1. md.zihadrana@gmail.com : admin :
বঙ্গবন্ধুর সত্যিকার আদর্শের নেতা এমপি বাবেল - দৈনিক সবুজ বাংলাদেশ

২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ১১:৪৭ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
দৈনিক সবুজ বাংলাদেশ এর সাংবাদিক মোঃ আলম আর নেই জমে উঠবে উপজেলা নির্বাচন সাংবাদিক নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন সাংবাদিকতায় আপনার জীবন নিরাপদতো ? সাগর-রুনি হত্যা: তদন্ত প্রতিবেদন পেছাল ১০৮ বার ওয়াসার পিপিআই প্রকল্প লুটপাটের মুলহোতা হাসিবুল হাসান নির্দোষ দাবি করেছেন! ঘরে বসে ইনকাম করতে গিয়ে উল্টো লাখ টাকা হারালেন তরুণ! সাবেক পুলিশ কর্মকর্তা বি.করিমের বিরুদ্ধে দখলবাজী ও হয়রানির অভিযোগ মানিকনগরে সমাজ কল্যাণ সোসাইটি উদ্যোগে মতবিনিময় সভা অটোয়াস্থ বাংলাদেশ হাইকমিশন কর্তৃক ‘মহান শহিদ দিবস’ ও ‘আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ পালন পিরোজপুর জেলার নেছারাবাদ থানার সন্ধ্যা নদীর ভাংগন ঠেকানো যাচ্ছে না ইট ভাটার কারনে
বঙ্গবন্ধুর সত্যিকার আদর্শের নেতা এমপি বাবেল

বঙ্গবন্ধুর সত্যিকার আদর্শের নেতা এমপি বাবেল

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি:

স্বাধীন বাংলাদেশের স্থপতি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে গড়া একজন সত্যিকার নেতা ফাহমী গোলন্দাজ বাবেল এমপি। ময়মনসিংহ-১০ (গফরগাঁও) থেকে নির্বাচিত গণমানুষের এ নেতা এলাকায় সৎ, সাহসী, কর্মীবান্ধব ও ব্যতিক্রমধর্মী মানুষ হিসেবে পরিচিতি পেয়েছেন।

জানা গেছে, ফাহমী গোলন্দাজ বাবেল ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শ তথা জয় বাংলা স্লোগান হৃদয়ে ধারন করে বড় হয়েছেন। তাঁর বাবা প্রয়াত আলতাফ হোসেন গোলন্দাজ এমপির হাত ধরেই আদর্শিক রাজনীতিতে সম্পৃক্ত হন। এরপর চড়াই-উতরাই পেরিয়ে দীর্ঘপথ শেষে তিনি এ পর্যন্ত। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার আস্থাভাজন ও মনোনিত প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে নির্বাচন করে ময়মনসিংহ-১০ আসন থেকে বিপুল ভোটে তিনি এমপি নির্বাচিত হন। এছাড়া তিনি বাংলাদেশ ডাক ও তথ্য প্রযুক্তি বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হিসেবেও দায়িত্ব পালন করছেন।

নির্বাচিত হওয়ার পর ইতোপূর্বে দেওয়া প্রতিশ্রুতির কাজগুলো বাস্তবায়নে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন, ইতোমধ্যেই এলাকায় যা দৃশ্যমান হয়েছে। সারাদেশে যখন কঠোর লকডাউন, রাজধানীতে বিলাসবহুল জীবনযাপন না করে গফরগাঁওয়ে তাঁর নিজবাড়িতে তিনি অবস্থান করেন। মহামারীকালে ভয়কে উপেক্ষা করে ওয়ার্ড পর্যায় পর্যন্ত ছুটে মানুষের খোঁজখবর নেন এবং প্রতিদিন বিভিন্ন পাড়া-মহল্লায় ত্রাণ বিতরণ অব্যাহত রাখেন। সর্বশেষ বর্তমান সময় পর্যন্ত তিনি এলাকার প্রতিটি মানুষকে করোনার ভ্যাকসিন নিতে উৎসাহসহ প্রয়োজনীয় কাজ করে যাচ্ছেন। বর্তমানে নিয়মিত তিনি এলাকায় আসায় নেতাকর্মীদের কোনো কাজের জন্য টাকা খরচ করে ঢাকা যেতে হয় না।

এলাকাবাসী জানান, এমপি বাবেলের বাবা আলতাফ হোসেন গোলন্দাজ জীবিতকালে গফরগাঁয়ের মানুষের জন্য স্কুল-মাদ্রাসা-কলেজ-মসজিদে অনুদানসহ অন্তত সাত হাজার কোটি টাকার সম্পদ দান করে গেছেন, যা বাংলাদেশের ইতিহাসে বিরল। এই ধারাবাহিকতায় তাঁর ছেলেও মানুষের জন্য নিবেদিতপ্রাণ। বাবার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে তিনি দিনরাত পরিশ্রম করে সারাদেশের মধ্যে জনপ্রিয় এমপি ও ক্লিন ইমেজের রাজনীতিবিদ হিসেবে সুখ্যাতি পেয়েছেন।

গফরগাঁও পৌরসভার মেয়র এস এম ইকবাল হোসেন সুমন বলেন ফাহমী গোলন্দাজ বাবেল এমপি হওয়ায় গফরগাঁও উপজেলার মানুষ অনেক গর্বিত ও মানুষ সুখে রয়েছে। তাঁর সময়ে যা উন্নয়ন পরিকল্পনা নেওয়া হয়েছে ও যা বাস্তবায়ন হয়েছে, অতীতে তা কখনো লক্ষ করা যায়নি। তাঁর এই সুদক্ষ কর্মকাণ্ড সামনের দিনগুলোতেও তাঁকে এমপি পদে বসাবে বলে মনে করেন মেয়র সুমন।

এক আলাপচারিতায় এমপি ফাহমী গোলন্দাজ বাবেল বাংলাদেশ বুলেটিনকে জানান, আমি বঙ্গবন্ধুর আদর্শ, আওয়ামী লীগের রাজনীতি ও শেখ হাসিনার নেতৃত্ব ছাড়া কিছুই বুঝি না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা ‘গ্রাম হবে শহর’ কথাটি মাথায় নিয়ে কাজ করছি। কোনো ষড়যন্ত্র ও অপপ্রচারই তাঁর গতিপথ থেকে বিচ্যুত করতে পারবে না এবং আমৃত্যু তিনি বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করতে চান বলেও তিনি জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »