1. md.zihadrana@gmail.com : admin :
বালীখাড়া নেছাড়িয়া হাফিজিয়া মাদ্রাসাও এতিমখানায় কম্বল ও শীত প্রসাধনী বিতরণ - দৈনিক সবুজ বাংলাদেশ

১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ১১:২১ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বালীখাড়া নেছাড়িয়া হাফিজিয়া মাদ্রাসাও এতিমখানায় কম্বল ও শীত প্রসাধনী বিতরণ

বালীখাড়া নেছাড়িয়া হাফিজিয়া মাদ্রাসাও এতিমখানায় কম্বল ও শীত প্রসাধনী বিতরণ

মারুফ হোসেন,(বুড়িচং)

কুমিল্লার বুড়িচং হিউম্যান ডেভেলপমেন্ট সোসাইটির উদ্যোগে (১৯ নভেম্বর) শক্রবার বিকালে উপজেলার ষোলনল ইউনিয়নের বালীখাড়া গ্রামে নেছাড়িয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় কম্বল ও শীত প্রসাধনী সামগ্রী বিতরণ করা হয়।

বুড়িচং হিউম্যান ডেভেলপমেন্ট সোসাইটির সভাপতি প্রভাষক মোঃ ওয়াসিম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অধ্যক্ষ সোনার বাংলা কলেজ আবু সালেক মোঃ সেলিম রেজা সৌরভ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা সুবেদার মোঃ আব্দুর রহিম, সিনিয়র সহ সভাপতি প্রভাষক মোহাম্মদ মনিরুল ইসলাম, প্রভাষক মোহাম্মদ সাইফুল, সহ-সভাপতি প্রভাষক মোঃ রেজাউল হক শাকিল, ০১ নং যুগ্ন সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন রিপন, সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক জাকারিয়া খান, শিক্ষা বিষয়ক সম্পাদক সোহেল রানা, স্বাস্হ্য বিষয়ক সম্পাদক মোঃ রাশেদ প্রমুখ ।

উক্ত অনুষ্ঠানে অতিথি বৃন্দ গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। অনুষ্ঠানের প্রধান অতিথি আবু সালেক মোঃ সেলিম রেজা সৌরভ বলেন ছোট ছোট দানের মাধ্যমে এ সংগঠনটি একসময় বুড়িচং উপজেলায় ভালো অবস্থানে পৌঁছে যাবে। সংগঠনটির প্রশংসা করে তিনি বলেন এ হাফেজিয়া মাদ্রাসায় ও এতিমখানায় শীতের প্রসাধনী ও কম্বল দিয়ে যে গুরুত্বপূর্ণ অবদান রেখেছে তা অকল্পনীয় এবং ভবিষ্যতে এ সংগঠনটির মাধ্যমে যেনো আরো সাহায্য সহযোগিতা করতে এটাই কামনা করেন। সংগঠনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন, সভাপতি প্রভাষক মোঃ ওয়াসিম, সংগঠনের সহ সভাপতি মোঃ মনিরুল ইসলাম সহ আরো অনেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। কম্বল ও শীত প্রসাধনী বিতরণ করে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »