1. md.zihadrana@gmail.com : admin :
বাপা’র সভাপতি ক্যাপ্টেন নাজমুল, সাধারণ সম্পাদক ক্যাপ্টেন আইদান - দৈনিক সবুজ বাংলাদেশ

২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ । বিকাল ৪:৫৩ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
পিরোজপুর জেলার নেছারাবাদ থানার সন্ধ্যা নদীর ভাংগন ঠেকানো যাচ্ছে না ইট ভাটার কারনে দুর্নীতির সংবাদ প্রকাশের পর সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবু হেনা মোস্তাফার বদলি সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সুমন সিংহের বিরুদ্ধে ব্যাপক দূর্ণীতির অভিযোগ তিতাস গ্যাস আদর্শ উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধুর ছবি নিয়ে মিথ্যাচার ইউনিয়ন আ’লীগের পদের বসেই বিপুল অর্থবৃত্তের মালিক জাতীয় সাংবাদিক সংস্থা’র বুড়িচং উপজেলা কমিটি গঠন রিকশা এমদাদ বাহিনীর তাণ্ডবে অতিষ্ঠ বাড্ডাবাসী, থানায় মামলা আবুল মোল্লার বাড়িতে ভয়াবহ ডাকাতি ! শহর সমাজসেবা কার্যালয়-১,ঢাকা কর্তৃক বাস্তবায়িত কার্যক্রম সমূহ জোরদার করন” শীর্ষক সেমিনার ইউনিক হাসপাতালে সংবাদ সংগ্রহে গিয়ে মারধর ও হয়রানির শিকার সাংবাদিক
বাপা’র সভাপতি ক্যাপ্টেন নাজমুল, সাধারণ সম্পাদক ক্যাপ্টেন আইদান

বাপা’র সভাপতি ক্যাপ্টেন নাজমুল, সাধারণ সম্পাদক ক্যাপ্টেন আইদান

অনলাইন ডেস্কঃ

বাংলাদেশ এয়ারলাইন্সের পাইলটদের সংগঠন বাপা’র কার্যকরী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার বিমান পাইলটদের দেওয়া সংখ্যাগরিষ্ঠ ভোটে ক্যাপ্টেন নাজমুল সভাপতি, ক্যাপ্টেন তানিয়া রেজা সহ-সভাপতি এবং ক্যাপ্টেন আইদান সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন। এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে।

ক্যাপ্টেন নাজমুল ২০০০ সালের নভেম্বরে বিমানে পাইলট হিসেবে যোগদান করেন এবং বর্তমানে বোয়িং ৭৮৭ ড্রিমলাইনারের ক্যাপ্টেন হিসেবে কর্মরত আছেন। প্রায় ১২ হাজার উড্ডয়ন অভিজ্ঞতা সম্পন্ন ক্যাপ্টেন নাজমুল এর আগে এয়ারবাস এ-৩১০ এবং বোয়িং ৭৩৭ এর কমান্ডার হিসেবেও সাফল্যের সঙ্গে দায়িত্ব পালন করেছেন। তিনি ২০০৮ সালে প্রথম বাংলাদেশ এয়ার লাইন্স পাইলট অ্যাসোসিয়েশন বা বাপার কার্যকরী পরিষদের সাধারণ সদস্য হিসেবে নির্বাচিত হন। এরপর থেকে বিভিন্ন মেয়াদে বাপার বিভিন্ন পদে নির্বাচিত হয়েছেন এবং সর্বশেষ বাপার নির্বাচিত সাধারণ সম্পাদক ছিলেন।

সহ-সভাপতি হিসেবে নির্বাচিত ক্যাপ্টেন তানিয়াও বোয়িং ৭৮৭ ড্রিমলাইনারের ক্যাপ্টেন হিসেবে বিমানে কর্মরত আছেন। বিমানের ইতিহাসে এই প্রথম কোনো নারী পাইলট বাপা’র কার্যকরী পরিষদে নির্বাচিত হলেন। তানিয়া জনপ্রিয় নায়ক ফেরদৌসের সহধর্মিণী। সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত ক্যাপ্টেন আইদান বর্তমানে ড্যাশ-৮ বিমানের ক্যাপ্টেন। আইদান এর আগেও বাপা’র কার্যকরী পরিষদের সদস্য ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »