1. md.zihadrana@gmail.com : admin :
বিআইডব্লিউটিএর ভৈরব নদী বন্দরের রাজস্ব আত্মসাত সহকারী জাহাঙ্গীর সাময়িক বরখাস্ত: বন্দর কর্মকর্তা মাসুদ কামাল বহাল তবিয়তে! - দৈনিক সবুজ বাংলাদেশ

১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ১:০৪ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বিআইডব্লিউটিএর ভৈরব নদী বন্দরের রাজস্ব আত্মসাত সহকারী জাহাঙ্গীর সাময়িক বরখাস্ত: বন্দর কর্মকর্তা মাসুদ কামাল বহাল তবিয়তে!

বিআইডব্লিউটিএর ভৈরব নদী বন্দরের রাজস্ব আত্মসাত সহকারী জাহাঙ্গীর সাময়িক বরখাস্ত: বন্দর কর্মকর্তা মাসুদ কামাল বহাল তবিয়তে!

স্টাফ রিপোর্টার
আশুগঞ্জ ভৈরব বাজার নদী বন্দর থেকে আদায়কৃত ৩০ লক্ষ ৫২ হাজার টাকা রাজস্ব আত্মসাত করায় সহকারী বন্দর কর্মকর্তা মো: জাহাঙ্গীর আলমকে সাময়িক বরখাস্ত করা হলেও বন্দর কর্মকর্তা মাসুদ কামাল রয়েছেন বহাল তবিয়তে। বিষয়টি নিয়ে বিআইডব্লিউটিএ ভবনে নানা কথা চালাচালি হচ্ছে।
গত ২০ নভেম্বর ২০২২ বিআইডব্লিউটিএর চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক স্বাক্ষরিত এক আদেশে তাকে সাময়িক বহিষ্কার করা হয়। যার দপ্তর আদেশ নং ২৮৮৭/২০২২।
অভিযোগের বিষয়ে জানা যায়, বিআইডব্লিউটিএর নিয়ন্ত্রণাধীন আশুগঞ্জ ভৈরব বাজার নদী বন্দরে দায়িত্ব পালনকালে ২০২১-২২অর্থ বছরে বন্দর কর্মকর্তা মাসুদ কামাল ও সহকারী বন্দর কর্মকর্তা মো: জাহাঙ্গীর আলম বিভিন্ন ফোরশোরের রাজস্ব মানি রশিদ বহি নং ৬৬৪০ তারিখ: ২১/০৮/২০২১ইং ও ১৫/০২/২০২২ এর মাধ্যমে ৯.৯৪.০০২/-টাকা এবং মানি রশিদ বহি নং ৬৬৪০,৬৯৭০,৬৬২৮,৬৬৩৬,ও ৬৬৪৬ এরমাধ্যমে ২০.৫৮.৬৮৫/-টাকা সর্বমোট ৯.৯৪০০২+২০.৫৮.৬৮৫/=৩০.৫২.৬৮৭/-( ত্রিশ লক্ষ বায়ান্ন হাজার ছয়শত সাতাশি) টাকা আদায় করে ক্যাশ বহিতে এন্ট্রি না করে আত্মসাত করেন।
বিষয়টি বিআইডব্লিউটিএর অভ্যন্তরীন অডিটে ধরা পড়ে। এধরনের অপরাধ দায়িত্ব পালনে অবহেলা ও আত্মসাত এর অন্তর্ভুক্ত হওয়ায় তাকে বাআনৌপকর্তৃপক্ষের কর্মচারি প্রবিধিমালার ১৯৯০ এবং ৪১(১)প্রবিধান অনুসারে চাকুরী হতে সাময়িক অব্যাহতি প্রদান করা হয়। তবে বন্দর কর্মকর্তা মাসুদ কামালের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেওয়া হয়নি।
এ বিষয়ে জানতে চাইলে বন্দর কর্মকর্তা মাসুদ কামাল বলেন,আপনি এ বিষয়ে প্রধান কার্যালয়ের পিআরও এর সাথে কথা বলুন। পিআরও মোবারক হাওলাদারের সাথে কথা বললে তিনি পরবর্তীতে জানাবেন বলে আর কোন কথা বলেন নি।।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »