1. md.zihadrana@gmail.com : admin :
বটিয়াঘাটার বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক সুরঞ্জন সুতার বিরুদ্ধে মিথ্যা গুজবের প্রতিবাদে মানববন্ধন - দৈনিক সবুজ বাংলাদেশ

১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । দুপুর ২:০৭ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বটিয়াঘাটার বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক সুরঞ্জন সুতার বিরুদ্ধে মিথ্যা গুজবের প্রতিবাদে মানববন্ধন

বটিয়াঘাটার বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক সুরঞ্জন সুতার বিরুদ্ধে মিথ্যা গুজবের প্রতিবাদে মানববন্ধন

 

নিজস্ব প্রতিবেদক:

সম্প্রতি ঢাকা জাতীয় প্রেসক্লাবের সামনে কথিত মডেল পরিশোধের ইতিমা মন্ডল নামের একটি মেয়ে খুলনার বটিয়াঘাটার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সুরঞ্জন সুতার বিরুদ্ধে মিথ্যা ও ক্রোসিপুন্ন অভিযোগ তোলার প্রতিবাদে এলাকার হিন্দু মুসলিম সর্বসাধারণের উপস্থিতিতে একটি মানববন্ধন প্রতিবাদ সভা ও ঝাড়ু মিছিল অনুষ্ঠিত হয়।

এই মানববন্ধনে এলাকার সর্বসাধারণের উপস্থিতির পাশাপাশি গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন। তারা সকলেই কথিত ইতিমা মন্ডল এর মিথ্যা অভিযোগের তীব্র নিন্দা জানান এবং সুরঞ্জন সুতার বিরুদ্ধে এমন কুরুচিপূর্ণ মিথ্যা অভিযোগের বিচার দাবি করেন।

মানববন্ধনে সুরঞ্জন সূত্র একটি লিখিত বক্তব্য বলেন, আমি সুরঞ্জন সুতার পিতা নারায়ণ সুতার গ্রাম নিজখামার ঠিকরাবাদ থানা লবণচড়া ১নং জলমা বঠিয়াঘাটা খুলনা। ইতিমা মন্ডল পিতা: নারায়ন মন্ডল, নিজ খামার ঠিকরাবাদ লবনচরা ১ নং জলবা বটিয়াঘাটা খুলনা। এই ইতিমা নামের মেয়েটি ঢাকায় মিডিয়া জগতে সে একজন মডেল তারকা হিসাবে দাবি করেন। এই মেয়েটি আমার পাড়া-প্রতিবেশী দাদার মেয়ে সে সমাজের বিভিন্ন জায়গায় যে আমার নামে খুব বাজে মন্তব্য করছে। আমাকে সে মিথ্যা দোষারোপ করছে আমি নাকি তার বাবাকে ও তার পরিবারকে হুমকি ধামকি দিচ্ছি তাদেরকে ভিটা ছাড়া করছি। তার এই মন্তব্য গুলি কতটুকু সত্য এটা দেখার দায়িত্ব আপনাদের এবং প্রশাসনের নিকট ও মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আমার আকুল আবেদন সত্যকারের দোষী কে নির্ণয় করেতারপর তাকে সাজা দিবেন। গত ২৩- ১-২৩ ইংরেজি তারিখে ঢাকা থেকে প্রকাশিত ও প্রচারিত এবিসি নিউজ ডট কম ডট বিডি ও ডেইলি ঢাকার কন্ঠ ডট কম নামের দুটি অনলাইন নিউজ পোর্টালে বটিয়াঘাটার ইতিবা মন্ডল এর শিরোনামে দুটি সংবাদ প্রকাশিত হয়। উক্ত প্রকাশিত সংবাদ দুটিতে আমার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন ও কুরুচিপূর্ণ সংবাদ পরিবেশন করা হয়। ওই সংবাদের আমাকে চিহ্নিত সন্ত্রাসী কুখ্যাত ভূমিদস্যু বলা হয়। যাহা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট মন গড়া ও ভিত্তিহীন কথা। মূলত আমি একজন সমাজ সেবক, প্রগতি বিদ্যাপীঠ স্কুল এর ম্যানেজিং কমিটির সভাপতি বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের বটিয়াঘাটা উপজেলার জয়েন্ট সেক্রেটারি। বিদ্যাবাড়ী কিন্ডারগার্টেন স্কুলের প্রতিষ্ঠাতা। শৈল রংপুর মজুরগোটা অঞ্চলে পাঁচটি মন্দির নির্মাণ ও বৃদ্ধাশ্রম এবং চিকিৎসালয় নির্মাণ কাজ চলিতেছে সুরঞ্জন সুতার বাবুর অর্থায়নে। বিভিন্ন অঞ্চলে পানির সংকট দেখায় সুরঞ্জন বাবু নিজ অর্থায়নে ১৭ টি গভীর নলকূপ স্থাপন করেছেন। বিভিন্ন মসজিদ মাদ্রাসায় উন্নয়নের কাজে অর্থ প্রদান করেছেন। গরিব দরিদ্র অসহায় মানুষের মেয়ের বিবাহে অর্থ দান। শীতকালীন বস্ত্র বিতান সহ সমাজের বিভিন্ন উন্নয়ন মূলক ও সামাজিক কর্মকাণ্ডে জড়িত।

এই ইতিমা মন্ডল এর সাথে বা তার পরিবারের কোনো সদস্যের সাথে আমার কোন বিরোধ ছিল না বা এখনো নেই। শুধুমাত্র সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য উক্ত সংবাদের আমার নাম জড়ানো হয়েছে এটা কোনভাবেই সত্য নয় এ কারণে আমি সকল সাংবাদিক বন্ধুদের ও প্রশাসনের প্রতি আমার আহ্বান আপনারা সরজমিনে তদন্ত পূর্বক বিষয়টি খতিয়ে দেখুন। আমি চাই আপনারা সত্যটা লিখুন সত্যকে জয় করার সহযোগিতা করুন।

মানববন্ধনে উপস্থিত এলাকাবাসী সকলেই সুরঞ্জন সুতার বিরুদ্ধে এমন মিথ্যা গুজবের তীব্র প্রতিবাদ জানান এবং ইতিমা নামের মেয়েটির এসব মিথ্যা গুজব ছড়ানোর জন্য আইনের আওতায় আনার দাবি জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »