৎসা কর্মকর্তা, জগন্নাথ বিশ্ববিদ্যালয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হল প্রভোস্ট অধ্যাপক ড. দীপিকা রাণী সরকার। এসময় উপস্থিত ছিলেন হলের হাউজ টিউটর ও সহকারী হাউজ টিউটর এবং ছাত্রীবৃন্দ।

উল্লেখ্য মেডিকেল সামগ্রী বলতে শুধু হুইল চেয়ার ছাড়া আর কোনো সরঞ্জাম এখনো দৃশ্যমান হয় নি।কোনো ধরনের মেডিকেল সেবা ও পাননি ছাত্রীরা

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »