1. md.zihadrana@gmail.com : admin :
বাউফলে বীর মুক্তিযোদ্ধার নামে সড়ক উদ্বোধন - দৈনিক সবুজ বাংলাদেশ

১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । সন্ধ্যা ৭:২৯ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
শার্শায় সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা গণপূর্ত অধিদপ্তরের মহা দূর্নীতিবাজ ডিপ্লোমা মাহাবুব আবার ঢাকা মেট্রো ডিভিশনে! ৫ দিন বন্ধের পর আবার সচল বেনাপোল বন্দর টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীর উপর হামলা: তদন্তে গিয়ে সিসিটিভি আবদার করলো পুলিশ! ঋণ খেলাপী রতন চন্দ্রকে কালবের পরিচালক পদ থেকে অপসারন দাবি ডেলিগেটদের খিলক্ষেত এলাকার সাধারণ জনগনের আস্থাভাজন ওসি হুমায়ুন কবির মানিক নগরে জুয়াড় আস্তানা থেকে ১৬ জুয়ারীদের আটক করছে পুলিশ কোরানের পাখিদের নিয়ে চন্দনাইশ প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল চেক জালিয়াতির মামলায় সিএনএন বাংলা টিভির শাহীন আল মামুন গ্রেফতার রমজানেও কালব রিসোর্টে আগষ্টিন-রতন-রোমেলের ভেজাল মদের কারবার!
বাউফলে বীর মুক্তিযোদ্ধার নামে সড়ক উদ্বোধন

বাউফলে বীর মুক্তিযোদ্ধার নামে সড়ক উদ্বোধন

 

মাহামুদ হাসান বাউফল প্রতিনিধি।
বাউফলে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহাবুদ্দিন মৃধার নামে সড়ক উদ্বোধন করা হয়েছে।
১৩-১২-২০২২ মঙ্গলবার সকাল ১০ ঘটিকায় বাউফল উপজেলায় মদনপুরা ইউনিয়নে ০৬ নং ওয়ার্ডে বটতলা হইতে বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহাবুদ্দিন মৃধার বাড়ি ভায়া মদনপুরা ইউনিয়ন পরিষদ
পর্যন্ত এ সড়কের নামকরণের ফলক উন্মোচন করেন পটুয়াখালী ২ বাউফল আসনের সাংসদ, সাবেক চীফহুইপ আ স ম ফিরোজ ।

ফলক উম্মোচন শেষে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহাবুদ্দিন মৃধা এবং ওই মহল্লার অধিবাসী প্রয়াত মোঃ সামসুল আলোম ও অন্য প্রয়াত গণ্যমান্য ব্যক্তিদের নামে দোয়া করা হয়।
সড়ক উদ্বোধন অনুষ্ঠানে বাউফল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মোশারেফ হোসেন খান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আনিচুর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম ফারুক,জেলা পরিষদ সদস্য শাহজাহান সিরাজ
ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।উল্লেখ্য প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহাবুদ্দিন সোনালী ব্যাংকের ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন তিনি জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »