1. md.zihadrana@gmail.com : admin :
বাংলাদেশ অটোরিক্সা হালকাযান পরিবহন শ্রমিক ফেডারেশনের তদন্তে সাংগঠনিক সম্পাদক - মোঃ আলম চাঁদাবাজ নয় - দৈনিক সবুজ বাংলাদেশ

১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ১০:৪৮ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
গণপূর্ত অধিদপ্তরের মহা দূর্নীতিবাজ ডিপ্লোমা মাহাবুব আবার ঢাকা মেট্রো ডিভিশনে! ৫ দিন বন্ধের পর আবার সচল বেনাপোল বন্দর টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীর উপর হামলা: তদন্তে গিয়ে সিসিটিভি আবদার করলো পুলিশ! ঋণ খেলাপী রতন চন্দ্রকে কালবের পরিচালক পদ থেকে অপসারন দাবি ডেলিগেটদের খিলক্ষেত এলাকার সাধারণ জনগনের আস্থাভাজন ওসি হুমায়ুন কবির মানিক নগরে জুয়াড় আস্তানা থেকে ১৬ জুয়ারীদের আটক করছে পুলিশ কোরানের পাখিদের নিয়ে চন্দনাইশ প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল চেক জালিয়াতির মামলায় সিএনএন বাংলা টিভির শাহীন আল মামুন গ্রেফতার রমজানেও কালব রিসোর্টে আগষ্টিন-রতন-রোমেলের ভেজাল মদের কারবার! নকলা ইউএনও’র বিরুদ্ধে তথ্য কমিশন কর্তৃক গৃহীত সুপারিশের বিরুদ্ধে গণস্বাক্ষরসহ প্রতিবাদ
বাংলাদেশ অটোরিক্সা হালকাযান পরিবহন শ্রমিক ফেডারেশনের তদন্তে সাংগঠনিক সম্পাদক – মোঃ আলম চাঁদাবাজ নয়

বাংলাদেশ অটোরিক্সা হালকাযান পরিবহন শ্রমিক ফেডারেশনের তদন্তে সাংগঠনিক সম্পাদক – মোঃ আলম চাঁদাবাজ নয়

 

কুমিল্লা প্রতিনিধিঃ
কুমিল্লা জেলার সকল সরকারি, বেসরকারি, ইলেকট্রনিক্স, প্রিন্ট মিডিয়া ও সংশ্লিষ্ট মহল অবগতির জন্য।
বাংলাদেশ অটোরিক্সা হালকা যান পরিবহন শ্রমিক ফেডারেশন রেজি: বি-২১৮১এর সাংগঠনিক সম্পাদক আলম এর বিরুদ্ধে সম্প্রতিক সময়ে বিভিন্ন সংবাদ প্রকাশের বিষয়ে ফেডারেশন বক্তব্য।

বাংলাদেশ অটোরিক্সা, হালকাযান পরিবহন শ্রমিক ফেডারেশনের পক্ষ থেকে সাধারণ সম্পাদক মোঃ গোলাম ফারুক এর বিবৃতি বাংলাদেশ অটোরিক্সা, অটোটেম্পু, হালকা যান ফেডারেশন বি-২১৮১ সাংগঠনিক সম্পাদক মোঃ আলম কুমিল্লা জেলা সিএনজি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি হঠাৎ শারীরিক অসুস্থ হওয়ার কারণে কুমিল্লা জেলা সিএনজি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন থেকে গত ০৫/০১/২০২৪ তারিখে দায়িত্বে পালনে অব্যাহতি নেন। কিন্তু সম্প্রতিক সময়ে কুমিল্লায় একটি মামলায় জড়িয়ে দেওয়া হয়। আমাদের সংগঠনের সাংগঠনিক সম্প্রাদক আলকে জড়িয়ে বিভিন্ন অনলাইন প্রেস মিডিয়া ও ইলেকট্রনিক্স মিডিয়া বিভিন্ন সংবাদ প্রকাশ করে এবং পরবর্তীতে স্থানীয় ও জাতীয় সোশ্যাল মিডিয়ায় তার নামে চাঁদাবাজির গডফাদার হিসেবে নাম প্রকাশ করা হয়। এই বিষয়ে কুমিল্লা জেলা সিএনজি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজি: নং -১৫৬৯ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কবির হোসেন ফেডারেশনের বরাবরে লিখিত আবেদন করেন। এরই প্রেক্ষিতে ফেডারেশনের পক্ষ থেকে একটি তদন্ত টিম গঠন করা হয় তারই প্রেক্ষিতে তার সহযোগীতার জন্য কুমিল্লার স্থানীয় ৩জন সাংবাদিকের সহযোগীতা নেওয়া হয় (১) দৈনিক সময়ের কন্ঠ, কুমিল্লা জেলা প্রতিনিধি (২) অপরাধ বিচিত্রা বিশেষ প্রতিনিধি (৩) সকালের সময় কুমিল্লা জেলা প্রতিনিধি নিয়ে তদন্ত কমিটি গঠন করে। কুমিল্লা জেলায় সরেজমিনে তদন্ত করে জানা যায় কুমিল্লায় চকবাজার সিটি কর্পোরেশন ইজারার মাধ্যমে ষ্ট্যান্ড পরিচালনা করে এবং টোল আদায় করে। মেসার্স সিয়াম ট্রেডার্স সত্বাধিকারী শরিফুল ইসলাম। অপরদিকে জেলা পরিষদ থেকে ইজারা নিয়ে শাসনগাছা এলাকায় টোল আদায় করে জাহের মিয়া। কান্দিরপাড় সিএনজি পরিচালনা করেন হাবিবুর রহমান হাবিব সাথে আরো ৭জন। ইদগাহ সিএনজি ষ্টান্ড পরিচালনা করেন কুমিল্লা জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন রেজি: নং-৯৩৮ এর ব্যানারে পরিচালনা করেন। পদুয়ার বাজার বিশ্ব রোজ এলাকা পরিচালনা করেন সিএনজি মালিক সমিতি রেজি: নং -৫৫৫৭ সেক্রটারী আব্দুর রব জাঙ্গালিয়া বাস টার্মিনাল সিটি কর্পোরেশন ইজারার মাধ্যমে সকল পরিবহন টোল আদায় করেন। কুমিল্লা জেলায় একমাত্র টমছমব্রীজ সিএনজি ষ্ট্যান্ড পরিচালন করে কুমিল্লা জেলা অটো রিক্সা শ্রমিক ইউনিয়ন রেজি: নং -১৫৬৯। টমছমব্রীজ ইজি বাইক ব্যাটারী চালিত মিশুক টোল আদায় করেন কুমিল্লা জেলা অটো বাইক মালিক শ্রমিক ঐক্য কল্যান সমিতি বাবুল মিয়া যার রেজি: নং ১৮৫৯। এ সকল টোল ও চাঁদা রশিদ ইজাদারের চুক্তি দলিল আমরা তদন্তের মাধ্যমে পেয়েছি। এই সকলের ফটোকপি যথাযথ কর্তৃপক্ষের ঘ্যাতার্থে সংযুক্ত করা গেল (১২ কপি)।

এমতাবস্থায় আমাদের সকল সংবাদ সংস্থা সরকারি বেসরকারি সংশ্লিষ্ট মহল ও গোয়েন্দা সংস্থার প্রতি অনুরোধ আমাদের ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক মো: আলম উপর উল্লেখিত কোন অনৈতিক, অনিয়ম কর্মকান্ডে জড়িত নয়। একটি মহল ভুল তথ্যের মাধ্যমে সংবাদটি প্রকাশ করানো হয়েছে। তাই তার বিরুদ্ধে যে সকল সংবাদ প্রচার করা হয়েছে তাহা কোন মতে সঠিক নয়, এই বিষয়ে সকল সংশ্লিষ্ট মহলের দৃষ্টি আকর্ষন করছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »